যুক্তরাষ্ট্রে বড় আয়োজনে মুক্তি পাচ্ছে থালাপতি বিজয়ের নতুন সিনেমা ‘বিস্ট’

থালাপতি বিজয়ের নতুন সিনেমা

থালাপতি বিজয়ের নতুন সিনেমা

আগামী ১৩ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে তামিল সুপারস্টার থালাপতি বিজয় অভিনীত নতুন সিনেমা ‘বিস্ট। তামিলের পাশাপাশি সিনেমাটি হিন্দি, তেলুগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায়ও মুক্তি দিচ্ছেন নির্মাতারা। শুধু ভারতে নয় ভারতের বাইরেও বড় পরিসরে মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমাটি। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে যুক্তরাষ্ট্রে বড় আয়োজনে মুক্তি পাচ্ছে থালাপতি বিজয়ের নতুন সিনেমা ‘বিস্ট’।

ভারতে ১৩ই এপ্রিল মুক্তি পেলেও যুক্তরাষ্ট্রে একদিন আগেই অর্থাৎ ১২ই এপ্রিল প্রিমিয়ার হবে থালাপতি বিজয়ের নতুন সিনেমা ‘বিস্ট’। সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান থেকে জানা গেছে যুক্তরাষ্ট্রে ৫০০-এর বেশী লোকেশনে দেখা যাবে ‘বিস্ট’ সিনেমাটি। এই সব লোকেশন মিলিয়ে ১০০০ এর বেশী স্ক্রিনে প্রদর্শিত হবে বহুল আলোচিত এই সিনেমাটি।

ঘোষনার পর থেকেই দর্শকদের আগ্রহের শীর্ষে ছিলো থালাপতি বিজয়ের নতুন সিনেমা ‘বিস্ট’। কিছুদিন আগেই নির্মাতারা প্রকাশ করেছেন সিনেমাটির ট্রেলার। তামিল, তেলুগু, হিন্দি, কন্নড় এবং মালায়ালাম এই পাঁচটি ভাষায়ই প্রকাশ করা হয়েছে বহুল প্রতীক্ষিত ট্রেলারটি। প্রকাশের পর নতুন রেকর্ড গড়েছে থালাপতি বিজয় অভিনীত ‘বিস্ট’ সিনেমার ট্রেলারটি। প্রকাশের মাত্র ২ ঘণ্টায় ১০ মিলিয়ন ভিউর রেকর্ড গড়েছে ট্রেলারটি।

প্রকাশিত ট্রেলার থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে বিজয়ের ভক্তদের জন্য দারুণ কিছু অপেক্ষা করছে প্রেক্ষাগৃহে। একজন সোলজার চরিত্রে বীররাঘবন হিসেবে বিজয় ছিলেন মুগ্ধতার উদাহরণ। ২ মিনিট ৫৬ সেকেন্ডের ট্রেলার থেকে আরো বোঝা গেছে যে সরকার এবং সন্ত্রাসী সংগঠনের মধ্যকার সমঝোতাকারী হিসেবে কাজ করছেন সেলভারাঘবন। অন্যদিকে পূজা হেগকে সন্ত্রাসীদের কাছে একজন জিম্মি হিসেবে দেখানো হয়েছে আর অপর্না দাসকে দেখা যাবে মন্ত্রীর মেয়ের চরিত্রে।

প্রসঙ্গত, সান পিকচার্স প্রযোজিত ‘বিস্ট’ সিনেমায় থালাপাতি বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। এছাড়া সিনেমাটিতে আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন মালায়লাম অভিনেত্রী অপর্না দাস। আর সিনেমাটির সংগীত পরিচালনা করছেন জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ। পরিকল্পনা অনুযায়ী সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলে আবারো বক্স অফিসে ঝড় তুলতে আসবেন তামিলের বর্তমানে সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা থালাপাতি বিজয়।

আরো পড়ুনঃ
বেশ বড় পরিসরে মুক্তি পাচ্ছে থালাপতি বিজয়ের ‘বিস্ট’ হিন্দি সংস্করণ
প্রকাশ্যে ‘বিস্ট’ ট্রেলার: রেকর্ডের খাতায় থালাপতি বিজয়ের নতুন ধামাকা
যে কারনে কুয়েতে নিষিদ্ধ হলো থালাপতি বিজয়ের সিনেমা ‘বিস্ট’!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d