মহরত পূজা দিয়ে শুরু হলো বিজয় এবং রাশমিকা জুটির ‘থালাপতি ৬৬’

বিজয় এবং রাশমিকা

বিজয় এবং রাশমিকা

আগামী ১৩ই এপ্রিল মুক্তি পাচ্ছে তামিল সিনেমার সুপারস্টার থালাপতি বিজয় অভিনীত অ্যাকশন ধামাকা ‘বিস্ট’। তামিলের পাশাপাশি হিন্দি, তেলুগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। এদিকে ‘বিস্ট’ মুক্তির আগেই পাওয়া গেলো বিজয় অভিনীত পরবর্তি সিনেমার খবর। জানা গেছে সম্প্রতি মহরত পূজা দিয়ে শুরু হয়েছে বিজয় এবং রাশমিকা জুটির ‘থালাপতি ৬৬’ সিনেমার কাজ।

বেশ আগেই নির্মাতারা ঘোষনা দিয়েছিলেন জাতীয় পুরষ্কার জয়ী নির্মাতা ভামশি প্যাডিপল্লী পরিচালিত নতুন সিনেমায় অভিনয় করছেন থালাপতি বিজয়। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘থালাপতি ৬৬’ নামে পরিচিত। সম্প্রতি ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছিলো এই সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সেই আনুষ্ঠানিক ঘোষনার একদিনের মাথায় এই দুই তারকাকে নিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো সিনেমাটির মহরত পূজা।

মহরত পূজার মাধ্যমে অবশেষে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। মহরত পূজার কিছু ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে দেখা গেছে। মহরত পূজার প্রকাশিত সেই ছবিতে দেখা গেছে সেখানে উপস্থিত ছিলেন বিজয়, রাশমিকা মান্দানা, থামান এবং নির্মাতা ভামশি প্যাডিপল্লী সহ আরো অনেকে। ‘থালাপতি ৬৬’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে পর্দায় হাজির হচ্ছেন বিজয় এবং রাশমিকা।

বিজয় এবং রাশমিকা জুটির এক ঝলক দেখা গেছে মহরত পূজায়। এর মাধ্যমে পরপর তিনটি সিনেমায় নতুন নায়িকার সাথে জুটিবদ্ধ হয়ে পর্দায় হাজির হচ্ছেন সুপারস্টার বিজয়। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত বিজয়ের সিনেমার সঙ্গীত পরিচালনা করছেন থামান। ভামশি প্যাডিপল্লীর সাথে যৌথভাবে সিনেমাটির গল্প এবং চিত্রনাট্য রচনা করেছেন হারি এবং আশিসর সলোমন।

উল্লেখ্য যে, গত বছর সেপ্টেম্বরে থালাপতি বিজয়ের সাথে প্রথমবারের মত তামিল সিনেমার ঘোষনা দিয়েছিলো শ্রী ভেংকেটাশ ক্রিয়েশনস। ঘোষনার সময় এক বিবৃতিতে প্রতিষ্ঠানটি জানিয়েছিলো, ‘শ্রী ভেংকেটাশ ক্রিয়েশনস থেকে আমরা থালাপতি বিজয়ের সাথে আমাদের প্রথম তামিল সিনেমার ঘোষনা দিতে পেরে খুবই উচ্ছ্বসিত। থালাপতি বিজয়ের সাথে কাজ শুরু জন্য এরকম একটি প্রত্যাশিত প্রকল্পের চেয়ে ভালো কিছু হতে পারেনা। এটি অবশ্যই আমাদের জন্য অহংকার করার মত একটি প্রকল্প হতে যাচ্ছে।‘

প্রসঙ্গত, ‘থালাপতি ৬৬’ সিনেমাটি একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত হবে। এছাড়া ভারতজুড়ে সিনেমাটি একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। থালাপাতি বিজয়ের জনপ্রতিয়তার কথা চিন্তা করেই সিনেমাটি প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের পোঙ্গাল উপলক্ষ্যে মুক্তি পাবে সিনেমাটি।

আরো পড়ুনঃ
‘থালাপতি ৬৬’ সিনেমায় জুটি বাঁধছেন থালাপতি বিজয় এবং রাশমিকা মান্দানা
কে হচ্ছেন থালাপতি বিজয়ের নায়িকা? গুঞ্জনের তালিকায় যুক্ত হলো নতুন নাম!
যে কারনে কুয়েতে নিষিদ্ধ হলো থালাপতি বিজয়ের সিনেমা ‘বিস্ট’!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d