জাহারা মিতুকে নিয়ে ‘আগুন’ সিনেমার দৃশ্যায়নে ফিরছেন শাকিব খান

‘আগুন’ সিনেমার দৃশ্যায়নে

২০১৯ সালে সুপারস্টার শাকিব খান এবং অভিষিক্ত জাহারা মিতুকে ‘আগুন’ সিনেমার কাজ শুরু করেছিলেন ব্যবসা সফল নির্মাতা বদিউল আলম খোকন। এরপর করোনা মহামারী সহ বিভিন্ন ধরনের প্রতিবন্ধকতার কারনে আটকে ছিলো সিনেমাটির কাজ। দীর্ঘদিন আটকে থাকার কারনে সিনেমাটির ভবিষ্যৎ নিয়েও দেখা গিয়েছিলো অনিশ্চয়তা। তবে অবশেষে জানা গেছে জাহারা মিতুকে নিয়ে ‘আগুন’ সিনেমার দৃশ্যায়নে ফিরছেন শাকিব খান।

বিশ্বস্ত একটি সূত্রের কথা উল্লেখ করে একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, শাকিব খান তার নির্মানাধীন ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার গানের চিত্রায়ন শেষ করে ‘আগুন’ সিনেমার কাজে ফিরছেন। বিগত কিছুদিন ধরে সিনেমাটির কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন দেশীয় সিনেমার সবচেয়ে বড় তারকা শাকিব খান। সিনেমাটির দৃশ্যধারনে শাকিব খানের সাথে থাকছে নবাগত চিত্রনায়িকা জাহারা মিতু। অভিষেকেই ঢাকাই সুপারস্টারের বিপরীতে অভিনয় করছেন মিতু।

জানা গেছে শাকিব খানের ‘আগুন’ সিনেমাটি।সাংবাদিক, পুলিশ আর খল নায়কের অন্যরকম এক গল্পে নির্মিত হতে যাচ্ছে। দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। সিনেমায় শাকিব খান এবং জাহারা মিতু ছাড়া আরো অভিনয় করেছেন সুচরিতা, মেঘলা, আফ্রিনা, মিশা সওদাগর এবং আলীরাজ প্রমূখ।

এর আগে শাকিব খানের যুক্তরাষ্ট্রে অবস্থান কালে বদিউল আলম খোকন জানিয়েছিলেন দেশে ফিরলেই শাকিব খানকে নিয়ে ‘আগুন’ সিনেমার বাকী অংশের কাজ শেষ করবেন তিনি। এই নির্মাতা সূত্রে জানা গেছে অল্প কিছু দৃশ্যের কাজ সম্পন্ন হলেই মুক্তির জন্য প্রস্তুত হবে এই সিনেমাটি। খবরটি জানিয়ে বদিউল আলম খোকন তার ফেসবুক পেজে লিখেছিলেন, ‘বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান দেশে ফিরলেই শেষ হবে বিগ বাজেটের ছবি আগুন এর বাকি অংশের কাজ।’

সে সময়ে সিনেমাটির কাজে শাকিব খান অংশ না নিলেও অবশেষে জাহারা মিতুকে নিয়ে ‘আগুন’ সিনেমার দৃশ্যায়নে ফিরছেন এই তারকা। সম্প্রতি একটি সুন্দরি প্রতিযোগিতার বিচার কাজ শেষে দেশে ফিরছেন জাহারা মিতু। আগামী ২১ অক্টোবর থেকে ঢাকায় কয়েকদিন চলবে সিনেমাটির দৃশ্যধারন। এরপর গানের চিত্রায়নে তারা যাবেন কক্সবাজার। সে গানের চিত্রায়নের মাধ্যমেই শেষ হবে ‘আগুন’ সিনেমার কাজ।

প্রসঙ্গত ২০১৭ সালে ‘সুপারমডেল বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন জাহারা মিতু। এ ছাড়া ২০১৯ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় তিনি প্রথম রানারআপ হয়েছিলেন। সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘আগুন’ ছাড়াও জাহারা মিতু অভিনীত আরো কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। এরমধ্যে পশ্চিমবঙ্গের সুপারস্টার দেবের সঙ্গে ‘কমান্ডো’ এবং বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘জয় বাংলা’, ‘যন্ত্রণা’ ও ‘কুস্তিগীর’ উল্লেখযোগ্য।

এদিকে বুবলীর সাথে গোপন বিয়ে এবং সন্তান নিয়ে ব্যাক্তিগত বিতর্কের মাঝেই একসাথে বেশ কয়েকটি সিনেমা নিয়ে ফিরছেন শাকিব খান। বর্তমানে শাকিব অভিনীত ‘লিডার, আমিই বাংলাদেশ’ এবং ‘অন্তরাত্মা’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। আর হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ নামের এই সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন তিনি। খুব শীগ্রই আরো কয়েকটি সিনেমার কাজ শুরু করছেন তিনি। এরমধ্যে রায়হান রাফী পরিচালিত ‘প্রেমিক’ এবং সানি সানোয়ারের ‘শের খান’ উল্লেখযোগ্য।

আরো পড়ুনঃ
টানা তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হলেন বাপ্পী চৌধুরী এবং জাহারা মিতু
দেশে ফিরছেন শাকিব খান: শেষ হচ্ছে বদিউল আলম খোকনের ‘আগুন’
শাকিব খানের নতুন সিনেমা ‘শের খান’: শীগ্রই শুরু হচ্ছে দৃশ্যধারন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d