‘বিস্ট’ মুক্তির তারিখ চূড়ান্তঃ বক্স অফিসে মুখোমুখি বিজয় এবং ইয়াশ

‘বিস্ট’ মুক্তির তারিখ

বেশ কিছুদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিলো যে তামিল নতুন বছর উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে সুপারস্টার থালাপাতি বিজয় অভিনীত সিনেমা ‘বিস্ট’। অবশেষে ‘বিস্ট’ মুক্তির তারিখ চূড়ান্ত করেছেন সিনেমাটির নির্মাতারা। সর্বশেষ ঘোষনা অনুযায়ী আগামী ১৩ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে বিজয় এবং পূজা হেগ অভিনীত এই সিনেমাটি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির মুক্তির তারিখ জানিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান সান পিকচার্স।

নেলসন দিলিপকুমার পরিচালিত ‘বিস্ট’ সিনেমাটির গল্পের একটি অংশ ভারতীয় সেনা বাহিনীর উপর ভিত্তি করে নির্মিত হয়েছে। সিনেমাটির গল্পে দেখা যাবে একটি শপিং মলের নিয়ন্ত্রণ নেয় একটি সন্ত্রাসী সংঘটন। এই জিম্মি অবস্থা থেকে সবাইকে উদ্ধারে বিজয়ের ক্ষমতা নিয়ে নির্মিত হেয়েছে সিনেমাটি। সিনেমাটিতে তামিল সুপারস্টার থালাপাতি বিজয়কে নতুন রূপে দেখা যাবে। জানা গেছে ইতিমধ্যে মুক্তির জন্য সেন্সর ছাড়পত্র লাভ করেছে এই সিনেমা।

‘বিস্ট’ মুক্তির তারিখ চূড়ান্ত হওয়ার পর সামাজিক মাধ্যমে শুরু হয়েছে বিজয় ভক্তদের উম্মাদনা। জানা গেছে প্রায় ২ ঘণ্টা ৩৫ মিনিট দৈর্ঘের এই সিনেমাটি বিজয় অভিনীত আগের সিনেমার চেয়ে ১৫ মিনিট ছোট। ইতিমধ্যে অনিরুদ্ধের সঙ্গীতে সিনেমাটির ‘এরাবিক কুথু’ এবং ‘জলি ও জিমখানা’ গান দুটি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত দুটি গানই ইউটিউবে রেকর্ড সংখ্যকবার দেখা হয়েছে। মুক্তির তারিখ ঘোষনার পর বিজয়ের ভক্তরা এবার সিনেমাটির ট্রেলারের অপেক্ষায় রয়েছেন।

এদিকে আগামী ১৪ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত প্যান-ইন্ডিয়া সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’। নির্মাতাদের ঘোষনা অনুযায়ী আগামী ১৪ই এপ্রিল ভারতজুড়ে মুক্তি পাবে এই সিনেমাটি। দুটি ভিন্ন ইন্ডাস্ট্রির হলেও মূলত প্যান-ইন্ডিয়া হওয়ার কারনে তামিল ভাষায়ও মুক্তি পাবে ইয়াশ অভিনীত এই সিনেমাটি। তামিলসহ দক্ষিন ভারতের প্রেক্ষাগৃহগুলোতে ‘বিস্ট’ এবং ‘কেজিএফ ২’ সিনেমার মাধ্যমে বক্স অফিস লড়াইয়ে নামছেন বিজয় এবং ইয়াশ।

২০১৮ সালে মুক্তি পেয়েছিলো ইয়াশ অভিনীত প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ’ সিনেমাটি। মুক্তির পর ভারতজুড়ে বক্স অফিসে ঝড় তুলেছিলো এই সিনেমা। প্রথম পর্বের ব্যপক সাফল্যের কারনে সিনেমাটির দ্বিতীয় পর্ব নিয়ে দর্শকদের উম্মাদনা অন্য পর্যায়ে রয়েছে। এছাড়া ‘কেজিএফ ২’ সিনেমাটিতে ইয়াশের সাথে এবার যুক্ত হয়েছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত এবং রাবিনা ট্যান্ডন। আগামী ১৪ই এপ্রিল মুক্তির বিষয়টি ইতিমধ্যে চুরান্ত করেছেন সিনেমাটির নির্মাতারা।

প্রসঙ্গত, সান পিকচার্স প্রযোজিত ‘বিস্ট’ সিনেমায় থালাপাতি বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। এছাড়া সিনেমাটিতে আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন মালায়লাম অভিনেত্রী অপর্না দাস। আর সিনেমাটির সংগীত পরিচালনা করছেন জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ। পরিকল্পনা অনুযায়ী সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলে আবারো বক্স অফিসে ঝড় তুলতে আসবেন তামিলের বর্তমানে সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা থালাপাতি বিজয়।

আরো পড়ুনঃ
মুক্তির আগেই হিন্দি রিমেকের চাহিদার শীর্ষে থালাপাতি বিজয়ের ‘বিস্ট’!
‘কেজিএফ ২’ এবং ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুখোমুখি বিজয়ের ‘বিস্ট’!
থালাপাতি বিজয়ের সাথে এবার জুটি হয়ে আসছেন মেহরীন পীরজাদা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d