এফডিসিতে ‘কিল হিম’ সিনেমার মহরতঃ জানা গেলো অনন্ত ও বর্ষার পারিশ্রমিক

এফডিসিতে ‘কিল হিম’

এফডিসিতে ‘কিল হিম’

কিছুদিন আগে ‘দিনঃ দ্য ডে’ সিনেমার বাজেট নিয়ে সৃষ্ট বিতর্কের প্রেক্ষিতে অনন্ত জলিল বলেছিলেন আর সিনেমা প্রযোজনা করবেন না তিনি। শুধু নায়ক হিসেবে অভিনয়ের ঘোষণা দিয়েছিলেন দেশীয় সিনেমার আলোচিত এই প্রজজক-অভিনেতা। সেই ঘোষণার কিছু দিনের মধ্যেই নিজের অভিনীত নতুন সিনেমার ঘোষণা দেন অনন্ত জলিল। মোহাম্মদ ইকবালের পরিচালনায় অনন্ত জলিলের নতুন এই সিনেমার নাম ‘কিল হিম’। এফডিসিতে বিশাল আয়োজনে হয়ে গেলো সিনেমাটির মহরত।

অ্যাকশন ভিত্তিক গল্প নির্মিতব্য ‘কিল হিম’ সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করছেন মোহাম্মদ ইকবাল। আর বরাবরের মতো অনন্ত জলিলের নতুন সিনেমা ‘কিল হিম’-এ তার বিপরীতে অভিনয় করছেন আফিয়া নুসরাত বর্ষা। এ ছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, কলকাতার রাহুল দেবসহ অনেকেই। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী অক্টোবরে সিনেমাটির দৃশ্যধারন শুরু হওয়ার কথা রয়েছে।

এদিকে এফডিসিতে ‘কিল হিম’ সিনেমার মহরত অনুষ্ঠানে জানা গেলো সিনেমাটিতে অনন্ত জলিল এবং বর্ষার পারিশ্রমিক। সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সুনান মুভিজ প্রযোজিত সিনেমাটিতে অভিনয়ের জন্য অনন্ত জলিল পারিশ্রমিক নিচ্ছেন ৪০ লাখ টাকা। সিনেমাটির প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল সিনেমাটির মহরত অনুষ্ঠানে এই তথ্য জানিয়েছেন। মোহাম্মদ ইকবাল দাবি করেন, ঢাকাই সিনেমার ইতিহাসে এই প্রথম প্রথম কোনও নায়ক ৪০ লাখ টাকা পারিশ্রমিক পাচ্ছেন।

অনন্ত জলিলের পাশাপাশি সিনেমাটিতে বড় অংকের পারিশ্রমিক নিচ্ছেন তার বিপরীতে নায়িক চরিত্রে আফিয়া নুসরাত বর্ষা। মোহাম্মদ ইকবালের সূত্রে জানা গেছে সিনেমাটিতে অভিনয়ের জন্য চিত্রনায়িকা বর্ষা পাবেন ১০ লাখ। সিনেমাটির মহরত অনুষ্ঠানে অনন্ত জলিলের হাতে আনুষ্ঠানিকভাবে চেক তুলে দেন প্রযোজক ও পরিচালক ইকবাল। ‘কিল হিম’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো নিজেদের প্রযোজনার বাইরে সিনেমা করছেন দেশীয় সিনেমার আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা।

‘কিল হিম’ সিনেমায় অনন্ত এবং বর্ষা ছাড়াও অভিনয় করছেন ঢালিউডের জনপ্রিয় দুই তারকা মাসুম পারভেজ রুবেল ও মিশা সওদাগর। আর সিনেমাটিতে খলনায়ক চরিত্রে দেখা যাবে বলিউডের রাহুল দেবকে। আসছে অক্টোবরে বাংলাদেশ, ভারত ও ইন্দোনেশিয়ার মনোরম লোকেশনে ‘কিল হিম’ সিনেমার দৃশ্য ধারণ শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতারা।

সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার জন্য আয়োজিত মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। এছাড়া শিল্পী সমিতির অন্যান্যদের মধ্যে ছিলেন নিপুণ আক্তার, সাইমন সাদিকসহ অনেকেই। শিল্পী সমিতির নেতাদের পাশাপাশি আরো ছিলেন প্রযোজক ও পরিচালক সমিতির নেতারাও। মহরতে জানানো হয়েছে যে, আগামী বছরের ঈদুল ফিতরে মুক্তি পাবে নিজস্ব প্রযোজনার বাইরে অনন্ত জলিলের প্রথম সিনেমা ‘কিল হিম’।

প্রসঙ্গত, গত ঈদুল আযহা উপলক্ষ্যে গত ১০ জুলাই বাংলাদেশের ১০৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় অনন্ত জলিলের বিগ বাজেটের অ্যাকশন সিনেমা ‘দিনঃ দ্য ডে’। প্রযোজনার পাশাপাশি সিনেমাটিতে অভিনয় করেছেন অনন্ত জলিল। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন বর্ষা। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হয়েছে। এই সিনেমাটির মাধ্যমে দীর্ঘ আট বছর পর পবিত্র ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে ফেরেন অনন্ত জলিল।

আরো পড়ুনঃ
মোহাম্মদ ইকবালের পরিচালনায় অনন্ত জলিলের নতুন সিনেমা ‘কিল হিম’
‘দিনঃ দ্য ডে’ সিনেমার পরিচালকের মামলার হুমকির জবাব যা বললেন অনন্ত
চুক্তিপত্র প্রকাশ্যেঃ ১০০ কোটি নয় ‘দিন দ্য ডে’ সিনেমার বাজেট ৫ কোটির কম!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত