শাকিব খানকে একনজর দেখতে নারায়নগঞ্জে হাজারও মানুষের ঢল

শাকিব খানকে একনজর দেখতে

শাকিব খানকে একনজর দেখতে

বাংলা সিনেমার সময়ের সেরা সুপারষ্টার শাকিব খান। এই তারকাকে নিয়ে সিনেমা নির্মানের ক্ষেত্রে দর্শকদের আগ্রহ এবং প্রত্যাশার চাপ সামলাতে হিমশিম খেতে হয় নির্মাতাদের। সম্প্রতি পাবনায় শুরু হয়েছে ওয়াজেদ আলী সুমন পরিচালিত নতুন সিনেমা ‘অন্তরাত্মা’ এর চিত্রায়ন। গত ৫ই ফেব্রুয়ারি পাবনাতে সিনেমাটির মহরত অনুষ্ঠানের পর শাকিব খানকে নিয়ে চিত্রায়ন শুরু হলে দর্শকদের প্রচন্ড উৎসাহ এবং চাপ সামলে কাজ এগুতে হচ্ছে পরিচালক সুমনের।

এদিকে গত শনিবার নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ৯০ বছর পূর্তি ও প্রাক্তন শিক্ষার্থীদের পূর্ণমিলনীতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাকিব খান। সে অনুষ্ঠানে দেখা গেছে নিজের প্রিয় তারকাকে একনজর দেখতে মানুষের ঢল নামে নারায়ণগঞ্জে। একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী সেখানে প্রায় ২০ হাজার মানুষ উপস্থিত ছিলেন।

শুধু তাই নয়, জানা গেছে শাকিব মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গে হাজার হাজার দর্শক তাকে ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘কিং খান’ বলে স্বাগত জানান। ভক্তদের এমন ভালোবাসায় সিক্ত শাকিব খান তার শুভেচ্ছা বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ‘লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন সৃজনশীল কাজে নিজেদের সম্পৃক্ত রাখতে হবে। খেলাধুলা, সংস্কৃতি চর্চাসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে কাজের অভ্যাস গড়ে তুলতে হবে।’

তবে এটুকুতেই সন্তুষ্ঠ ছিলেন না উপস্থিত দর্শকরা। পরে দর্শকদের অনুরোধে শাকিব খান তার জনপ্রিয় সিনেমা ‘আমার প্রাণের প্রিয়া’র ‘কি জাদু করেছো বলো না’ গানটি দুলাইন গেয়ে শোনান। শাকিব ছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত হয়েছিলেন আঁখি আলমগীর, পড়শি, লুইফাসহ অনেকে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত ঔপন্যাসিক সেলিনা হোসেন।

উল্লেখ্য যে, শাকিব খান এখন পাবনাতে ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন। সবকিছু ঠিকঠাক থাকে আগামী ঈদে মুক্তি পাবে এই সিনেমা। এছাড়া ‘অন্তরাত্মা’ সিনেমার কাজ শেষ করে শাকিব খান এপ্রিলে শুরু করবেন নাট্য নির্মাতা তপু খানের পরিচালনায় আরটিভির প্রযোজনায় নতুন সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশ’।

আরো পড়ুনঃ
শাকিব খানের প্রশংসায় পঞ্চমুখ ‘অন্তরাত্মা’ সিনেমার নায়িকা দর্শনা বনিক
আবারো নতুন লুকে শাকিব: ভক্তদের প্রশংসায় প্রত্যাশা পূরণের অঙ্গীকার
ঝাকজমক পূর্ণ মহরতে শুরু হলো শাকিব খানের ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d