ঘোষনা করা হলো বলিউডের নতুন সুপারহিরো ‘শমসেরা’ মুক্তির তারিখ

‘শমসেরা’ মুক্তির তারিখ

‘শমসেরা’ মুক্তির তারিখ

চলতি বছরের শুরুতে করোনার ওমিক্রন সংক্রমণের প্রেক্ষিতে পিছিয়ে গিয়েছিলো বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমার মুক্তি। সম্প্রতি ভারতে করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসার প্রেক্ষিতে আটকে থাকা সিনেমাগুলোর মুক্তির তারিখ ঘোষনা করছেন নির্মাতারা। কিছুদিন আগে বলিউডের অন্যতম প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস ঘোষনা দিয়েছিলো অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ সিনেমার মুক্তির নতুন তারিখ। এবার বলিউডের নতুন সুপারহিরো ‘শমসেরা’ মুক্তির তারিখ ঘোষনা করা হলো।

যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘শমসেরা’ সিনেমাটি বড় বাজেটের নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে অন্যতম। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন রনবির কাপুর আর তার বিপরীতে আছেন ভানি কাপুর। এছাড়া আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে সঞ্জয় দত্তকে। এই তিন তারকাকে নিয়ে একটি ভিডিও প্রকাশের মাধ্যমে ‘শমসেরা’ মুক্তির তারিখ ঘোষনা করেছেন নির্মাতারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত সেই ভিডিও অনুযায়ী আগামী ২২শে জুলাই মুক্তি পেতে যাচ্ছে আলোচিত এই সিনেমা।

শুক্রবার (১১ই ফেব্রুয়ারি) টুইটারে একটি ভিডিও প্রকাশ করে সিনেমাটি নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। ১ মিনিট ব্যাপ্তির এই ভিডিওতে সিনেমাটির তিন প্রধান তারকা রনবির কাপুর, ভানি কাপুর এবং সঞ্জয় দত্তকে দেখা গেছে। যশ রাজ ফিল্মসের ৫০ বছরপূর্তি উপলক্ষ্যে সিনেমাটি আগামী জুলাই মাসে আসছে বড় পর্দায়। এছাড়া আরো জানা গেছে হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষায়ও মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

করণ মালহোত্রা পরিচালিত ‘শমসেরা’ সিনেমাটিতে রনবীরকে দেখা যাবে দুর্দান্ত অ্যাকশন আবতারে। আর সিনেমাটিতে রনবীর কাপুরের বিপরীতে প্রথমবারের মত দেখা যাবে বাণী কাপুরকে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে ‘শামসেরা’ সিনেমায় রনবীরকে এমন অবতারে উপস্থাপন করা হয়েছে যা আগে কখনও দেখা যায়নি। সেই সাথে সঞ্জয় দত্তকে এই অ্যাড্রেনালিন-পাম্পিং এন্টারটেনারে তার নির্দয় নেমেসিস চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

আরো পড়ুনঃ
জানা গেলো অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ সিনেমার মুক্তির নতুন তারিখ
বলিউডের ওমিক্রনের থাবাঃ পিছিয়ে গেলো ‘পৃথ্বীরাজ’ সিনেমার ট্রেলার মুক্তি!
পর্দায় যে পাঁচবার দেশের ত্রাণকর্তা হিসেবে আবির্ভূত হয়েছেন জন আব্রাহাম

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d