ধাকড় ট্রেলার: এজেন্ট অগ্নি রূপে দুর্ধর্ষ কঙ্গনা রানাউতের এক ঝলক

অগ্নি রূপে দুর্ধর্ষ কঙ্গনা

অগ্নি রূপে দুর্ধর্ষ কঙ্গনা

বর্তমান সময়ে নারী কেন্দ্রিক সিনেমার ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে আছেন আলোচিত সমালোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। ‘তনু ওয়েডস মনু’, ‘কুইন’, ‘মানিকার্নিকা’ এবং ‘থালাইভা’ এর মত নারী কেন্দ্রিক সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে সবার প্রশংসা কুড়িয়েছেন এই তারকা। এই মুহুর্তে কঙ্গনা রানাউত অভিনীত নির্মানাধীন সিনেমায়ও কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাকে। তার মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে স্পাই অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ধাকড়’। সম্প্রতি প্রকাশিত ‘ধাকার’ ট্রেলারে দেখা গেলো এজেন্ট অগ্নি রূপে দুর্ধর্ষ কঙ্গনা রানাউতের এক ঝলক।

সম্প্রতি মুক্তি পেল কঙ্গনা রানাউতের বহুল প্রতীক্ষিত ‘ধাকড়’-এর ট্রেলার। ‘দ্য রিংমাস্টার’-এর একটি নির্দেশনা দিয়ে ট্রেলার শুরু হয়। যত তাড়াতাড়ি কঙ্গনা সেই নির্দেশ শুনতে পান, তত তাড়াতাড়ি তিনি কাজ শুরু করেন। তারপরে একটি হাই ভোল্টেজ অ্যাকশন দৃশ্যে জ্বলন্ত এবং হিংস্র কঙ্গনার চরিত্রটি পর্দায় উঠে এসেছে। আর সিনেমাটিতে আমরা অর্জুন রামপালকে তার দেশি ভিলেন অবতারেও দেখতে পাই।

আকর্ষনীয় এই ট্রেলারটি কঙ্গনার একটি শক্তিশালী সংলাপের মাধ্যমে শেষ হয়, যেখানে তিনি বলেন, ‘আত্মাকে শরীর থেকে আলাদা করা আমার ব্যবসা।‘ ২ মিনিত ৪৮ সেকেন্ডের প্রকাশিত এই ট্রেলার জুড়ে দেখা গেছে এজেন্ট অগ্নি রূপে দুর্ধর্ষ কঙ্গনা রানাউতের ঝলক। এছাড়া প্রকাশিত ট্রেলারটিতে কয়েকটি রূপে দেখা গেছে তাকে। সেই সাথে রয়েছে এই চরিত্রের সাথে একটি থ্রিলার গল্পের সংযোগ।

রজনীশ ‘রাজি’ ঘাই পরিচালিত ‘ধাকড়’ সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন শঙ্কর-এহসান-লয়, ধ্রুব ঘানেকার এবং বাদশা। আর সিনেমাটির ব্যাকগ্রাউন্ড স্কোর সুর করেছেন ধ্রুব ঘানেকার। ‘নির্মম গিরগিটি’ এজেন্ট অগ্নির চরিত্রে কঙ্গনা রানাউত ছিলেন চিত্তাকর্ষক এবং অভিনেত্রী নিঃসন্দেহে এই চরিত্রের জন্য তার সেরাটা ঠেলে দিয়েছেন।

শিশু পাচার এবং নারী শোষণের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে ‘ধাকার’ সিনেমাটি। কঙ্গনা রানাউত ছাড়াও সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত। সোহাম রকস্টার এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত সিনেমাটি চলতি বছরের ২০শে মে মুক্তি পেতে যাচ্ছে৷ জানা গেছে হিন্দি, তামিল, তেলেগু এবং মালায়লাম এই চারটি ভিন্ন ভাষায় মুক্তি পাবে ‘ধাকড়’।

আরো পড়ুনঃ
‘কেজিএফ’ তাণ্ডব শেষে বলিউডের ঐতিহ্য ফেরাতে খানদের সিনেমার অপেক্ষা
বলিউড যখন কপিউড: দক্ষিনের রিমেক হওয়া মুক্তি প্রতীক্ষিত যত সিনেমা!
প্যান ইন্ডিয়া মুক্তি নিয়ে বলিউড তারকাদের চ্যালেঞ্জ করলেন রাম গোপাল ভার্মা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d