নতুন সিনেমার পারিশ্রমিক দিয়ে ইতিহাস সৃষ্টি করছেন ‘বাহুবলী’ তারকা প্রবাস!

নতুন সিনেমার পারিশ্রমিক

নতুন সিনেমার পারিশ্রমিক

বর্তমানে মোট চারটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্যান-ইন্ডিয়া সুপারস্টার প্রবাস। ‘বাহুবলী’ খ্যাত এই তারকার নির্মানাধীন পাঁচটি সিনেমাই প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে নির্মিত হচ্ছে। এরমধ্যে সম্প্রতি প্রবাস ঘোষনা দিয়েছেন নতুন আরো একটি সিনেমার। প্রবাসের এই ২৫তম সিনেমা ‘স্পিরিট’ পরিচালনা করছেন ‘অর্জুন রেড্ডি’ এবং ‘কবির সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি।  প্রবাসকে নিয়ে সন্দীপ রেড্ডি পরিচালিত এই সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন টি-সিরিজ এবং ভদ্রকালী পিকচার্স। এই সিনেমার মাধ্যমে চতুর্থবারের মত একসাথে কাজ করছেন প্রবাস এবং টি-সিরিজের ভূষণ কুমার। এদিকে জানা গেছে এই নতুন সিনেমার পারিশ্রমিক দিয়ে ইতিহাস সৃষ্টি করছেন এই তারকা।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সন্দীপ রেড্ডির ‘স্পিরিট’ সিনেমার জন্য ১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রবাস। এর আগে একই প্রযোজকের ‘আদিপুরুষ’ সিনেমার জন্যও বিশাল অংকের পারিশ্রমিক নিয়েছেন তিনি। এছাড়া আরো জানা গেছে বর্তমানে নির্মানাধীন সবগুলো সিনেমাতেই ১০০ কোটি রুপির বেশী পারিশ্রমিক নিচ্ছেন এই তারকা। উল্লেখ্য যে, ‘স্পিরিট’ সিনেমাটির জন্য সন্দ্বীপ রেড্ডি প্রথমে প্রস্তাব দিয়েছিলেন রাম চরনকে। রাম চরন সিনেমাটি ফিরিয়ে দেয়ার পর মহেশ বাবু এবং আল্লু অর্জুনও ফিরিয়ে দেন রেড্ডিকে। পরবর্তিতে সিনেমাটিতে অভিনয়ের জন্য প্রবাসকে প্রস্তাব দিলে রাজী হন এই তারকা।

এর আগে ‘স্পিরিট’ সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনায় পরিচালক সন্দীপ রেড্ডি বলেন, ‘ভারতের সবচেয়ে বড় তারকার ২৫তম সিনেমার ঘোষনা তার ভক্তদের জন্য সবচেয়ে বড় খবর। প্রবাসের সাথে কাজ করার সুযোগে আমি খুবই উচ্ছ্বাসিত এবং সেই উচ্ছ্বাস দ্বিগুণ হবে যখন আমি তার সাথে কাজ শুরু করবো। এই সিনেমাটিতে সবকিছুই বড় কারন ভূষণ সাহেব বর্তমান সময়ের দেশের সবচেয়ে বড় প্রযোজক। টি-সিরিজ এবং ভাই প্রণয় রেড্ডির ভদ্রকালী পিকচার্সের সাথে তৃতীয়বারের মত কাজ করতে পেরে আমি খুবই খুশি।‘

প্রসঙ্গত, প্রবাস অভিনীত রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’ বর্তমানে মুক্তি অপেক্ষায় রয়েছে। রাধা কৃষ্ণা কুমার পরিচালিত এই সিনেমায় প্রবাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগরে। আগামী বছরের ১৪ই জানুয়ারি তেলুগু, তামিল, মালায়ালাম, কান্নড় এবং হিন্দি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এদিকে কিছুদিন আগে প্রবাস শুরু করেছেন নাগ আশ্বিন পরিচালিত বিজ্ঞান কল্পকাহিনী ভিত্তিক একটি সিনেমার কাজ। ‘প্রোজেক্ট কে’ নামে পরিচিত সিনেমাটিতে প্রবাসের সাথে আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং অমিতাভ বচ্চন। সবকিছু ঠিক থাকললে‘স্পিরিট’ সিনেমাটি বিশ্বব্যাপী হিন্দি, তেলুগু, তামিল, মালায়ালাম, কান্নড়, জাপানিজ, চাইনিজ এবং কোরিয়ান ভাষায় মুক্তি পাবে।

আরো পড়ুনঃ
প্রবাসকে নিয়ে সন্দীপ রেড্ডি এবং ভূষণ কুমারের নতুন সিনেমার নাম ‘স্পিরিট’
শেষ হলো ‘আদিপুরুষ’ সিনেমায় সাইফ আলি খানের অংশের দৃশ্যধারনের কাজ
তেলুগু সিনেমা ইন্ডাস্ট্রির চেহারা বদলে দিয়েছে যে সিনেমা (দ্বিতীয় পর্ব)

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d