হিন্দি সহ একাধিক ভাষায় মুক্তি পাচ্ছে থালাপতি বিজয়ের নতুন সিনেমা ‘বিস্ট’

থালাপতি বিজয়ের নতুন সিনেমা

থালাপতি বিজয়ের নতুন সিনেমা

গত বছরের শুরুতে করোনা মহামারীর মধ্যে মুক্তি পেয়েছিলো তামিল সিনেমার সুপারস্টার থালাপতি বিজয়ের সিনেমা ‘মাষ্টার’। তামিলের পাশপাশি হিন্দিতে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি মহামারীর মধ্যেও ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। সম্প্রতি জানা গেছে আগামী ১৩ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে বিজয়ের নতুন সিনেমা ‘বিস্ট’। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী ‘বিস্ট’ সিনেমাটিও ভারতে একাধিক ভাষায় মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

কলিউড (তামিল সিনেমা ইন্ডাস্ট্রি) ভিত্তিক কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে থালাপতি বিজয়ের আসন্ন বিনোদনকারী ‘বিস্ট’ সিনেমাকে একাধিক ভারতীয় ভাষায় ডাব করা হবে। ‘মাষ্টার’ সিনেমার সাফল্যের পর একইভাবে ‘বিস্ট’ সিনেমাতিও মুক্তির চিন্তা করছেন নির্মাতারা। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে হিন্দি, তেলেগু, কন্নড় এবং মালায়ালম সংস্করণে মুক্তি পেতে যাচ্ছে থালাপতি বিজয়ের নতুন সিনেমা ‘বিস্ট’।

কিছুদিন আগে ‘বিস্ট’ মুক্তির তারিখ চূড়ান্ত হওয়ার পর সামাজিক মাধ্যমে দেখা গিয়েছিলো বিজয় ভক্তদের উম্মাদনা। জানা গেছে প্রায় ২ ঘণ্টা ৩৫ মিনিট দৈর্ঘের এই সিনেমাটি বিজয় অভিনীত আগের সিনেমার চেয়ে ১৫ মিনিট ছোট। ইতিমধ্যে অনিরুদ্ধের সঙ্গীতে সিনেমাটির ‘এরাবিক কুথু’ এবং ‘জলি ও জিমখানা’ গান দুটি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত দুটি গানই ইউটিউবে রেকর্ড সংখ্যকবার দেখা হয়েছে। মুক্তির তারিখ ঘোষনার পর বিজয়ের ভক্তরা এবার সিনেমাটির ট্রেলারের অপেক্ষায় রয়েছেন।

নেলসন দিলিপকুমার পরিচালিত ‘বিস্ট’ সিনেমাটির গল্পের একটি অংশ ভারতীয় সেনা বাহিনীর উপর ভিত্তি করে নির্মিত হয়েছে। সিনেমাটির গল্পে দেখা যাবে একটি শপিং মলের নিয়ন্ত্রণ নেয় একটি সন্ত্রাসী সংঘটন। এই জিম্মি অবস্থা থেকে সবাইকে উদ্ধারে বিজয়ের ক্ষমতা নিয়ে নির্মিত হেয়েছে সিনেমাটি। সিনেমাটিতে তামিল সুপারস্টার থালাপাতি বিজয়কে নতুন রূপে দেখা যাবে। জানা গেছে ইতিমধ্যে মুক্তির জন্য সেন্সর ছাড়পত্র লাভ করেছে এই সিনেমা।

প্রসঙ্গত, সান পিকচার্স প্রযোজিত ‘বিস্ট’ সিনেমায় থালাপাতি বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। এছাড়া সিনেমাটিতে আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন মালায়লাম অভিনেত্রী অপর্না দাস। আর সিনেমাটির সংগীত পরিচালনা করছেন জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ। পরিকল্পনা অনুযায়ী সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলে আবারো বক্স অফিসে ঝড় তুলতে আসবেন তামিলের বর্তমানে সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা থালাপাতি বিজয়।

আরো পড়ুনঃ
‘বিস্ট’ মুক্তির তারিখ চূড়ান্তঃ বক্স অফিসে মুখোমুখি বিজয় এবং ইয়াশ
থালাপাতি বিজয়ের সাথে এবার জুটি হয়ে আসছেন মেহরীন পীরজাদা!
মুক্তির আগেই হিন্দি রিমেকের চাহিদার শীর্ষে থালাপাতি বিজয়ের ‘বিস্ট’!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d