সামান্থার প্রথম আইটেম গান নিয়ে বিতর্কঃ পুরুষ সংস্থার নিষিদ্ধের দাবি

সামান্থার প্রথম আইটেম গান

সামান্থার প্রথম আইটেম গান

প্রথমবারের মতো আইটেম গানে নাচলেন দক্ষিনের সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সম্প্রতি সম্প্রতি ‘পুষ্পাঃ দ্য রাইজ’ সিনেমার এই গানের একটি লিরিক্যাল ভিডিও প্রকাশ করেছেন নির্মাতারা। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গানটি মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে। কিন্তু প্রথম গানের অভিজ্ঞতাটা ভালো হলো না এই অভিনেত্রীর জন্য। জানা গেছে সামান্থার প্রথম আইটেম গান নিয়ে দেখা গেছে বিতর্ক। গানটি নিষিদ্ধের দাবী জানিয়েছে অন্ধ্র প্রদেশের পুরুষদের একটি সংস্থা।

গানটি প্রকাশের পর গানটিতে পুরুষকে ‘কামুক ও মানসিকভাবে বিকৃত’ হিসেবে উপস্থাপনের অভিযোগ তুলে নিষিদ্ধের দাবির মুখে পড়েছে সামান্থার প্রথম আইটেম গান ‘ও অন্তভ’। ভারতের সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সামান্থার এই আইটেম গানের কথাগুলো পছন্দ হয়নি অন্ধ্র প্রদেশের একটি পুরুষ সংস্থার। তাদের অভিযোগ, এই গানে পুরুষদের বিকৃত মানসিকতার এবং যৌন পিপাসু হিসেবে দেখানো হয়েছে। পাশাপাশি গানটি নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন তারা। তবে এ প্রসঙ্গে কোন পক্ষ্য থেকে আনুষ্ঠানিক কোনও বক্তব্য পাওয়া যায়নি।

তামিল, তেলেগু ভাষার পাশাপাশি হিন্দিতেও প্রকাশ পেয়েছে ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানটি। হিন্দি সংস্করণটিতে কণ্ঠ দিয়েছেন কণিকা কাপুর। লিখেছেন রাকিব আলম। সুর করেছেন দেবী শ্রী প্রসাদ। অবশ্য ইতিমধ্যে গানটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। মাত্র দুই দিনে ইউটিউবে শুধু তেলেগু সংস্করণটিই দেখা হয়েছে প্রায় ২০ মিলিয়ন।

মিথ্রি মুভি মেকার এবং মুত্তামসেটি মিডিয়া প্রযোজিত সিনেমাটিতে অভিনয় করেছেন আল্লু অর্জুন, রশ্মিকা মান্দান্না, ফাহাদ ফাসিল, জগপতি বাবু, প্রকাশ রাজ, অনসূয়া ভরদ্বাজ, সুনীল, হরিশ উথামান, ভেনেলা কিশোর, রাও রমেশ এবং অজয় ​​ঘোষ। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। ছবিটিকে আল্লু অর্জুনের ক্যারিয়ারের একটি বড় বাজেটের সিনেমা হিসেবে বিবেচনা করা হয়।

প্রসঙ্গত আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমাটি মোট দুই পর্বে নির্মিত হতে যাচ্ছে। এই সিরিজের প্রথম পর্ব ‘পুষ্পাঃ দ্য রাইজ’ মুক্তি পেতে যাচ্ছে চলতি বছর। রক্তচন্দন কাঠের চোরাচালান নিয়ে নির্মিত সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে কাজ করছেন নির্মাতা আল্লু অর্জুন এবং সুকুমার। এই নির্মাতা-অভিনেতা জুটির আগের দুটি সিনেমা বক্স অফিস সফল হওয়ার কারনে ‘পুষ্পাঃ দ্য রাইজ’ নিয়ে সবার প্রত্যাশাও আকাশচুম্বী।

আরো পড়ুনঃ
মুক্তির আগেই বিশাল অংকের আয় নিশ্চিত করলো ‘পুষ্পাঃ দ্য রাইজ’
পুষ্পা থেকে আইকন: আল্লু অর্জুনের নির্মানাধীন প্রতীক্ষিত যত সিনেমা
রনবীরের মুখোমুখি হচ্ছেন না আল্লু অর্জুনঃ এক সপ্তাহ আগেই আসছে ‘পুষ্পা’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d