কে হচ্ছেন থালাপতি বিজয়ের নায়িকা? গুঞ্জনের তালিকায় যুক্ত হলো নতুন নাম!

থালাপতি বিজয়ের নায়িকা

থালাপতি বিজয়ের নায়িকা

তামিল সিনেমার সুপারস্টার থালাপতি বিজয় অভিনীত ৬৬তম সিনেমা পরিচালনা করছেন ভামশি প্যাডিপল্লী। বর্তমানে এই নির্মাতা সিনেমাটির কাজ শুরুর প্রস্তুতি নিচ্ছেন এবং সব কিছু ঠিক থাকলে এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি বর্তমানে ‘থালাপতি ৬৬’ নামে পরিচিত। তবে সিনেমাটিতে থালাপতির বিপরীতে কে অভিনয় করছেন তা এখনো জানা যায়নি নির্মাতাদের পক্ষ্য থেকে। সিনেমাটিতে থালাপতি বিজয়ের নায়িকা নিয়ে চলমান গুঞ্জনে যোগ হয়েছে আরো একটি অভিনেত্রীর নাম।

থালাপতি বিজয়ের নায়িক নিয়ে কোন আনুষ্ঠানিক ঘোষনা না পাওয়া গেলেও ইতিমধ্যে সিনেমাটির ঘোষনা দিয়েছেন এর নির্মাতারা। ঘোষনার পর থেকেই সিনেমাটির বিস্তারিত জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিজয়ের ভক্তরা। এর আগে সিনেমাটিতে বিজয়ের বিজয়ের নায়িকা হিসেবে রাশমিকা মান্দানা, কিয়ারা আদভানী, তামান্না ভাটিয়া এবং কৃতি শেননের নাম শোনা গিয়েছিলো। সম্প্রতি এই তালিকায় যোগ হয়েছে নতুন নাম। গুঞ্জন অনুযায়ী সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে ‘থালাপতি ৬৬’ সিনেমার প্রধান নারী চরিত্রে অভিনয়ের জন্য দিশা পাটানিকে প্রস্তাব দিয়েছেন সিনেমাটির নির্মাতারা। বেশ কয়েকটি প্রতিবেদন থেকে জানা গেছে সিনেমাটিতে বিজয়ের বিপরীতে দেখা যাবে দিশাকে। দিশা পাটানি এর আগে ২০১৫ সালে একটি তেলুগু সিনেমায় অভিনয় করেছিলেন। এছাড়া একটি টেলিভিশন বিজ্ঞাপনে দিশা এবং বিজয় একসাথে কাজ করেছিলেন।

এদিকে এর আগে সিনেমাটিতে থালাপতির বিজয়ের নায়িকা হিসেবে রাশমিকা মান্দানার নাম বেশ জোরেশোরে শোনা গিয়েছিলো। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটির নির্মাতা বা রাশমিকা কারো কাছ থেকেই কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি। এরপর এই গুঞ্জনে যুক্ত হতে দেখা গেছে তামিল এবং বলিউডের আরো কয়েকজন অভিনেত্রীর নাম। সর্বসেষ শোনা গিয়েছিলো এই সিনেমার প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন বলিউডের কৃতি শেনন।

প্রসঙ্গত, ‘থালাপতি ৬৬’ সিনেমাটি একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত হবে। এছাড়া ভারতজুড়ে সিনেমাটি একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। থালাপাতি বিজয়ের জনপ্রতিয়তার কথা চিন্তা করেই সিনেমাটি প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের এপ্রিলে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার জন্য বড় কিছু পরিকল্পনা করছেন নির্মাতারা।

প্রসঙ্গত, থালাপতি বিজয়ের ‘বিস্ট’ সিনেমাটি বর্তমানে মুক্তি অপেক্ষায় রয়েছে। তামিলের পাশাপাশি হিন্দি এবং তেলুগু ভাষায়ও মুক্তি পেতে যাচ্ছে নেলসন দিলীপ কুমার পরিচালিত এই সিনেমা। ‘বিস্ট’ সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন প্যান-ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগ। সান পিকচার্স প্রযোজিত এই সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন অনিরুদ্ধ রবিচনান্দ্র। আর এই সিনেমার মাধ্যমে তৃতীয় বারের বিজয়ের সিনেমার সংগীত পরিচালনা করতে যাচ্ছেন অনিরুদ্ধ।

আরো পড়ুনঃ
থালাপাতি ৬৬: তৃতীয়বারের মতো একসাথে বিজয় এবং কীর্তি সুরেশ
জাতীয় পুরস্কার জয়ী ভামশি পেইডিপ্যালির সিনেমায় থালাপাতি বিজয়
থালাপাতি বিজয়ের সাথে এবার জুটি হয়ে আসছেন মেহরীন পীরজাদা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d