অবশেষে জানা গেছে কবে আসছে রাজামৌলীর ‘আরআরআর’ সিনেমার ট্রেলার

‘আরআরআর’ সিনেমার ট্রেলার

‘আরআরআর’ সিনেমার ট্রেলার

সাম্প্রতিক সময়ের ভারতের সবচেয়ে প্রতীক্ষিত প্যান-ইন্ডিয়া সিনেমা ‘আরআরআর’। এসএস রাজামৌলী পরিচালিত সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রাম চরন এবং এনটিআর জুনিয়র। এছাড়া তিনটি বিশেষ চরিত্রে আছেন অজয় দেবগন, আলিয়া ভাট এবং শ্রিয়া শরণ। আগামী বছরের ৭ই জনুয়ারি ভারতের সবচেয়ে বেশী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা। কিছুদিন আগে সিনেমাটির সংক্ষিপ্ত একটি টিজার প্রকাশ করেছিলেন নির্মাতারা। কিন্তু মুক্তির আর মাত্র একমাস বাকী থাকলেও এখনো প্রকাশ করা হয়নি ট্রেলার। অবশেষে জানা গেছে কবে আসছে রাজামৌলীর ‘আরআরআর’ সিনেমার ট্রেলার ।

সংক্ষিপ্ত টিজারের পর সিনেমাটির একটি এন্থেমও প্রকাশ করা হয়েছে নির্মাতাদের পক্ষ্য থেকে। ‘জননী’ শিরনামের এই সঙ্গীতটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে। এদিকে জানা গেছে আগামী ৯ই ডিসেম্বর প্রকাশিত হতে যাচ্ছে এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমার ট্রেলার। এর আগে চলতি মাসের ৩ তারিখে প্রকাশের কথা থাকলেও পিছিয়ে যায় সিনেমাটির ট্রেলার প্রকাশের তারিখ। ৯ই ডিসেম্বর বিশাল আয়োজনের মাধ্যমে ট্রেলারটি প্রকাশের পরিচকল্পনা করছেন নির্মাতারা।

এদিকে সম্প্রতি জানা গেছে মুক্তির আগেই নতুন রেকর্ড গড়তে যাচ্ছে তারকাবহুল এই সিনেমা। ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে বেশী পর্দায় মুক্তি পেতে যাচ্ছে ‘আরআরআর’। গুঞ্জন অনুযায়ী পৃথিবীব্যাপী ১০ হাজারেরও বেশী পর্দায় মুক্তি পাচ্ছে এই সিনেমা। এরমধ্যে শুধুমাত্র যুক্তরাষ্ট্রে ২,৫০০ পর্দায় সিনেমাটির মুক্তির চেষ্টা করছেন নির্মাতারা।

আগামী ৭ই জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘আরআরআর’। সিনেমাটি বর্তমান সময়ে ভারতের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি। কিছুদিন আগে প্রকাশ করা হয়েছে সিনেমাটি টিজার। টিজারটি প্রকাশের পর সিনেমাটির প্রতি সবার আগ্রহ বেড়ে গেছে আরো কয়েকগুণ। এছাড়া সিনেমাটির প্রধান দুই তারকা রামচরন এবং এনটিআর জুনিয়রকে নিয়ে প্রকাশিত গানটিও ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। প্রায় ৪০০ কোটি বাজেটে নির্মিত এই সিনেমায় ভারতের পাশাপাশি অ্যালিসন ডুডি, রে স্টিভেনসন এবং অলিভিয়া মরিসের মত আন্তর্জাতিক অভিনেতা এবং অভিনেত্রীকেও দেখা যাবে।

প্রসঙ্গত, ইতিমধ্যে মুক্তির আগেই বিশাল অংকের আয় নিশ্চিত করেছে রাজামৌলী পরিচালিত বহুল প্রতীক্ষিত এই সিনেমা। জানা গেছে ‘আরআরআর’ সিনেমাটির প্রেক্ষাগৃহ, স্যাটেলাইট এবং ডিজিটাল স্বত্ব ৪৭৫ কোটি রুপিতে কিনে নিয়েছে প্যান স্টুডিওস। এই চুক্তির মধ্যে সিনেমাটির সব ভাষায় প্রদর্শনের স্বত্ব অন্তর্ভূক্ত রয়েছে বলেও উল্লেখ আছে বলে জানা গেছে। এর মধ্যে উত্তর ভারতে সিনেমাটি পরিবেশনার দায়িত্বে থাকছে প্যান মারুধার।

উল্লেখ্য যে, ‘আরআরআর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এনটিয়ার জুনিয়র, রাম চরন, অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
রাজামৌলীর নতুন সিনেমায় খলচরিত্রে অভিনয় করছেন চিয়ান বিক্রম!
এবার রাম চরনকে নিয়ে ‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীলের নতুন সিনেমা
ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে বেশী পর্দায় মুক্তি পাচ্ছে ‘আরআরআর’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d