৫ বছর পর অবশেষে ধরা দিলো অধরার প্রথম সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’

Adhora Khan in Pagoler Moto Valobasi

Adhora Khan in Pagoler Moto Valobasi

পাঁচ বছর অপেক্ষার পর অবশেষে মুক্তি পাচ্ছে অধরা খান অভিনীত প্রথম সিনেমা যে প্রথম সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। ইতিমধ্যে তার অভিনীত ‘মাতাল’ ও ‘নায়ক’ নাম দুটি সিনেমা মুক্তি পেয়েছে।

২০১৬ সালে বাংলা সিনেমার নতুন মুখ অধরা খানকে নিয়ে পরিচালক শাহীন সুমন ঘোষনা দিয়েছিলেন তার নতুন সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। মহরতের পর সিনেমার শুটিংও শুরু হলে বিভিন্ন কারনে সিনেমার কাজ আটকে ছিল প্রায় পাঁচ বছর। অবশেষে জানা গেলো বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে অধরার অভিষিক্ত এই সিনেমা।

একটি অনলাইন পত্রিকার পত্রিকার প্রতিবেদন অনুযায়ী চলতি মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পাগলের মতো ভালোবাসি’। একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেমাটির মুক্তি প্রসঙ্গে শাহীন সুমন বলেন, ‘বিভিন্ন কারণে পাগলের মতো ভালোবাসি সিনেমাটি মুক্তি দেওয়া হয়নি। এবার মুক্তির জন্য সিনেমাটি পুরোপুরি প্রস্তুত। আগামী ১৯ ফেব্রুয়ারি সিনেমাটি সারাদেশে মুক্তি পাবে।’

এদিকে নিজের নিজের প্রথম সিনেমা মুক্তি নিয়ে উচ্ছ্বসিত অধরা বলেন, ‘প্রথম ক্যামেরার সামনে দাঁড়ানো অন্যরকম এক অনুভূতি। প্রথম সিনেমা মুক্তি পাওয়ার সঙ্গে জড়িয়ে আছে অনেক স্বপ্ন, স্মৃতি। এর ফাঁকে দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এবং বেশ কয়েকটি সিনেমার কাজ করেছি। তারপরও আমি এক্সসাইটেড!’

পরিচালনার পাশাপাশি ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার কাহিনি, চিত্রনাট্য, সংলাপ রচনা করেছেন পরিচালক নিজেই। আর সিক্স ডি প্রোডাকশন প্রযোজিত এ সিনেমার অধরার বিপরীতে অভিনয় করেছেন আসিফ নূর।

আরো পড়ুনঃ শেষ হলো ‘গিব এন্ড টেক’ সিনেমার প্রথম লটের শুটিং

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত