‘সরকারু ভ্যারি পাটা’ সিনেমার রোম্যান্টিক পোষ্টারে মহেশ বাবু ও কীর্তি সুরেশ

সরকারু ভ্যারি পাটা

সরকারু ভ্যারি পাটা

মহেশ বাবু ও কীর্তি সুরেশ অভিনীত ‘সরকারু ভ্যারি পাটা’ সিনেমাটি চলতি বছরের মুক্তি প্রতীক্ষিত তেলুগু সিনেমাগুলোর মধ্যে অন্যতম। সম্প্রতি মহেশ বাবু ও কীর্তি সুরেশ ভক্তদের জন্য নতুন উপহার নিয়ে হাজির হলেন সিনেমাটির নির্মাতারা। এই দুই তারকার একটি নতুন রোম্যান্টিক পোষ্টার প্রকাশ করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মিথ্রি মুভি মেকার্স। প্রকাশিত এই রোম্যান্টিক পোষ্টারে মহেশ বাবু ও কীর্তি সুরেশের অসাধারণ রসায়ন ফুটে উঠেছে।

প্রকাশিত পোষ্টারে সিনেমাটির প্রথম রোম্যান্টিক গান প্রকাশের তারিখও ঘোষনা করেছেন নির্মাতারা। প্রকাশিত পোষ্টারে জানা গেছে সিনেমাটির প্রথম রোম্যান্টিক গান ‘কালাবতী’ প্রকাশ পাচ্ছে আগামী ভালোবাসা দিবসে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্টারটি প্রকাশ করে নির্মাতারা লিখেছেন, ‘ক্লাসিক্যাল মেলোডি কালাবতী আপনার হৃদয়ে ঝড় তুলতে আসছে। আগামী ১৪ই ফেব্রুয়ারি এসভিপির প্রথম গানটি আপনার তালিকায় স্থান করে নিবে।‘

সরকারু ভ্যারি পাটা

একটি চকচকে শাড়ি সদৃশ পোশাকে, কীর্তি সুরেশ কে মহেশ বাবুর মতো সুন্দর দেখাচ্ছে। মহেশ বাবুর ট্রেন্ডি পোশাক এবং তার সুপার কুল চেহারা পোস্টারে হাইলাইট হিসাবে দাঁড়িয়েছে। এই জুটির মধ্যে সুন্দর একটি প্রেমের গল্পের ইঙ্গিত দিচ্ছে প্রকাশিত পোষ্টারটি। নির্মাতারা ‘কালাবতী’ শিরোনামে সিনেমাটির প্রথম একক গান উন্মোচন করতে চলেছেন। সিনেমাটিতে কীর্তি সুরেশ অভিনীত চরিত্রে নাম ‘কালাবতী’ বলে জানা গেছে।

আগামী ভালোবাসা দিবসে প্রথম গান উম্মোচনের মাধ্যমে সিনেমাটির প্রচারণা শুরু করতে যাচ্ছেন নির্মাতারা। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন এস এস থামন। ‘সরকারু ভ্যারি পাটা’ সিনেমাটি পরিচালনা করেছেন পরুশুরাম পেটলা। পরুশুরাম বিজয় দেভেরাকোন্দা এবং রাশমিকা মান্দানা অভিনীত ‘গীতা গোবিন্দম’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১২ই মে মুক্তি পেতে যাচ্ছে মহেশ বাবুর নতুন এই সিনেমাটি।

প্রসঙ্গত, মিথ্রি মুভি মেকারস, জিএমবি এন্টারটেইনমেন্ট, এবং ১৪ রিলস প্লাস ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন নবীন ইয়েরনেনি, ওয়াই. রবি শঙ্কর, রাম অচন্ত, এবং গোপীচাঁদ অচন্ত। আর মাধীর সিনেমাটোগ্রাফিতে সিনেমাটি সম্পাদনা করছেন মার্থান্ড কে ভেঙ্কটেশ। অন্যদিকে শিল্প বিভাগের দায়িত্বে আছেন এএস প্রকাশ। গত সংক্রান্তিতে মুক্তির কথা থাকলেও করোনা মহামারীর কারনে পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি।

আরো পড়ুনঃ
‘সরকারু বাড়ি পাতা’ সিনেমার দ্বিতীয় শিডিউল শুরু করলেন মহেশ বাবু
এবার মহেশ বাবুর সিনেমায় দুর্নীতিবাজ রাজনীতিবিদ চরিত্রে সঞ্জয় দত্ত!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d