টাইগার শ্রফের চেয়ে চার গুন বেশী পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয় কুমার!

পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয়

সাম্প্রতিক সময়ে বলিউডে সবচেয়ে ব্যস্ত অভিনেতা অক্ষয় কুমার। বর্তমানে এই তারকার অর্ধডজন সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া বর্তমানে অক্ষয় কুমার অভিনীত আরো ছয়টি সিনেমা নির্মানাধীন রয়েছে। গত বছর করোনা মহামারীর সময়ে পাঁচটি সিনেমার কাজ শেষ করেছেন বলিউডের খিলাড়ি। কিছুদিন আগেই জানা গেছে আলী আব্বাস জাফর পরিচালিত দুই নায়কের বিগ বাজেট অ্যাকশন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির জন্য টাইগার শ্রফের চেয়ে চার গুন বেশী পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয় কুমার!

- Advertisement -

‘বারে মিয়াঁ ছোট মিয়াঁ’ শিরোনামের এই অ্যাকশন কমেডি সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মত একসাথে পর্দায় আসছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। আলী আব্বাস জাফর পরিচালিত এই সিনেমাটি প্রযোজনা করছেন ভাশু বাগনানি এবং জ্যাকি বাগনানি। ইতিমধ্যে সিনেমাটি নিয়ে বলিউড পাড়ায় শুরু হয়েছে ব্যাপক জল্পনা কল্পনা। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সিনেমাটির আনুমানিক বাজেট ঠিক করা হয়েছে প্রায় ৩০০ কোটি রুপি।

এদিকে আরো জানা গেছে সিনেমাটির জন্য বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন সুপারস্টার অক্ষয় কুমার। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড লাইফের প্রতিবেদন অনুযায়ী ‘বারে মিয়াঁ ছোট মিয়াঁ’ সিনেমার জন্য ১৬০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয় কুমার। অন্যদিকে সিনেমাটিতে টাইগার শ্রফ পাচ্ছেন প্রায় ৪০ কোটি রুপি। এর আগে একই প্রযোজকের ‘গানপাথ’ সিনেমার দুই পর্বের জন্য টাইগার শ্রফ ৫০ কোটি রুপিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। হিসেব অনুযায়ী টাইগার শ্রফের চেয়ে চার গুন বেশী পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয় কুমার!

- Advertisement -

সিনেমাটি নিয়ে নির্মাতাদের পক্ষ্য থেকে আনুষ্ঠানিক কোন ঘোষনা এখনো পাওয়া যায়নি। সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান পূজা ফিল্মস যদি অক্ষয় কুমারের পারিশ্রমিক নিয়ে এই দাবী মেনে নেন তাহলে এই সিনেমার বাজেট আকাশচুম্বী হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। প্রকাশিত খবর যদি সত্যি হয় তাহলে শুধু প্রধান দুই তারকার পারিশ্রমিক দাঁড়াচ্ছে ২০০ কোটি রুপি। এই বিশাল বাজেটে নির্মিত সিনেমা থেকে প্রত্যাশিত মুনাফা তুলে আনা প্রযোজকদের জন্য কঠিন হবে বলে ধারনা করছেন বলিউড ট্রেড বিশেষজ্ঞরা।

প্রসঙ্গত, গুঞ্জন অনুযায়ী সিনেয়ামতি ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘বারে মিয়াঁ ছোট মিয়াঁ’ সিনেমার রিমেক। সিনেমাটিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন এবং গোবিন্দ। তবে জানা গেছে মূল সিনেমাটি পুরোপুরি কমেডি নির্ভর হলেও নতুন সিনেমাটি নির্মিত হচ্ছে বিশাল পরিসরে অ্যাকশন কমেডি গল্পে। ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘বারে মিয়াঁ ছোট মিয়াঁ’ সিনেমাটি বক্স অফিসে ব্যবসা সফল হিসেবে প্রতীয়মান হয়েছিলো।

- Advertisement -

আরো পড়ুনঃ
একসাথে ছয়টি সিনেমার কাজে ক্যারিয়ারের ব্যস্ততম বছরে অক্ষয় কুমার
সুরিয়াবংশী থেকে রাম সেতু: বলিউডে সিনেমা মুক্তির ঘোষনার হিড়িক!
আনন্দ এল রাই প্রযোজিত নতুন বায়োপিক সিনেমায় অক্ষয় কুমার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ