সেপ্টেম্বরে শুরু হচ্ছে ‘ফাইটার’: আগামী বছরের গান্ধী জয়ন্তীতে মুক্তি!

সেপ্টেম্বরে শুরু হচ্ছে ‘ফাইটার’

সেপ্টেম্বরে শুরু হচ্ছে ‘ফাইটার’

হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন প্রথমবারের একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমাটির মাধ্যমে সুপারহিট ‘ওয়ার’ এবং ‘ব্যাং ব্যাং’-এর পর এই নির্মাতার সিনেমায় অভিনয় করছেন হৃতিক রোশন। সম্প্রতি জানা গেছে আসছে সেপ্টেম্বরে শুরু হচ্ছে ‘ফাইটার’ নামের এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এক বছর আগে সিনেমাটির ঘোষনা দিলেও বিভিন্ন কারনে বিলম্বিত হয়েছে সিনেমাটির নির্মান।

তবে ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী সেপ্টেম্বরে শুরু হচ্ছে ‘ফাইটার’ সিনেমাটির কাজ। ভারতের প্রথম এরিয়েল অ্যাকশন গল্পের এই সিনেমাটির বাজেট ২৫০ কোটি রুপি বলে জানা গেছে। ঘোষনার পর ইতিমধ্যে বেশ কয়েকবার পিছিয়ে গেছে মুক্তির তারিখ। সর্বশেষ নির্মাতারা ঘোষনা দিয়েছিলেন আগামী বছরের ২৫শে জানুয়ারি মুক্তি পাবে এই সিনেমা। কিন্তু সম্প্রতি জানা গেছে সবকিছু ঠিক থাকলে আগামী বছরের গান্ধী জয়ন্তী উপলক্ষ্যে মুক্তি পাবে ‘ফাইটার’!

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে আগস্টের শেষ অথবা সেপ্টেম্বরের শুরুতে সিনেমাটির কাজ শুরুর পরিকল্পনা করেছেন নির্মাতারা। বর্তমানে হৃতিক রোশান তার ‘বিক্রম ভেদা’ সিনেমাটির কাজে ব্যস্ত রয়েছেন। আগামী মে মাসের মধ্যে সিনেমাটির কাজ শেষ হবে বলে প্রত্যাশা করা হচ্ছে। ‘বিক্রম ভেদা’র কাজ শেষ করেই হৃতিক ‘ফাইটার’ সিনেমার প্রস্তুতি শুরু করবেন বলে জানিয়েছে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র।

এদিকে দীপিকা পাডুকোন বর্তমানে শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমার কাজে স্পেনে অবস্থান করছেন। ‘পাঠান’ সিনেমার শেষ শিডিউলের এই কাজটি শেষ করে দীপিকা প্রভাসের বিপরীতে ‘প্রোজেক্ট কে’ (না ঠিক না হওয়া) একটি সিনেমার কাজে হায়দ্রাবাদে অবস্থান করবেন। এরপর দীপিকা আগামী জুলাই থেকে অমিতাভ বচ্চনের সাথে তার ‘ইন্টার্ন’ সিনেমাটির কাজ শুরু করবেন বলে জানা গেছে। আর সেপ্টেম্বর থেকে তিনি হৃতিকের সাথে ‘ফাইটার’ সিনেমার কাজে অংশ নিবেন।

অন্যদিকে ‘ফাইটার’ সিনেমার পরিচালক সিদ্ধার্ত আনন্দ বর্তমানে তার নির্মানাধীন ‘পাঠান’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। ‘ফাইটার’ সিনেমার কাজ শুরুর আগেই শাহরুখ খান, দীপিকা এবং জন আব্রাহাম অভিনীত সিনেমাটির পোষ্ট প্রোডাকশনের কাজ শেষ করতে চাচ্ছেন এই নির্মাতা। সিনেমাটিতে হৃতিক এবং দীপিকা ছাড়া আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর। বর্তমানে অনিল কাপুর ‘দ্য নাইট ম্যানেজার’ নামে একটি সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন।

প্রসঙ্গত, ‘ফাইটার’ সিনেমাটি ২০২৩ সালের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু এই সময়ে ‘পাঠান’ সিনেমাটি মুক্তির ঘোষনার মাধ্যমে সেই সম্ভাবনা উড়িয়ে দিলো যশ রাজ ফিল্মস। নতুন তারিখ হিসেবে আগামী গান্ধী জয়ন্তীতে সিনেমাটি মুক্তির চিন্তা করছেন নির্মাতারা। উল্লেখ্য যে, এর আগে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত হৃতিক অভিনীত ‘ওয়ার’ এবং ‘ব্যাং ব্যাং’ সিনেমা দুটিও গান্ধী জয়ন্তীতে মুক্তি পেয়েছিলো।

আরো পড়ুনঃ
‘পাঠান’ শেষ লটের দৃশ্যধারনে স্পেন যাচ্ছেন শাহরুখ, দীপিকা এবং জন
যশ রাজের স্পাই ইউনিভার্সে যোগ দিতে আগ্রহী নন হৃত্বিক রোশন!
বক্স অফিসে এবার হৃত্বিক রোশনকে টক্কর দিতে আসছেন জন আব্রাহাম

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d