‘মানুষ’ সিনেমায় আবারো সুস্মিতা চট্টোপাধ্যায়ের সাথে জুটি বাঁধছেন জিত

‘মানুষ’ সিনেমায়

সম্প্রতি নিজের জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা দিয়েছিলেন কলকাতা বাংলা সিনেমার সুপারস্টার জিত। আগামী বছর ঈদুল আযহায় মুক্তির টার্গেট করে নির্মিতব্য জিতের নতুন এই সিনেমা নাম ‘মানুষ’। সিনেমাটি পরিচালনা করছেন বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমদ্দার। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করছেন জিত। ঘোষণার এক সপ্তাহের মাথায় শুরু হলো সিনেমাটির কাজ। আর ‘মানুষ’ সিনেমায় আবারো সুস্মিতা চট্টোপাধ্যায়ের সাথে জুটি বাঁধছেন জিত।

গত ২রা ডিসেম্বর কেক কেটে আনুষ্ঠানিকভাবে ‘মানুষ’ সিনেমাটির যাত্রা শুরুর ঘোষণা দিলেন জিত। কলকাতায় অনুষ্ঠিত সেই অনুষ্ঠানে দুই নায়িকার এক নায়িকাকে পরিচয় করিয়ে দেন এই টলিউড তারকা। উক্ত অনুষ্ঠান থেকে নিশ্চিত হওয়া গেছে যে ‘মানুষ’ সিনেমায় আবারো সুস্মিতা চট্টোপাধ্যায়ের সাথে জুটি বাঁধছেন জিত। অল্পদিনের ক্যারিয়ারে ইতিমধ্যে দেব, সোহম, জিতসহ অনেকের বিপরীতেই অভিনয় করেছেন সুস্মিতা চট্টোপাধ্যায়।

‘মানুষ’ সিনেমার শুভ মহরতের কিছু ছবিও নিজের টুইটারে শেয়ার করেছেন জিত। মহরতে উপস্থিত ছিলেন জিত, সুস্মিতা ও পরিচালক সঞ্জয় সমদ্দার। নির্মাতা সূত্রে জানা গেছে সুস্মিতা সহ ‘মানুষ’ সিনেমায় দুজন নায়িকা অভিনয় থাকছেন। অন্য নায়িকাকে এখনও চূড়ান্ত করা হয়নি। পরিস্থিতির কারণে মানুষের বদলে যাওয়ার গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করা হচ্ছে বলেও জানিয়েছেন সঞ্জয়। আর জিতের সাথে সিনেমাটি প্রযোজক হিসেবে আরো থাকছেন গোপাল মান্দানি এবং অমিত জুমরানি।

জিতের নতুন সিনেমা ‘মানুষ’ সিনেমাটি পশ্চিমবঙ্গে মুক্তি পাবে বলে জানিয়েছেন সঞ্জয়। তবে বাংলাদেশেও মুক্তি পাবে কিনা সেটি চূড়ান্ত করেননি এই নির্মাতা। জিতের সাথে কাজ প্রসঙ্গে সঞ্জয় আরো বলেন, ‘একবছর আগে ঢাকা থেকে কলকাতায় এসে একটি ইভেন্টে তার (জিত) সঙ্গে পরিচয় হয়। জানাই, আপনাকে একটি গল্প শোনাতে চাই। তিনি আমাকে পরে সময় দেন। সবকিছু শুনে পছন্দ করেন। গল্প, চিত্রনাট্য এবং প্ল্যান শুনে বেশী ইমপ্রেসড হয়েছিলেন। আমাকে কলকাতায় ডাকেন। পরে নিজে প্রযোজক হয়েছেন।‘

পরিচালনার পাশাপাশি জিতের নতুন সিনেমা ‘মানুষ’-এর গল্প লিখেছেন নির্মাতা সঞ্জয় সমদ্দার। সিনেমাটি প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘ফেইথ, ফাইট এবং রিয়েলিটি এই তিনটি বিষয়ই উঠে আসবে মানুষ ছবিতে। যেহেতু আমার প্রথম ছবি এটি, একে ঘিরে দীর্ঘদিনের স্বপ্ন লালন করছি।‘ ছোট পর্দার পাশাপাশি ওটিটি প্লাটফর্মে আলোচিত সঞ্জয়। তার উল্লেখযোগ্য কাজগুলোর মধ্যে ‘ট্রল’, ‘গেইম ওভার’, ‘অমানুষ’, ‘যে শহরে টাকা ওড়ে’, ‘পলিটিক্স’, ‘দাগ’ অন্যতম।

প্রসঙ্গত, জিত এবং সুস্মিতা জুটির ‘চেঙ্গিজ’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। সর্বশেষ ‘রাবণ’ সিনেমার পর আরো একবার চেনা রুপে ফিরছেন এই তারকা। ‘চেঙ্গিজ’ সিনেমায় জিতকে দেখা যাবে একজন অ্যাকশন তারকার রুপে। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমাটির টিজার। টিজার প্রকাশের পর এই সিনেমা নিয়ে দর্শকদের আগ্রহ আকাশচুম্বী। ‘চেঙ্গিজ’  মুক্তির আগেই ‘মানুষ’ সিনেমায় আবারো সুস্মিতা চট্টোপাধ্যায়ের সাথে জুটি বাঁধছেন জিত।

আরো পড়ুনঃ
জিতের নতুন সিনেমা ‘মানুষ’: পরিচালনায় বাংলাদেশের সঞ্জয় সমদ্দার
নতুন সিনেমায় স্টাইলিস্ট অ্যাকশন হিরো চরিত্রে ফিরছেন সুপারস্টার জিত
সুস্মিতা চট্টোপাধ্যায়কে নিয়ে এবার জিতের নতুন সিনেমা ‘চেঙ্গিজ’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d