‘সন অফ সর্দার ২’ নিয়ে আসছেন অজয় দেবগনঃ হতে পারে ফ্র্যাঞ্চাইজি

সন অফ সর্দার ২

সন অফ সর্দার ২

২০১২ সালে দিওয়ালীতে মুক্তি পেয়েছিলো বলিউড সুপারস্টার অজয় দেবগন অভিনীত পারিবারিক কমেডি সিনেমা ‘সন অফ সর্দার’। বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত ‘জাব তাক হ্যা জান’ সিনেমার সাথে বক্স অফিস সংঘর্ষের পরও সিনেমাটি ব্যবসায়িক সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছিলো। সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে এবার ‘সন অফ সর্দার ২’ নিয়ে আসছেন অজয় দেবগন। সিনেমাটির মাধ্যমে বলিউডে প্রতিষ্ঠিত হতে পারে নতুন ফ্র্যাঞ্চাইজি।

২০১৯ সালে শোনা গিয়েছিলো যে ‘সন অফ সর্দার’ নির্মাতা অশ্বনি ধীরের সাথে একটি কমেডি সিনেমা নিয়ে কাজ করছেন অজয় দেবগন। সে সময়ে একটি সংবাদ মাধ্যমকে অশ্বনি বলেছিলেন, ‘আমরা (আমি এবং অজয়) একসাথে একটি সিনেমা করছি। এটা সন অফ সর্দার এর মত কমেডি সিনেমা হতে যাচ্ছে। এমনকি সন অফ সর্দার ২ –ও হতে পারে। আমি এটুকু নিশ্চিত করতে পারি যে, সিনেমাটি একজন সর্দারকে নিয়ে।‘

এরপর করোনা মহামারীর কারনে সিনেমাটির কোন অগ্রগতির খবর পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছিলো সিনেমাটি বাতিল হয়ে গেছে। কিন্তু সম্প্রতি ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে ‘সন অফ সর্দার ২’ সিনেমাটি নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অজয় দেবগন। সিনেমাটি নির্মানের প্রস্তুতি অশ্বনি ধীর শীগ্রই শুরু করছেন বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি আরো জানিয়েছে যে, ‘সন অফ সর্দার’ সিনেমার সিক্যুয়েল নির্মানের ব্যাপারে ইতিমধ্যে নিজের সম্মতি দিয়েছেন অজয় দেবগন। সিনেমাটি নির্মান শুরু জন্য নির্মাতা অশ্বনি ধীর সবকিছুর প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়া ‘সন অফ সর্দার ২’ সিনেমাটির গ্রহণযোগ্যতা বিবেচনায় সিনেমাটিকে ফ্র্যাঞ্চাইজি হিসেবে প্রতিষ্ঠার চিন্তা করছেন নির্মাতারা।

জানা গেছে সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে অজয় দেবগনের সাথে নির্মাতাদের বিষয়গুলো ইতিমধ্যে চূড়ান্ত করা হয়েছে। আর বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য রচনার কাজ চলছে। এছাড়া ‘সন অফ সর্দার ২’ সিনেমাটি নিশ্চিত করেছেন এর প্রথম অংশের গল্প ও চিত্রনাট্য রচনাকারী সিনিয়র লেখক রবিন ভাট। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা সন অফ সরদার ২-এ কাজ করছি।‘

প্রসঙ্গত, অজয় দেবগন অভিনীত ‘রানওয়ে ৩৪’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি পরিচালনাও করেছেন এই তারকা। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অমিতাভ বচ্চন এবং রাকুল প্রীত সিং। আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এছাড়া অজয় দেবগন অভিনীত স্পোর্টস বায়োপিক ‘ময়দান’। এছাড়া অজয় দেনগন অভিনীত সামাজিক কমেডি নির্ভর সিনেমা ‘থ্যাঙ্ক গড’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
অজয় দেনগনের পরিচালনায় বলিউডের ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা!
বলিউডের হিট মেশিন রোহিত শেঠি এবং সিনেমায় তার কিছু অবিশ্বাস্য অর্জন!
ভারতের সবচেয়ে বড় ইভেন্ট সিনেমা হিসেবে নির্মিত হচ্ছে কিং খানের ‘পাঠান’!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d