শঙ্কর পরিচালিত নতুন সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করছেন রাম চরন

শঙ্কর পরিচালিত নতুন সিনেমায়

এস এস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমার ঐতিহাসিক সাফল্যের নতুন সিনেমার কাজ শুরুর প্রস্তুতি নিচ্ছেন রাম চরন। তামিল নির্মাতা শঙ্কর পরিচালিত প্যান ইন্ডিয়া সিনেমায় অভিনয় করছেন এই পাওয়ার স্টার। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘আরসি ১৫’ নামে পরিচিত। সিনেমাটিতে রাম চরনের বিপরীতে আছেন কিয়ারা আদভানি। সম্প্রতি জানা গেছে রাজনৈতিক গল্পের নতুন এই সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করছেন রাম চরন ।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে শঙ্কর পরিচালিত নতুন এই সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করছেন রাম চরন। সম্প্রতি সিনেমাটির নতুন শিডিউলের কাজ শুরু প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা। প্রকাশিত খবরে জানা গেছে অমৃতসরে রাম চরণ সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের চিত্রগ্রহণে অংশ নেবেন। সিনেমাটিতে তার অভিনীত চরিত্রের একটি হচ্ছে পুলিশ অফিসার অন্যটি হচ্ছে ছাত্রের চরিত্র।

এদিকে কিছুদিন আগে শোনা গিয়েছিলো যে, রাম চরনকে নিয়ে শঙ্করের নতুন সিনেমাটি স্বত্ব ইতিমধ্যে কিনে নিয়েছে জি স্টুডিওস। প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটির সব ধরনের প্রদর্শন স্বত্ব কিনে নিয়েছে এই স্টুডিও। আর এর জন্য জি স্টুডিওকে গুনতে হয়েছে বিশাল অংকের টাকা। ভারতের সব ভাষা সহ বিশ্বব্যাপী সিনেমাটির প্রদর্শন স্বত্বের জন্য প্রযোজকদের সাথে ৩৫০ কোটি রুপির চুক্তি করেছে স্টুডিওটি।

প্রসঙ্গত, দিল রাজু প্রযোজিত রাম চরনকে নিয়ে শংকরের সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায়। কিছুদিন আগে জানা গিয়েছে আলোচিত এই সিনেমাটির আনুমানিক বাজেট ১৬৫ কোটি রুপি। শ্রী ভেঙ্কেটেশরা ক্রিয়েশন্স এর ব্যানারে নির্মিতব্য সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু এবং শিরিষ। রাম চরন এবং শংকরের এই সিনেয়ামটি আন্তর্জাতিক মানের করে তৈরী করার পরিকল্পনা করছেন এর নির্মাতারা।

উল্লেখ্য যে, বর্তমানে একাধিক সিনেমার নির্মান কাজে ব্যস্ত রয়েছেন শঙ্কর। ‘আরসি ১৫’ এবং ‘ইন্ডিয়ান ২’ সিনেমা দুটির কাজ শেষ হওয়ার পর এই নির্মাতার শুরু করতে যাচ্ছেন রনভীর সিংকে নিয়ে তার নতুন সিনেমার কাজ। বিক্রম অভিনীত তামিল ব্লকবাস্টার ‘আন্নিয়ান’ এর হিন্দি সংস্করণ হতে যাচ্ছে এই সিনেমাটি। এই মুহুর্তে হিন্দি দর্শকদের জন্য উপযুক্ত করে সিনেমাটির চিত্রনাট্য প্রস্তুতের কাজ করছেন নির্মাতারা।

আরো পড়ুনঃ
‘আরআরআর’ থেকে ‘আরসি১৭’: রাম চরন অভিনীত যত প্রতীক্ষিত সিনেমা
অবিশ্বাস্য মূল্যে বিক্রি হলো রাম চরনকে নিয়ে শঙ্করের নতুন সিনেমা
শঙ্করের নতুন সিনেমায় রাম চরনের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা 

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d