শুরু হলো মিথিলার প্রথম সিনেমা ‘অমানুষ’: শুটিংয়ে অংশ নিলেন নিরব

মিথিলার প্রথম সিনেমা

মিথিলার প্রথম সিনেমা

আলোচিত নির্মাতা অনন্য মামুনের হাত ধরে বড় পর্দায় অভিষিক্ত হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। মিথিলা অভিনীত প্রথম এই সিনেমার নাম ‘অমানুষ’। অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করছেন নায়ক নিরব।

জানা গেছে গত ২৫ মার্চ থেকে ঢাকার বিভিন্ন লোকেশন চলছে ‘অমানুষ’ সিনেমার শুটিং। আর এতে অংশ নিয়েছেন সিনেমার প্রধান দুই তারকা মিথিলা ও নিরব। একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে খবরটি নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক অনন্য মামুন নিজেই।

এ প্রসঙ্গে নির্মাতা অনন্য মামুন বলেন, ‘টানা শুটিংয়েই শেষ হবে সিনেমার পুরো দৃশ্যধারণ। এরপর এডিটিং-ডাবিং শেষে সেন্সর ছাড়পত্র জন্য চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা দিবো। তারপর মুক্তির তারিখ চুড়ান্ত বলতে পারবো। আমাদের পরিকল্পনা আছে চলতি বছরেই মুক্তি দেওয়ার।’

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে নায়ক নিরব বলেন, ‘আমি আগের মতো প্রস্তাব পেলেই হ্যাঁ বলছি না। বেছে কাজ করছি। ‘ক্যাসিনো’ ছবিতে যেমন অ্যাকশন চরিত্র করেছি, তেমনি ‘চোখ’ ছবিতে করেছি রোমান্টিক চরিত্র। ‘অমানুষ’-এর চরিত্রটি আবার অন্য রকম। পরিচালকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাঁরাই আমাকে আলাদা আলাদা চরিত্রে সুযোগ দিচ্ছেন। আর মিথিলা ও আমি দীর্ঘদিনের বন্ধু, আমাদের আগে থেকেই কাজ করার অভিজ্ঞতা আছে। সবমিলিয়ে আশা করি ’অমানুষ’ সিনেমাটি দর্শকের হৃদয় স্পর্শ করবে।’

সুন্দরবনের জলদস্যু ও সুন্দরবনের বায়োডাইভার্সিটিকে উপজীব্য করে নির্মিতব্য সিনেমাটি মূল গল্প অনন্য মামুনের। অন্যদিকে সিনেমাটির সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। থ্রিলার গল্পে নির্মিতব্য এই সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিম।

আরো পড়ুনঃ
অনন্য মামুনের পরিচালনায় বড় পর্দায় মিথিলা: সাথে আছেন নিরব হোসেন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d