ভূপর্যটক অ্যাকশন অ্যাডভেঞ্চার গল্পে মহেশ বাবুকে নিয়ে রাজামৌলীর সিনেমা

মহেশ বাবুকে নিয়ে রাজামৌলীর

মহেশ বাবুকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা অনেক আগেই দিয়েছিলেন তেলুগু সিনেমার আলোচিত নির্মাতা এসএস রাজামৌলী। প্রায় ৮০০ কোটি রুপি বাজেটে নির্মিত সিনেমাটি ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে। এদিকে সম্প্রতি জানা গেছে নিজের পিতা কেভি বিজয়েন্দ্র প্রসাদের চিত্রনাট্যে ভূপর্যটক অ্যাকশন অ্যাডভেঞ্চার গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। মহেশ বাবুকে নিয়ে রাজামৌলীর এই সিনেমাটি ইতিমধ্যে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

তেলুগু সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম প্রতীক্ষিত এই নির্মাতা-অভিনেতা জুটি দর্শকদের জন্য দুর্দান্ত সিনেম্যাটিক অভিজ্ঞতা নিয়ে হাজির হচ্ছেন বলে জানা গেছে। সিনেমাটির মাধ্যমে ভূপর্যটক অ্যাকশন অ্যাডভেঞ্চার উঠে আসবে পর্দায়। মহেশ বাবু তার অ্যাকশন সিনেমার জন্য দর্শকদের কাছে সবসময়ই প্রশংসিত হয়ে আসছেন। অন্যদিকে রাজামৌলী বিশাল আয়োজনে সিনেমা নির্মানের ক্ষেত্রে প্রযোজকদের অন্যতম ভরসার নাম। সম্প্রতি যুক্তরাষ্ট্রে একটি অনুষ্ঠানে সিনেমাটি নিয়ে কথা বলেন এই নির্মাতা।

কিছুদিন আগে আমেরিকান ফিল্ম ফেস্টিবল অনুষ্ঠানে নির্মাতা এসএস রাজামৌলী বিশেষ সম্মাননা পেয়েছিলেন। সেখানে এই নির্মাতার সিনেমার প্রদর্শনী হয়েছে। সেখানে মহেশ বাবুকে নিয়ে নিজের পরবর্তি সিনেমা সম্পর্কে কথা বলেন রাজামৌলী। এই দুইজনই তেলুগুতে একাধিক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন। ‘আরআরআর’ সিনেমার পর রাজামৌলী এবার মহেশ বাবুর সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য চূড়ান্তের কাজ করছেন তিনি।

একটি সূত্রের উল্লেখ করে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, ‘আসলে, উৎসবের সময় রাজামৌলী প্রকাশ করেছিলেন যে মহেশ বাবুর সাথে তার চলচ্চিত্রটি একটি ভূপর্যটক অ্যাকশন অ্যাডভেঞ্চার হতে চলেছে। প্রাথমিক ধারনা অনুযায়ী সিনেমাটির গল্প বিশ্বের বিভিন্ন স্থানে সেট করা হয়েছে। মহেশ বাবু তার অনেক ছবিতে অ্যাকশন চরিত্রে অভিনয় করেছেন কিন্তু চলচ্চিত্র নির্মাতা রাজামৌলি, যিনি তার বাণিজ্যিক সিনেমার জন্য পরিচিত, অভিনেতাকে ভিন্ন ধরনের চরিত্রে উপস্থাপন করতে চান।‘

চলতি বছরের শেষের দিকে এই সিনেমাটির দৃশ্যধারন শুরু হওয়ার কথা রয়েছে। শ্রী দুর্গা আর্টসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন প্রযোজক কে এল নারায়ণ। সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে কেএল নারায়ণ তার এই উচ্চাভিলাষী প্রকল্পের জন্য প্রায় ৮০০ কোটি রুপি বাজেট বরাদ্দ করেছেন। তেলেগু, হিন্দি, তামিল, মালায়ালম, কন্নড় সহ অন্যান্য ভারতীয় এবং বিদেশী ভাষায় মুক্তি পাবে আলোচিত এই সিনেমাটি।

‘বাহুবলী’ সিরিজ এবং ‘আরআরআর’ সিনেমার বিশাল সাফল্যের পর মহেশ বাবুকে নিয়ে রাজামৌলীর সিনেমাটির প্রতি প্রত্যাশা অনেক বেশি। পরপর দুটি সিনেমার ব্যাপক সাফল্যের পরে এটি এসএস রাজামৌলির পরবর্তী সিনেমা হতে চলেছে। ইতিমধ্যে রাজামৌলীর আসন্ন এই সিনেমাটি তাই ভারতীয় সিনেমা শিল্পের সবচেয়ে প্রত্যাশিত সিনেমাগুলোর মধ্যে একটি। মহেশ বাবুকে নিয়ে রাজামৌলীর সিনেমাটি ঘোষনার পর থেকেই সিনেমা প্রেমীরা উত্তেজিত।

অন্যদিকে মহেশ বাবু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘সরকারু ভ্যারি পাটা’। অ্যাকশন বিনোদনধর্মী এই সিনেমার প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন কীর্তি সুরেশ। আর সিনেমাটি পরিচালনা করেছেন পরশুরাম পেটলা। এছাড়া বর্তমানে মহেশ বাবু ত্রিবিক্রম শ্রিনিভাস পরিচালিত নতুন সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। নাম ঠিক না হওয়া সিনেমাটি ‘এসএসএমবি ২৮’ নামে পরিচিত। এই সিনেমাটির কাজ শেষ করে রাজামৌলীর সিনেমার দৃশ্যধারনে অংশ নিবেন মহেশ বাবু।

আরো পড়ুনঃ
বাজেট থেকে গল্পঃ মহেশ বাবুকে নিয়ে রাজামৌলীর সিনেমার বিস্তারিত
ডাব সিনেমার মাধ্যমে বলিউডে সাফল্যের স্বাদ পেয়েছেন যে পাঁচ তেলুগু তারকা
এবার এস এস রাজামৌলীর সিনেমায় অভিনয় করছেন আল্লু অর্জুন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d