সিয়ামের থাপ্পড়ের ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন অভিনেত্রী সুনেরাহ

থাপ্পড়ের ভাইরাল ভিডিও

সম্প্রতি আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’–এর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে দেখা গেছে। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গেছে কনসার্টের একটি মুহুর্তে অভিনেত্রী সুনেরাহকে কষে চড় দেন চিত্রনায়ক সিয়াম আহমেদ! প্রকাশের পরপরই মুহুর্তের মধ্যে সামজিক মাধ্যমে ভাইরাল হয়েছে ভিডিওটি। এটিকে ঘীরে চলছে বিভিন্ন ধরনের আলোচনা। এর প্রেক্ষিতে সিয়ামের থাপ্পড়ের ভাইরাল ভিডিও নিয়ে নিজের বক্তব্য প্রকাশ করেছেন অভিনেত্রী সুনেরাহ।

ভাইরাল হওয়া সেই ভিডিওটিতে দেখা গেছে আর্মি স্টেডিয়ামে ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’-এ জেমসের একটি গানের সাথে কণ্ঠ মেলাচ্ছেন বেশকিছু দর্শকশ্রোতা। এরমধ্যে হুডি পরিহিত চিত্রনায়ক সিয়ামের পাশে দাঁড়িয়ে কনসার্ট উপভোগ করছেন অভিনেত্রী সুনেরাহ। এক ফাঁকে সিয়ামকে জোর করে চুমু খান এই অভিনেত্রী। সিয়াম তাকে সরিয়ে মুহূর্তেই কষে চড় বসান! সিয়ামের থাপ্পড়ের পরপরই সেখান থেকে চলে যান এই অভিনেত্রী।

জানা গেছে, মূলত কনসার্ট চলাকালীন এটি ছিলো একটি সিনেমার শুটিং দৃশ্য। কারণ ভাইরাল ভিডিওর শেষ ভাগেও শুটিংয়ের ক্যামেরা দেখা গেছে। এ বিষয়ে বৃহস্পতিবার নিজের বক্তব্য তুলে ধরেছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি স্পষ্টভাবে জানিয়েছেন, ভাইরাল হওয়া ভিডিওটি সত্যি নয়। বরং এটি দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ সিনেমার দৃশ্য ধারণের মুহূর্ত। যা কেউ মোবাইলে ধারণ করে ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছে বলে জানিয়েছেন তিনি।

সিয়ামের থাপ্পড়ের ভাইরাল ভিডিও নিয়ে সুনেরাহ লিখেছেন, ‘ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে অসংখ্য মেসেজ ও কল পেয়েছি। আসলে ভাইরাল হওয়া ভিডিওতে যে দুজনকে দেখা গেছে, তারা সিয়াম কিংবা আমি নই। তারা অন্তর্জাল সিনেমার প্রিয়ম বরং লুমিন। আমরা কেবল তাদের দুজনের চরিত্রে অভিনয় করেছি।‘ এ বিষয়ে সুনেরাহ এসময় আরও বলেন, ‘যারা আমাকে চেনেন, আমি কি থাপ্পড় খেয়ে চলে যাবার মতো মেয়ে?’

“আগামীর যুদ্ধটা হবে সাইবারে, কতটা প্রস্তুত আমাদের যোদ্ধারা”- এই মূলভাবনা নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত হচ্ছে দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্য লিখছেন পরিচালক দীপংকর দীপন। আর সিনেমাটির গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। মোশন পিপল স্টুডিও প্রযোজিত সিনেমাটির সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ।

‘ঢাকা অ্যাটাক’ এবং ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার পর দীপঙ্কর দীপনের তৃতীয় সিনেমা হতে যাচ্ছে ‘অন্তর্জাল’। দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমা হতে যাচ্ছে ‘অন্তর্জাল’। সিনেমাটিতে সাইবার দুনিয়ার রহস্য ঘেরা জাল নিয়ে কাজ করবে অভিনেত্রী সুনেরাহ। সিনেমাটিতে সিয়াম ও সুনেরাহ ছাড়াও আরো অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম ও এবি এম সুমনের মতো তারকারা। বর্তমানে সিনেমাটির কাজ শেষ পর্যায়ে রয়েছে বলে জানিয়েছেন নির্মাতা দীপন।

উল্লেখ্য যে, তানিম রহমান অংশুর পরিচালনায় ‘ন ডরাই’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষিক্ত হয়েছিলেন সুনেরাহ। প্রথম সিনেমায় নিজের অভিনয় দিয়ে দর্শক এবং নির্মাতাদের নজর কাড়েন মডেল সুনেরাহ বিনতে কামাল। সমুদ্রের বুকে সার্ফিংয়ে ভেসে বেড়ানো চরিত্র দিয়ে প্রথম ছবিতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ট অভিনেত্রী হওয়ার গৌরব অর্জন করেন তিনি। এবার তিনি আসছেন থ্রিলার গল্পের নতুন গল্পে।

আরো পড়ুনঃ
শেষ হচ্ছে ‘অন্তর্জাল’: নতুন সিনেমা নিয়ে আকাশে উড়বেন দীপংকর দীপন
দীপংকর দীপনের ‘অন্তর্জাল’: লকডাউন শেষে শুরু হলো দৃশ্যধারনের কাজ
দীপংকর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমায় এবার যুক্ত হলেন এবিএম সুমন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d