অবশেষে বুবলীর সাথে বিয়ে এবং সন্তানের ঘোষণা দিলেন শাকিব খান

বুবলীর সাথে বিয়ে

গত কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে চিত্রনায়িকা বুবলীর ২০২০ সালের একটি ছবি প্রকাশের পর শুরু হয়েছিলো শাকিব খানকে নিয়ে গুঞ্জন। প্রকাশিত সেই ছবিতে গর্ভবতী অবস্থায় দেখা গিয়েছিলো বুবলীকে। তবে গর্ভের সেই সন্তান বা নিজের স্বামী-বিয়ে নিয়ে কিছুই জানান নি এই অভিনেত্রী। শুধু বলেছিলেন সবকিছুই বৈধভাবে হয়েছে আর সময় হলে সব প্রকাশ করবেন। তবে বুবলীর গর্ভের এই সন্তান যে শাকিব খানের সেটা অনেকেই অনুমান করতে পেরেছিলেন। বাকী ছিলো আনুষ্ঠানিক ঘোষণা। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে বুবলীর সাথে বিয়ে এবং সন্তানের ঘোষণা দিলেন শাকিব খান।

ছেলের সাথে নিজের একটি ছবি প্রকাশ করে ফেসবুকে এই তারকা লিখেন, ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।‘

বুবলীর সাথে বিয়ে

কয়েক দিন ধরে শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে গুঞ্জন ডালপালা মেললেও অবশেষে এই ঘোষণার মাধ্যমে সেই গুঞ্জনের অবসান ঘটালেন শাকিব খান। এই তারকা জুটির পুত্র সন্তান শেহজাদ খানের বয়স আড়াই বছর বলে জানা গেছে। শেহজাদ খানের সঙ্গে শাকিব-বুবলীর কয়েকটি স্থিরচিত্র ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। জানা গেছে, ২০২০ সালের ২১ মার্চ মা হন বুবলী। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে তিনি পুত্র সন্তানের জন্ম দেন।

‘বসগিরি’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন চিত্রনায়িকা শবনম বুবলী। সিনেমাটিতে অভিনয় করতে গিয়ে একটা পর্যায়ে তাঁদের প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর প্রেমের সম্পর্কের বিষয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছিল। ২০১৭ সালের মার্চে প্রথম দুজনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিলো। তবে প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি। নিজেদের মতো করেই দুজনে চলচ্চিত্রের কাজ করে গেছেন।

বুবলীর সাথে বিয়ে

এদিকে শাকিব খানের আগে নিজের ফেরিফাইড ফেসবুক পেইজ থেকে শেহজাদ খান বীরের একাধিক ছবি শেয়ার করে শবনম বুবলী। সেখানে নিজের সন্তানের বাবা হিসেবে শাকিব খানের কথা উল্লেখ করে বিস্তারিত একটি পোষ্ট দেন এই অভিনেত্রী। সেখানে কয়েকটি ছবিতে শাকিব খানের সাথে বীরের কয়েকটি ছবিও প্রকাশ করেন বুবলী। এরপর একই কথা নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে শেয়ার করে বুবলীর সাথে তার বিয়ে এবং তাদের সন্তানের বিষয়টি আনুষ্ঠানিকভাবে সবার সামনে আনেন শাকিব খান।

প্রসঙ্গত, কাজী হায়াত পরিচালিত ‘বীর’ সিনেমা পর্যন্ত বুবলীকে একচেটিয়াভাবে শাকিব খানের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে। ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে অভিষেকের পর প্রায় এক ডজন সিনেমায় একসাথে অভিনয় করেছেন তারা। তবে সাম্প্রতিক সময়ে দুজনকেই অন্য অভিনেতা-অভিনেত্রীদের সাথে জুটি হয়ে সিনেমা করতে দেখা যাচ্ছে। বুবলী নিয়মিত ভাবে জিয়াউল রোশান, নীরব, আদর আজাদের সাথে অভিনয় করছেন। শাকিব খান এবং বুবলী জুটির ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
৩৪ প্রেক্ষাগৃহে ইমনের ‘বীরত্ব’: দেখার আহ্বান জানালেন শাকিব খান
শাকিব খানকে নিয়ে সানী সানোয়ারের নতুন পুলিশি অ্যাকশন সিনেমা!
সাইমন সাদিক ও বুবলীকে নিয়ে সরকারী অর্থায়নের সিনেমা ‘চাদর’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত