উপসাগরীয় দেশগুলোতে নিষিদ্ধ হলো মোহনলাল অভিনীত ‘মনস্টার’!

মোহনলাল অভিনীত ‘মনস্টার’

মোহনলাল অভিনীত ‘মনস্টার’

আগামী ২১শে অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে মালয়ালাম মেগাস্টার মোহনলাল অভিনীত নতুন সিনেমা ‘মনস্টার’। সম্প্রতি জানা গেছে ভারত সহ বিশ্বের একাধিক দেশে মুক্তির জন্য প্রস্তুতি নিলেও উপসাগরীয় দেশগুলোর দর্শকরা দেখতে পারবেন না এই অ্যাকশন থ্রিলার সিনেমাটি। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে সেখানে নিষিদ্ধ করা হয়েছে মোহনলাল অভিনীত ‘মনস্টার’ সিনেমাটি। অবশ্য নির্মাতারা আবারো সিনেমাটি মুক্তির অনুমতি চেয়ে আবেদন করতে যাচ্ছেন।

তবে ঠিক কি কারনে উপসাগরীয় দেশগুলোতে মোহনলাল অভিনীত ‘মনস্টার’ সিনেমাটি নিষিদ্ধ করা হয়েছে, তা স্পষ্ট করে এখনো জানা যায়নি। খবর অনুযায়ী সিনেমাটির গল্পে সমকামী বিষয়ক উপদান এবং দৃশ্য থাকার কারনে দেশগুলোতে সিনেমাটি নিষিদ্ধ করা হয়েছে। ‘মনস্টার’ সিনেমায় মোহনলালকে ‘লাকি সিং’ নামের একটি পাঞ্জাবী চরিত্রে দেখা যাবে। ইতিমধ্যে এই সিনেমা নিয়ে দর্শকদের মাঝে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

অ্যান্টনি পেরুম্বাভুর প্রযোজিত মোহনলাল অভিনীত ‘মনস্টার’ পরিচালনা করেছেন ভেইশাক। এর আগে তিনি মোহনলালের ব্লকবাস্টার ‘পুলিমুরুগান’ সিনেমাটি পরিচালনা করেছিলেন। সিনেমাটির সাথে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে দুর্দান্ত অ্যাকশন দৃশ্য দেখতে পারবেন দর্শকরা। ‘মনস্টারকে ধ্বংস করতে আরেক মনস্টার দরকার’ – এই শ্লোগানের সাথেই সিনেমাটির বিষয়বস্তু তুলে ধরছেন নির্মাতারা।

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে সিনেমাটি প্রসঙ্গে মোহনলাল বলেন, ’এই সিনেমায় অনেক আশ্চর্যজনক উপাদান রয়েছে। সব সিনেমাতেই আছে কিন্তু এই সিনেমার বিষয়বস্তু বিশেষ কিছু। সম্ভবত, মালায়লাম সিনেমায় এই প্রথমবার হতে পারে যে এই ধরনের বিষয়ের উপর একটি সিনেমা এত সাহসের সাথে চেষ্টা করা হয়েছে। এর চিত্রনাট্য নায়ক ও খলনায়ক। একজন অভিনেতার পক্ষে এমন সিনেমা করা খুব বিরল। এই সিনেমাতে অভিনয় করতে পেরে আমি খুব খুশি।‘

এছাড়া সিনেমাটির অ্যাকশন দৃশ্যগুলো এর অন্যতম প্রধান আকর্ষন হিসেবেও উল্লেখ করেছেন এই মেগাস্টার। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও মারফতে তিনি জানিয়েছেন যে অ্যাকশন দৃশ্যের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে সিনেমাটিতে। আর অ্যাকশনটি এমনভাবে কোরিওগ্রাফ করা হয়েছে যা দর্শকদের জন্য সবচেয়ে উপভোগ্য হবে। মোহনলাল আরো জানিয়েছেন যে, দলটি অ্যাকশন দৃশ্যগুলি কোরিওগ্রাফ করার জন্য অনেক সময় এবং প্রচেষ্টা বিনিয়োগ করেছে।

আসছে দিওয়ালীকে কেন্দ্র করে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। আশীর্বাদ সিনেমাসের ব্যানারে মোহনলাল অভিনীত ‘মনস্টার’ প্রযোজনা করেছেন অ্যান্টনি পেরুম্বাভুর। সিনেমাটিতে মোহনলাল লাকি সিং চরিত্রে অভিনয় করেছেন। আর তার সাথে আরো আছেন লক্ষ্মী মাঞ্চু, লেনা, হানি রোজ, সিদ্দিক, সুদেব নায়ার, কে বি গণেশ কুমার এবং জেস সুইজান। সতীশ কুরুপের সিনেমাটোগ্রাফি এবং দীপক দেবের সঙ্গীতে সিনেমাটির সম্পাদনায় আছেন সামির মুহাম্মদ।

এদিকে বর্তমানে মোহনলাল জিতু জোসেফ পরিচালিত ‘রাম’ সিনেমার দৃশ্যধারনের কাজে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি সিনেমাটির লন্ডন শিডিউলের কাজ শেষ হয়েছে। এরপর ভারতে কিছু অংশের পর আবারো ইউরোপে যাবে সিনেমাটির টিম। এছাড়া কিছুদিন আগে পৃথ্বীরাজ সুকুমারন পরিচালিত ‘লুসিফার’ সিক্যুয়েলের ঘোষণা দিয়েছেন নির্মাতারা। খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে দৃশ্যধারন। অন্যদিকে আগামী বছর ‘বারুজ’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবেও আত্নপ্রকাশ করতে যাচ্ছে মোহনলাল।

আরো পড়ুনঃ
মোহনলাল-জিতু জোসেফ জুটির ‘রাম’: অক্টোবরেই শেষ হচ্ছে দৃশ্যধারন
প্রভাসের ‘সালার’ ফার্স্টলুকে দুর্ধর্ষ খলনায়ক পৃথ্বীরাজ সুকুমারন
ফাহাদ ফাসিলকে নিয়ে নতুন সিনেমা ঘোষণা করেছে হম্বলে ফিল্মস

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d