আবারো নতুন লুকে শাকিব: ভক্তদের প্রশংসায় প্রত্যাশা পূরণের অঙ্গীকার

আবারো নতুন লুকে শাকিব

আবারো নতুন লুকে শাকিব

আবারো নতুন লুকে শাকিব খান এবং নতুন এই লুক নিয়ে ভক্তদের ভালোবাসায় সিক্ত সময়ের সেরা এই সুপারষ্টার।

সম্প্রতি নতুন সিনেমা ‘অন্তরাত্মা’ এর ঘোষনার পর থেকেই আলোচনায় সিনেমাটি। পাবনার রত্নদ্বীপ থেকে শুরু হয়েছে আগামী ঈদে মুক্তি প্রতীক্ষিত এই সিনেমার চিত্রগ্রহনের কাজ। এরমধ্যে সিনেমাটিতে নিজের লুক প্রকাশ করে আরো একবার ঝড় তুললেন এই তারকা।

রোববার (৭ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিব খান নিজেই তার নতুন সিনেমার একটি লুক প্রকাশ করেছেন। হাত দিয়ে মুখে জ্বলন্ত সিগারেট ধরা শাকিব খানের এই লুক প্রকাশের পর থেকেই শুরু হয়েছে শাকিব শাকিব ভক্তদের উচ্ছাস। সাদা শার্টের ওপর নীল-সাদা স্ট্রাইপের কটি সাথে ছোট দাঁড়ি আর চুলের স্টাইলে ভিন্নতা নিয়ে শাকিব খান হাজির কিলার লুকে।

ছবিটি প্রকাশের পর মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন সিনেমা সংশ্লিষ্ট গ্রূপগুলোতে। ভক্তদের পাশাপাশি সমালোচকরা শাকিবের এই লুকের প্রশংসা করছেন। তারা মনে করছেন, অন্তরাত্মা সিনেমায় শাকিবের উপস্থিতি আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছে।

তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য ‘অন্তরাত্মা’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। আর এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন কলকাতার চিত্রনায়িকা দর্শনা বণিক।

উল্লেখ্য যে, আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন শাকিব খান এবং সোহানী হোসেন। এরআগে শাকিব খান অভিনীত ‘সত্তা’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন সোহানী হোসেন।

আরো পড়ুনঃ
ঝাকজমক পূর্ণ মহরতে শুরু হলো শাকিব খানের ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’
পাঠক জরিপঃ সুপারষ্টার শাকিব খানের আলোচিত কিছু লুক

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত