হৃত্বিক Vs হৃত্বিক: ‘কৃষ ৪’ সিনেমায় তিন চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশনকে

'কৃষ ৪' সিনেমায়

২০১৯ সালের ব্লকবাষ্টার ‘ওয়ার’ সিনেমার পর এখন পর্যন্ত নতুন কোন সিনেমার ঘোষনা দেননি বলিউড সুপারষ্টার হৃত্বিক রোশন। তবে শোনা যাচ্ছিলো খুব শীঘ্রই পিত রাকেশ রোশনের পরিচালনায় ‘কৃষ’ সিনেমার চতুর্থ কিস্তির কাজ শুরু করবেন এই তারকা। এবার সিনেমাটি নিয়ে নতুন খবর শোনা যাচ্ছে বলিউডের সিনেমা পাড়ায়। বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ‘কৃষ ৪’ সিনেমায় তিনটি চরিত্রে অভিনয় করছে দেখা যাবে হৃত্বিক রোশনকে।

উক্ত প্রতিবেদন অনুযারী, এই সিনেমা পুরোটাই হৃত্বিকময় হতে যাচ্ছে। সিনেমাটিতে হৃত্বিক রোশন একাধারে রোহিত, কৃশ এবং সিনেমার ভিলেনের চরিত্রে অভিনয় করবেন। প্রতিবেদনে বলা হয়েছে যে, হৃত্বিক সিনেমাটিতে শুধু নায়ক না মূল ভিলেনের চরিত্রেও অভিনয় করবেন। সিনেমার গল্পে সুপারহিরো আর সুপার ভিলেন হয়ে নিজেই নিজের সাথে লড়াই করবেন এই তারকা। ‘কৃষ ৪’ সিনেমায় এবার হৃত্বিক বনাম হৃত্বিক  লড়াই দেখবেন দর্শকরা।

এর আগে তামিল মেগাষ্টার রজনীকান্ত একই সিনেমায় তিন চরিত্রে অভিনয় করেছিলেন। ‘রোবট’ সিনেমায় রজনীকান্তকে একাধারে বৈজ্ঞানিক, ভালো রোবট এবং খারাপ রোবট এই তিন চরিত্রে দেখা গেছে।

উল্লেখ্য যে, হৃত্বিক অভিনীত এই সিনেমায় একজন সুপারহিরোইনের দেখা মিলবে। তবে এই চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। খুব শীগ্রই আসতে পারে সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষনা। হৃত্বিক রোশন অভিনীত এই সুপারহিরো সিনেমা ফ্র্যাঞ্চাইজির আগের দুই পর্বে তার বিপরীতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর ‘কৃষ ২’ সিনেমায় আরো ছিলেন কঙ্গনা রানাওয়াত।

আরো পড়ুনঃ
‘বিক্রম ভেদা’ রিমেক দিয়ে দুই বছর পর কাজে ফিরলেন হৃত্বিক রোশন
‘বিক্রম ভেদা’ রিমেক এবং ‘ফাইটার’ শেষে হৃতিক শুরু করছেন ‘কৃষ ৪’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d