আনুষ্ঠানিক ঘোষনায় ‘দৃশ্যম’ তৃতীয় পর্ব: নতুন থ্রিলারে ফিরছে জর্জ কুট্টি পরিবার

‘দৃশ্যম’ তৃতীয় পর্ব

‘দৃশ্যম’ তৃতীয় পর্ব

‘দৃশ্যম’ মোহনলালের অন্যতম জনপ্রিয় সাসপেন্স-থ্রিলার ফ্র্যাঞ্চাইজি। প্রথম কিস্তিটি মলিউডের সবচেয়ে বড় হিটগুলির মধ্যে একটি হিসাবে পরিণত হয়েছিল। এই ফ্র্যাঞ্ছাইজির দ্বিতীয় পর্বটিও ওটিটি’তে প্রকাশ সত্ত্বেও যথেষ্ট মনোযোগ অর্জন করেছিল। বেশ কিছুদিন থেকেই জনপ্রিয় এই সিরিজের তৃতীয় পর্ব নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিলো। অবশেষে আনুষ্ঠানিক ঘোষনার মাধ্যমে ‘দৃশ্যম’ তৃতীয় পর্ব নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতারা।

সম্প্রতি একটি পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের সময় সিনেমাটির প্রযোজক অ্যান্টনি পেরুমবাভুর নিশ্চিত করেছেন যে ‘দৃশ্যম ৩’ নির্মানের প্রস্তুতি পর্যায়ে রয়েছে। তার ঘোষণা মোহনলাল ভক্তদের তাদের প্রিয় সুপারস্টারকে জর্জকুট্টির ভূমিকায় ফিরে আসার ইঙ্গিতে উচ্ছ্বসিত করেছে। ঘোষণার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মাঝে দেখা গেছে উত্তেজনা। নতুন থ্রিলারে ফিরছে জর্জ কুট্টি পরিবারকে দেখার অপেক্ষায় নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন সবাই।

মোহনলাল অভিনীত ‘দৃশ্যম’ সিনেমায় মীনাকে তার স্ত্রীর চরিত্রে দেখা গেছে। এবার তৃতীয়বারের মত নতুন থ্রিলার নিয়ে পর্দায় ফিরে আসতে প্রস্তুত জর্জ কুট্টি পরিবার। মাজহাভিল এন্টারটেইনমেন্ট অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে প্রযোজক অ্যান্থনি পেরুমবাভুর ফ্র্যাঞ্চাইজিটির তৃতীয় পর্ব নির্মানের ঘোষণা দেন। এছাড়া তিনি আরো নিশ্চিত করেন যে সিনেমাটির তৃতীয় কিস্তির ইতিমধ্যেই শুরু হয়েছে। জনপ্রিয় মলিউড অভিনেতা টোভিনো থমাস তার কাছে ‘দৃশ্যম ৩’ নিয়ে জানতে চাইলে এ কথা বলেন তিনি।

‘দৃশ্যম’ তৃতীয় পর্ব সম্পর্কে প্রযোজক অ্যান্টনি বলেন, ‘দৃশ্যম ৩ অবশ্যই নির্মানের পথে রয়েছে। আমরা এরই মধ্যে কাজ শুরু করেছি।‘ এদিকে কিছুদিন আগে সিনেমাটি নিয়ে মেগাস্টার মোহনলালকে প্রশ্ন করা হলে এটি সম্পর্কে মন্তব্য করতে অস্বীকার করেছিলেন এই তারকা। মোহনলালের মন্তব্য করতে অস্বীকৃতি জানানো প্রসঙ্গে এই প্রযোজক আরো বলেন, ‘তিনি সম্ভবত পরিচালক জিতু জোসেফের সাথে এটি সম্পর্কে আলোচনা করতে চেয়েছিলেন।‘

ঘোষণার পরপরই ভক্তরা জর্জকুট্টির প্রত্যাবর্তনে উচ্ছ্বাস প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অ্যান্থনির আনুষ্ঠানিক ঘোষণার সেই ভিডিও ক্লিপটি শেয়ার করা শুরু করে। জিতু জোসেফ পরিচালিত ‘দৃশ্যম’ সিনেমার প্রথম কিস্তি মুক্তি পেয়েছিলো ২০১৩ সালে। সিনেমাটিতে মোহনলালকে একজন সাধারণ মধ্যবিত্তের চরিত্রে দেখানো হয়েছিল, যে তার মেয়ের সহপাঠীর খুনের ঘটনায় ধরা পড়লে পুলিশের সাথে বিড়াল-ইঁদুর খেলার সিদ্ধান্ত নেয় এবং জয়ী হয়।

বক্স অফিসে সাফল্যের পাশাপাশি সমালোচকদের কাছেও ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো এই সিনেমাটি। এরপর তামিল, তেলুগু, কন্নড় এবং হিন্দি ভাষায় পুননির্মিত হয়েছিলো মোহনলালের ‘দৃশ্যম’। সিনেমাটির তামিল, তেলুগু এবং হিন্দি রিমেকে অভিনয় করেছিলেন যথাক্রমে কমল হাসান, ভেংকেটাস দাজ্ঞুবতি এবং অজয় দেবগন। এই সিনেমাগুলো নিজেদের আঞ্চলিক বক্স অফিসে ব্যবসায়িক সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছিলো।

প্রথম পর্বের বিশাল সাফল্যের পর একই শিল্পী কুশলীদের নিয়ে নির্মান করেন সিনেমাটির দ্বিতীয় কিস্তি ‘দৃশ্যম ২’। একই গল্পের ধারাবাহিকতায় নির্মিত সিনেমাটি করোনা মহামারীর কারনে প্রেক্ষাগৃহের পরিবর্তে সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছিলো। দ্বিতীয় পর্বটিও ব্যাপকভাবে আলোচনার জন্ম দিতে সক্ষম হয়েছিলো। ‘দৃশ্যম ২’ সিনেমাটির হিন্দি সংস্করণ বর্তমানে পোস্ট প্রোডাকশন পর্যায়ে রয়েছে। সর্বশেষ ঘোষণা অনুযায়ী অজয় দেবগন অভিনীত এই সিনেমা চলতি বছরের ১৮ই নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
প্যান ইন্ডিয়া মুক্তির লক্ষ্যে বিশাল বাজেটে নির্মিত হচ্ছে ‘লুসিফার’ সিক্যুয়েল
জানা গেলো মোহনলালকে নিয়ে পৃথ্বীরাজ সুকুমারনের ‘এমপুরান’ বিস্তারিত
‘লুসিফার’ এবং ‘দৃশ্যাম’ সিক্যুয়েল সহ আসছে মোহনলালের নতুন ঘোষণা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d