জানা গেলো কবে আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার প্রথম ট্রেলার!

‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার

‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার

আগামী মাসেই মুক্তি পেতে যাচ্ছে সাম্প্রতিক সময়ের ভারতের সবচেয়ে আলোচিত প্যান-ইন্ডিয়া সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’। সিনেমাটি ভক্তদের আগ্রহ দিন দিন বাড়ছে, এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধারাবাহিকভাবে ভক্তদের নতুন নতুন খবর দিচ্ছেন নির্মাতারা। তবে ভক্তরা সবচেয়ে বেশী অপেক্ষায় রয়েছেন ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার ট্রেলারের জন্য। সম্প্রতি ভক্তদের অপেক্ষার অবসান ঘটানোর ঘোষনা দিয়েছেন সিনেমাটির নির্মাতারা। জানা গেছে খুব শিগ্রই প্রকাশ করা হবে এই সিনেমার প্রথম ট্রেলার।

অবশেষে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার প্রথম ট্রেলার প্রকাশের ঘোষনা দিয়েছেন প্রশান্ত নীল। ঘোষনা অনুযায়ী আগামী ২৭শে মার্চ সন্ধ্যা ৬.৪০ মিনিটে প্রকাশ করা হবে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটির ট্রেলার। একটি নতুন পোষ্টার প্রকাশের মাধ্যমে ঘোষণাটি দিয়েছেন সিনেমাটির পরিচালক প্রশান্ত নীল। এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেন, ‘ঝড় আসার আগে সবসময়ই এক ধরনের নীরবতা থাকে।‘ এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তরা মেতেছেন উম্মাদনায়।

‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি আগামী ১৪ই এপ্রিল বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। ভারতসহ বিশ্বের অন্যান্য দেশে মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। কান্নড়, হিন্দি, তামিল, তেলুগু এবং মালায়ালাম ভাষায় আসছে ইয়াশের সিনেমাটি। তবে বক্স অফিসে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ মুখোমুখি হতে যাচ্ছে শাহীদ কাপুর অভিনীত হিন্দি সিনেমা ‘জার্সি’ এবং থালাপাতি বিজয় অভিনীত তামিল ‘বিস্ট’ সিনেমার সাথে।

২০১৮ সালে ‘কেজিএফ’ মুক্তির পর থেকেই সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভারতীয় সিনেমার ভক্তরা। ট্রেলার প্রকাশের এই ঘোষনায় ইয়াশ এবং ‘কেজিএফ’ ভক্তরা মেতেছেন উল্লাসে। চিরাচরিত রকি ভাই রূপে রকিংস্টারকে দেখার জন্য মুখিয়ে আছেন সবাই। এছাড়া সিনেমাটির দ্বিতীয় পর্বে ইয়াশের সাথে লড়াই করতে পর্দায় আসছেন বলিউডের সুপারস্টার সঞ্জয় দত্ত। সিনেমাটিতে আধীরা রূপে দেখা যাবে এই তারকাকে।

এদিকে কিছুদিন আগে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার নির্মাতাদের দেখা গেছে মালায়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারনের সাথে। ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী সিনেমাটির মালায়ালাম সংস্করনের প্রদর্শনের দায়িত্বে থাকছেন পৃথ্বীরাজ সুকুমারন। কেরালা রাজ্যের প্রেক্ষাগৃহে সিনেমাটির প্রদর্শন নিশ্চিত করবেন এই তারকা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যেম খবরটি নিশ্চিত করেছেন পৃথ্বীরাজ নিজেই।

প্রসঙ্গত, ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘কেজিএফ’ সিনেমা পুরো ভারতজুড়ে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো। আধীরাকে উপস্থাপন করা হলেও প্রথম পর্বের পুরোটা জুড়ে ছিল রকির রাজত্ব। মাকে হারানো এক শিশুর মুম্বাইয়ের সবচেয়ে বড় কিলার হয়ে উঠা এবং ব্যাঙ্গালুরুতে স্বর্ণের খনি এলোডারোতে রকির প্রবেশের গল্প ছিল সিনেমাজুড়ে। কিন্তু দ্বিতীয় পর্বে দেখা যাবে এই স্বর্ণের খনির দখল নিয়ে রকি এবং আধীরার মহারণ।

আরো পড়ুনঃ
আবারো পিছিয়ে যাচ্ছে বহুল প্রতীক্ষিত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার মুক্তি!
কেজিএফ চ্যাপ্টার ২: হায়দ্রাবাদে চিত্রায়ন শেষ করলেন সঞ্জয় দত্ত
ওটিটি না প্রেক্ষাগৃহ: কোথায় মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত ‘কেজিএফঃ চ্যাপ্টার ২’?

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d