বিজয় সেতুপতি অভিনীত নির্মানাধীন যত হিন্দি সিনেমা এবং সিরিজ

বিজয় সেতুপতি অভিনীত

বিজয় সেতুপতি অভিনীত

সাম্প্রতিক সময়ে দক্ষিণের যত অভিনেতা নিয়মিত প্যান ইন্ডিয়া সিনেমায় অভিনয় করছেন তাদের মধ্যে বিজয় সেতুপতি অন্যতম। তামিল সিনেমার এই বহুমুখী অভিনেতা আঞ্চলিক সিনেমার বাইরেও বর্তমানে বেশ কয়েকটি প্যান ইন্ডিয়া সিনেমায় অভিনয় করছেন। তার নির্মানাধীন এই সিনেমাগুলোর মধ্যে রয়েছে একাধিক হিন্দি সিনেমা এবং ওয়েব সিরিজ। বিজয় সেতুপতি অভিনীত এই সিনেমাগুলোতে খলনায়ক থেকে শুরু করে রোম্যান্টিক চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে।

কঠোর পরিশ্রম এবং অধ্যবসায়ের সাথে তিনি শীর্ষে অবস্থান করছেন এবং ভারতীয় চলচ্চিত্রের অন্যতম কাঙ্ক্ষিত অভিনেতা হিসাবে আবির্ভূত হয়েছেন। ভয়ঙ্কর খলনায়ক থেকে শুরু করে প্রেম-অসুস্থ মানুষ পর্যন্ত, বিজয় সেতুপতিকে বহুমুখী চরিত্রে দেখা যাচ্ছে নিয়মিত। তবে সম্প্রতি তার অভিনীত খলনায়কের ভূমিকাগুলি ব্যাপকভাবে গ্রহণযোগ্যতা পেয়েছে। ‘মাক্কাল সেলভান’ হিসেবে পরিচিত বিজয় সেতুপতি অভিনীত নির্মানাধীন হিন্দি সিনেমা এবং সিরিজের কথা থাকছে এই প্রতিবেদনে।

বিজয় সেতুপতি অভিনীত

০১। ফারজি
বড় পর্দার পর এবার ওটিটি মাতাতে আসছেন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি। ‘ফারজি’ নামের এই হিন্দি ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটি’তে অভিষিক্ত হতে যাচ্ছে তিনি। বিজয় সেতুপতি অভিনীত এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত নির্মাতা যুগল রাজ এবং ডিকে। সিরিজটিতে বিজয় সেতুপতির সাথে আরো অভিনয় করছেন শাহিদ কাপুর, কে কে মেনন, রাশি খান্না, রেজিনা ক্যাসান্দ্রা, জাকির হুসেন, ভুবন অরোরা, অমল পালেকার এবং কুব্রা সাইত। অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রদর্শিত হতে যাচ্ছে ‘ফারজি’।

০২। মেরি ক্রিসমাস
দক্ষিনী সিনেমার জনপ্রিয় তারকা বিজয় সেতুপতি অভিনীত এই বলিউড সিনেমাটি বর্তমানে নির্মানাধীন রয়েছে। আর এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। নতুন এই জুটির সিনেমাটি পরিচালনা করছেন ‘আন্ধাধুন’ খ্যাত নির্মাতা শ্রীরাম রাগবান। ‘মেরি ক্রিসমাস’ সিনেমাটি পুনে’র প্রেক্ষাপটে একটি শর্ট ফিল্ম থেকে অনুপ্রাণিত বলে জানা গেছে। সিনেমাটি প্রযোজনা করছেন রামেশ তুরানি।

০৩। মুম্বাইকর
বিজয় সেতুপতি অভিনীত প্রথম ঘোষিত হিন্দি সিনেমা হচ্ছে ‘মুম্বাইকর’। অ্যাকশন থ্রিলারধর্মী এই সিনেমাটি পরিচলনা করছেন সন্তোষ সিভান। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তামিল সিনেমা ‘মানাগারাম’ এর হিন্দি রিমেক হতে যাচ্ছে এই সিনেমা। সিনেমাটিতে বিজয় সেতুপতির সাথে অন্য প্রধান চরিত্রে অভিনয় করছেন বিক্রান্ত ম্যাসি। শিবু থামিনস প্রযোজিত এই সিনেমাটিতে আরো অভিনয় করছেন সঞ্জয় মিশ্র, রণবীর শোরে, তানিয়া মানিকতালা এবং শচীন খেদেকর।

বিজয় সেতুপতি অভিনীত

০৪। জওয়ান
বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’ সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত এবং প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। তামিক সিনেমার জনপ্রিয় নির্মাতা এটলি কুমার পরিচালিত এই সিনেমাটিতে বিজয় সেতুপতি অভিনয় করছেন খলনায়ক চরিত্রে। সিনেমাটিতে শাহরুখ খান এবং বিজয় সেতুপতি ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি এবং সুনীল গ্রোবার সহ আরো অনেকে। আগামী বছর হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি।

বিজয় সেতুপতি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘বিক্রম’ সিনেমাটি তামিলের ইন্ডাস্ট্রি হিট হিসেবে আবির্ভুত হয়েছে। লোকেশ খানাগারাজ পরিচালিত এই সিনেমাটি তামিল নাড়ু বক্স অফিসের সর্বকালের সবচেয়ে বেশী আয়কারী সিনেমা হিসেবে ইতিহাস সৃষ্টি করেছে। সিনেমাটিতে বিজয় সেতুপতিকে একজন খলনায়ক চরিত্রে দেখা গিয়েছিলো। প্যান ইন্ডিয়া সিনেমার জোয়ারের এই সময়ে নির্মাতাদের অন্যতম প্রধান পছন্দ এখন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি।

প্রিয় পাঠক উপরে উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে আপনার প্রিয় তারকা বিজয় সেতুপতির নির্মানাধীন কোন সিনেমা নিয়ে আপনি বেশী আগ্রহী সেটা জানিয়ে দিন মন্তব্যে। এছাড়া বিজয় সেতুপতির মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে আপনার সবচেয়ে প্রিয় সিনেমার নাম আমাদের জানিয়ে দিন মন্তব্যে। অতীতের মত এই তারকার নির্মানাধীন সিনেমাগুলোও মুক্তির পর সবার কাছে প্রশংসিত হবে এমনটাই প্রত্যাশা করছেন সবাই।

আরো পড়ুনঃ
খলনায়ক চরিত্রে তামিল সুপারস্টার বিজয় সেতুপতি অভিনীত যত সিনেমা
শাহরুখ খানের প্যান ইন্ডিয়া সিনেমায় খলনায়ক চরিত্রে বিজয় সেতুপতি

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d