আগেই আসছে ‘পৃথ্বীরাজ’: বক্স অফিসে অজয় দেবগনের মুখোমুখি অক্ষয়!

অজয় দেবগনের মুখোমুখি অক্ষয়

অজয় দেবগনের মুখোমুখি অক্ষয়

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার অভিনীত বিগ বাজেটের সিনেমা ‘পৃথ্বীরাজ’ মুক্তি পাওয়ার কথা ছিলো জানুয়ারি মাসের ২১ তারিখে। কিন্তু করোনার ওমিক্রন সংক্রমণ বেড়ে যাওয়ার কারনে সিনেমাটি মুক্তি দেননি নির্মাতারা। কিছুদিন আগেই নির্মাতারা ঘোষনা দিয়েছিলেন আগামী ১০ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে প্রতীক্ষিত এই সিনেমাটি। কিন্তু যশ রাজ ফিল্মসের সর্বশেষ ঘোষনা অনুযায়ী তার আগেই আসছে ‘পৃথ্বীরাজ’ আর এর মাধ্যমে বক্স অফিসে অজয় দেবগনের মুখোমুখি হচ্ছেন অক্ষয় কুমার।

সম্প্রতি নিজেদের নির্মানাধীন সিনেমাগুলো মুক্তির আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছে বলিউডের অন্যতম প্রভাবশালী এই নির্মাতা প্রতিষ্ঠান। শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম অভিনীত ‘পাঠান’ সিনেমার পর ‘পৃথ্বীরাজ’ সিনেমা মুক্তির তারিখ জানিয়েছে এই প্রতিষ্ঠান। আগামী ১০ই জুনের পরিবর্তে সিনেমাটির এক সপ্তাহ এগিয়ে এসে মুক্তি পাবে ৩রা জুন। ঘোষণাটি দিয়ে অক্ষয় কুমার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, ‘সম্রাট পৃথ্বীরাজের রাজকীয় আবির্ভাব আগেই হওয়ার খবরটি জানাতে পেরে আমি খুবই উচ্ছ্বাসিত। আগামী ৩রা জুন হিন্দি, তামিল এবং তেলুগুতে বড় পর্দায় মুক্তি পাচ্ছে!’

এদিকে একই দিনে মুক্তি পেতে যাচ্ছে অজয় দেবগন অভিনীত সিনেমা ‘ময়দান’। ‘ময়দান’ সিনেমায় ভারতীয় ফুটবল কোচ সাইয়েদ আব্দুল রহিমের চরিত্রে দেখা যাবে তাকে। অমিত রবীন্দ্রনাথ শর্মা পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন প্রিয়ামনি, গজরাজ রাও এবং বোমান ইরানি প্রমুখ। বনি কাপুরের প্রযোজনায় সিনেমাটি আগামী ৩রা জুন মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা। তাই ‘পৃথ্বীরাজ’ এবং ‘ময়দান’ দিয়ে বক্স অফিসে অজয় দেবগনের মুখোমুখি হতে যাচ্ছেন অক্ষয় কুমার।

কিছুদিন আগে মুক্তি ঘোষনার পাশাপাশি সিনেমাটির প্রধান চরিত্রগুলোর মোশন পোষ্টার প্রকাশ করেছিলো যশ রাজ ফিল্মস। চারটি ভিন্ন মোশন পোষ্টারে প্রকাশ করা হয়েছে অক্ষয় কুমার, মানুশি চিল্লার, সঞ্জয় দত্ত এবং সোনু সোদের ফার্স্ট লুক। সিনেমাটিতে অক্ষয় কুমার অভিনয় করছেন নাম ভূমিকায় আর তার বিপরীতে আছেন মানুশি চিল্লার। অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত বড় পর্দায় অভিষিক্ত হচ্ছেন মানুশি।

এদিকে কিছুদিন আগে জানা গিয়েছিলো শ্রী রাজপুত কারনি সেনার বাঁধার কারনে পরিবর্তন হতে যাচ্ছে সিনেমাটির নাম। সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনী ভিত্তিক সিনেমাটির নামকরন নিয়ে অভিযোগ তুলেছিলো এই সংঘটনটি। তবে নতুন প্রকাশিত পোষ্টার থেকে নিশ্চিত হওয়া গেছে যে ‘পৃথ্বীরাজ’ নামেই মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমাটি। ঐতিহাসিক গল্পের সিনেমাটির প্রকাশিত টিজারেই বিশাল আয়োজনের ইঙ্গিত পাওয়া গেছে। প্রসঙ্গত, যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন ডাঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী।

আরো পড়ুনঃ
‘আরআরআর’ সিনেমার মুক্তির তারিখ ঘোষনাঃ ‘ময়দান’ প্রযোজকের ক্ষোভ প্রকাশ
সিনেমায় করোনার প্রভাব: ২০০০ কোটি রুপি ক্ষতির মুখে বলিউড
জানা গেলো অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ সিনেমার মুক্তির নতুন তারিখ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d