স্পেনে ‘পাঠান’ সিনেমার সেট থেকে শাহরুখ এবং দীপিকার ছবি ভাইরাল

‘পাঠান’ সিনেমার সেট

‘পাঠান’ সিনেমার সেট

তিন বছরের বিরতির পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। ২০১৮ সালের ক্রিসমাসে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার পর আর বড় পর্দায় দেখা যায়নি এই তারকাকে। সম্প্রতি যশ রাজ ফিল্মস ঘোষনা করেছে শাহরুখ খানকে নিয়ে নতুন সিনেমা ‘পাঠান’ মুক্তি পাবে আগামী বছরের ২৫শে জানুয়ারি। বর্তমানে স্পেনে সিনেমাটির শেষ লটের কাজ চলছে আর শুটিং চলাকালীন ‘পাঠান’ সিনেমার সেট থেকে শাহরুখ এবং দীপিকার ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে দেখা গেছে।

বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমা উপহার দেয়ার পর আবারো পর্দায় জুটি হয়ে আসছেন শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন। আর সিনেমাটিতে খলনায়ক হিসেবে থাকছেন জন আব্রাহাম। শাহরুখ খান এবং দীপিকা সিনেমাটির কয়েকটি দৃশ্যের কাজে স্পেনে আছেন। সেই সাথে একটি গানেরও দৃশ্যধারন হবে সেখানে। এর আগে স্পেনে ‘পাঠান’ সিনেমার সেট থেকে শাহরুখ খানের কিছু ছবি ভাইরাল হয়েছিলো। কয়েক দিনের মাথায় এবার দেখা গেছে দীপিকা পাডূকোনের বেশ কিছু ছবি।

শাহরুখ খানের ফাঁস হওয়া ছবিতে তাকে দেখা গেছে খালি গায়ে লম্বা চুলে। পুরোপুরি অ্যাকশন তারকার এই লুকে শাহরুখ খানকে দুর্দান্ত দেখাচ্ছে। ছবিগুলো ফাঁস হওয়ার পরপরই সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরতে দেখা গেছে। শাহরুখ খানের ছবির একদিনে মাথায় ফাঁস হয়েছে দীপিকা পাডুকোনের শুটিঙয়ের কয়েকটি ছবি। হলুদ বিকিনিতে স্পেনের একটি বীচে দেখা গেছে এই তারকাকে। ধারনা করা হচ্ছে সেখানের সিনেমাটির রোম্যান্টিক একটি গানের চিত্রায়ন করছেন নির্মাতারা।

এদিকে কিছুদিন আগে রনবির সিং তার ইনস্টাগ্রামে ‘পাঠান’ সিনেমার তারকাদের স্পেনে দৃশ্যধারন প্রসঙ্গে লিখেন, ‘আমার স্থ্রী এখন শহরের বাইরে। সে স্পেনে কিং শাহরুখ খান এবং সেক্সি জন আব্রাহামের যশ রাজের বিশাল অ্যাকশন সিনেমা পাঠান এর দৃশ্যধারনে অংশ নিচ্ছে।‘ এছাড়া জন আব্রাহামের শারীরিক গঠন নিয়ে দীপিকা এবং তার মধ্যে আলোচনা হয়েছে বলেও জানিয়েছেন বলিউডের নতুন প্রজন্মের এই অভিনেতা।

উল্লেখ্য যে, যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্ত আনন্দ। সিনেমাটিতে শাহরুখ খানকে একজন রো এজেন্টের চরিত্রে দেখা যাবে। আর এতে শাহরুখ খান এবং জন আব্রাহাম ছাড়া আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং ডিম্পল কাপাডিয়া। এছাড়া সিনেমাটিতে একটি বিশেষ দৃশ্যে থাকছেন সালমান খান। এই সিনেমায় সালমান খানকে ‘টাইগার’ হিসেবে দেখা যাবে, যে শাহরুখ খানকে শত্রুদের হাত থেকে বাঁচাতে এগিয়ে আসে।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাকে ব্লকবাস্টার বললেন সালমান খান
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা প্রসঙ্গে যা বললেন পরিচালক সিদ্ধার্ত আনন্দ
সালমান খানের ‘টাইগার ৩’ প্রসঙ্গে যা বললেন সিনেমাটির পরিচালক মানিশ শর্মা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d