শাহরুখ খানকে নিয়ে সিনেমা নির্মান করছেন মালায়ালাম নির্মাতা আশিক আবু?

মালায়ালাম নির্মাতা আশিক আবু

মালায়ালাম নির্মাতা আশিক আবু

প্রায় তিন বছরের বিরতির পর, বলিউড সুপারস্টার শাহরুখ খান সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ দিয়ে বড় পর্দায় ফিরতে চলেছেন। শাহরুখের ভক্তরা যখন অধীর আগ্রহে বড় পর্দায় তার আগমনের জন্য অপেক্ষা করছেন, সেখানে তার ভক্তদের জন্য পাওয়া যাচ্ছে নতুন কিছুর সুখবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মালায়ালাম নির্মাতা আশিক আবু শাহরুখ খানকে নিয়ে সিনেমা নির্মান করছেন।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বক্স অফিস ওয়ার্ডয়াইড জানিয়েছে মালায়ালাম নির্মাতা আশিক আবু এবার শাহরুখ খানকে নিয়ে নতুন সিনেমা নির্মানের পরিকল্পনা করছেন। একটি আলাপচারিতায় আশিক আবু বলেছেন তিনি এবং তার টিম সিনেমাটির প্লট নিয়ে ইতিমধ্যে বলিউড বাদশার সাথে আলাপ করেছেন। তবে সিনেমাটির ব্যাপারে বলিউড বাদশার মতামত নিয়ে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

মালায়ালাম নির্মাতা আশিক আবু ইতিমধ্যে মালায়ালম চলচ্চিত্র শিল্পকে তার সেরা কিছু কাজ উপহার দিয়েছেন। প্রতিভার পাওয়ার হাউস এই নির্মাতার কাজগুলো নির্ভুলতা এবং গল্প সম্পাদনের অনন্য পদ্ধতির কথা বলে। কিছুদিন থেকেই শোনা যাচ্ছিলো আশিক আবু বলিউডে তার পথ তৈরি করছেন এবং তিনি শাহরুখ খান ছাড়া অন্য কারও সাথে কাজ করবেন না। এবার খবরটি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

এছাড়া সেই আলাপচারিতায় মালায়ালাম নির্মাতা আশিক আবু আরো বলেছেন যে গল্প থ্রেড তৈরি করতে আরো উল্লেখযোগ্য পরিমাণ সময় প্রয়োজন হবে। করোনা মহামারীর কারনে বলিউড বাদশা শাহরুখ খানের নির্মানাধীন সিনেমাগুলোর কাজ বিলম্বিত হওয়ার কারনে সবকিছু চূড়ান্ত করতে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে তাকে। প্রথম আলোচনার পর বিভিন্ন কারনে এই অভিনেতার সাথে পরবর্তি বৈঠক স্থগিত করা হয়েছিল বলেও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য যে, বলিউড বাদশা শাহরুখ খানকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে ২০১৮ সালে। সেই বছরের ক্রিসমাসে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর নতুন কোন সিনেমায় দেখা যায়নি এই তারকাকে। বর্তমানে শাহরুখ খান অভিনীত মোট তিনটি সিনেমা নির্মানাধীন রয়েছে। এই সিনেমাগুলোর মধ্যে ‘পাঠান’ চলতি বছরে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়া এটলি কুমার এবং রাজকুমার হিরানি পরিচালিত নাম ঠিক না হওয়া দুটি সিনেমায় অভিনয় করছেন এই অভিনেতা।

আরো পড়ুনঃ
একসাথে দুই সিনেমার দৃশ্যধারনে ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান
নতুন বিজ্ঞাপনে ‘পাঠান’ লুকে শাহরুখ খান: নেটিজনেরা বলছেন ‘তুফান’
দিওয়ালীতে মুক্তি পাচ্ছে না শাহরুখ খান-দীপিকা অভিনীত সিনেমা ‘পাঠান’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d