সাময়িকভাবে স্থগিত হচ্ছে প্রভাসের ‘সালার’ সিনেমার দৃশ্যধারনের কাজ

স্থগিত হচ্ছে প্রভাসের ‘সালার’

স্থগিত হচ্ছে প্রভাসের ‘সালার’

তেলুগু সিনেমার প্যান-ইন্ডিয়া সুপারস্টার প্রভাসকে নিয়ে ‘কেজিএফ’ খ্যাত প্রশান্ত নীলের ‘সালার’ সিনেমাটি বর্তমানে নির্মানাধীন রয়েছে। খুব শীগ্রই সিনেমাটির একটি গুরুত্বপূর্ন দৃশ্যের জন্য সিনেমাটির শিডিউলে যোগ দেয়ার কথা ছিলো এই তারকার। কিন্তু জানা গেছে আপাতত সিনেমাটির কাজে যোগ দিচ্ছেন না প্রভাস। ইতিমধ্যে প্রভাসের ‘সালার’ সিনেমার দৃশ্যধারনের কাজ সাময়িকভাবে স্থগিত করেছেন এর নির্মাতারা।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সম্প্রতি একটি সার্জারির মুখোমুখি হতে হয়েছে এই সুপারস্টারকে। সার্জারির পর এখনো পুরোপুরি সুস্থ হয়ে উঠেননি এই তারকা। সার্জারির পর ডাক্তাররা প্রভাসকে মাস দুয়েকের জন্য বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। ডক্তারদের পরামর্শ অনুযায়ী বিশ্রামের প্রেক্ষিতে ‘সালার’ সিনেমার চলমান শিডিউলের কাজ বাতিল করা হয়েছে বলে জানা গেছে।

প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ সিনেমাটির কাজ শুরুর আগে নিজের চিকিৎসার জন্য স্পেনে গিয়েছিলেন প্রভাস। সেখানে একটি সাধারণ সার্জারির মুখোমুখি হতে হয়েছিলো তাকে। তবে সার্জারির পরও পুরোপুরি সুস্থ হতে আরো সময় লাগবে বলে জানিয়েছে একটি নির্ভরযোগ্য সুত্র। প্রভাসের পুরোপুরি সুস্থ হওয়ার প্রেক্ষিতে সিনেমাটির নতুন শিডিউল ঘোষনা করবেন নির্মাতারা।

প্রসঙ্গত, প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত কন্নড় সিনেমায় অভিষিক্ত হতে যাচ্ছেন প্রভাস। প্রভাসের আগের সিনেমাগুলোর মত এই সিনেমাটিও ভারতের একাধিক ভাষায় প্যান—ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান।

এদিকে কিছুদিন আগেই মুক্তি পেয়েছিলো প্রভাসের রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগ। প্রত্যাশা থাকা স্বত্বেও আলোচিত এই সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পরে। অন্যদিকে ‘সালার’ ছাড়াও প্রভাসের হাতে রয়েছে বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমা। নির্মানাধীন এই সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘আদিপুরুষ’, ‘প্রোজেক্ট কে’ এবং ‘স্পিরিট’। এছাড়া সম্প্রতি ‘রাজা ডিলাক্স’ নামে প্রভাসের নতুন একটি সিনেমার কথা শোনা যাচ্ছে।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় আবারো জুটি হয়ে আসছেন প্রভাস এবং আনুশকা শেঠি!
‘আরআরআর’ বক্স অফিস: শুধু হিন্দি সংস্করণ থেকে ৫ দিনে আয় ১০০ কোটি
ভয়ঙ্কর আধীরার মুখোমুখি দুর্ধর্ষ রকিঃ ট্রেলারে ‘কেজিএফ ২’ সিনেমার ঝলক

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d