আবারো কলকাতার নায়িকার সাথে জুটি হচ্ছেন শাকিব খানঃ শীঘ্রই আসছে ঘোষনা

নতুন বছরে নতুন সিনেমার ঘোষনা দিচ্ছেন ঢালিউডের নির্মাতারা। ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমার শুটিংও শুরু হয়েছে। তবে নতুন বছরে এখন পর্যন্ত নতুন কোন সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা দেননি ঢাকাই সিনেমার সুপারষ্টার শাকিব খান। আসছে ঈদে ‘হ্যাকার’ নামে একটি সিনেমা নিয়ে বড় পর্দায় হাজির হবেন বলে শোনা যাচ্ছিলো।

এরমধ্যে শাকিব খানের সিনেমা নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর। একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী ‘শ্যাডো’ নাম নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সময়ের সবচেয়ে বড় এই তারকা। আর সিনেমাটির পরিচালক হিসেবে ‘ক্যাপ্টেন খান’ খ্যাত নির্মাতা ওয়াজেদ আলী সুমনের নাম উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে পরিচালক সুমন বলেন, ‘শাকিব খান অভিনয় করছে এটি নিশ্চিত। আমরা এখন শুটিংয়ে নামার প্রস্তুতি নিচ্ছি। এরমধ্যে সবকিছু ঠিক হলে আগামী মার্চ মাসেই শুটিং শুরু করবো। ছবিটি প্রযোজনা করছে রুটস মাল্টিমিডিয়া।’

এদিকে শাকিব খানের বিপরীতে সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে ভারতীয় মডেল-অভিনেত্রী দর্শনা বনিকের নাম শোনা যাচ্ছে। সিনেমাটিতে দর্শনার অভিনয় প্রসঙ্গে সুমন বলেন, ‘শাকিব কাজ করছেন, এই বিষয়ে কোনো সন্দেহ নেই। তবে দর্শনার বিষয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। তার সঙ্গে কথা হয়েছে। ভিসা প্রসেসিংয়ের একটা ব্যাপার আছে। যদি সেটা ঠিকঠাক হয় তাহলে হতে পারে।’

সবকিছু ঠিকঠাক থাকে আগামী ২০শে মার্চ থেকেই শুরু হবে সিনেমাটির চিত্রায়ন। উল্লেখ্য যে পরিচালক ওয়াজেদ আলী সুমন এবং শাকিব খান এর আগে ‘ক্যাপ্টেন খান’ নাম একটি সিনেমায় একসাথে কাজ করেছিলেন। এদিকে দর্শনা বনিক দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় জিয়াউল রোশনের বিপরীতে অভিনয় করছেন।

By নিউজ ডেস্ক

Related Posts