সাপের কামড়ে হাসপাতালে সালমান খানঃ ‘টাইগার ৩’ সিনেমার কাজ থেকে বিরতি

‘টাইগার ৩’ সিনেমার কাজ

‘টাইগার ৩’ সিনেমার কাজ

শনিবার মধ্যরাতে পানভেলের নিজের ফার্মহাউসে সাপের কামড়ের মুখোমুখি হয়েছেন বলিউডের ভাইজান সালমান খান। সাপের কামড়ের পর সালমান খানকে সঙ্গে সঙ্গেই মুম্বাইয়ের এমজিএম (মহাত্মা গান্ধী মিশন) হাসপাতালে ভর্তি করা হয়। বিষহীন সাপ হওয়ার কারনে সালমান খান বর্তমানে আশঙ্কামুক্ত ও সুস্থ আছেন। গুরুতর কোনও সমস্যার সম্মুখীন না হওয়ার কারনে হাসপাতাল থেকে পানভেলের ফার্মহাউসে ফিরে আসেন এই অভিনেতা।

এদিকে ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে সাপের কামড়ের কারনে আপাতত সিনেমার কাজ থেকে কিছুদিন বিরতি নিচ্ছেন সালমান খান। বর্তমানে এই তারকা ‘টাইগার ৩’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। ক্লিন শেভের চেহারার কারনে বোঝা যাচ্ছে ‘টাইগার ৩’ সিনেমার কাজ থেকে বিরতি নিয়েছেন এই সুপারস্টার। কারন ‘টাইগার ৩’ সিনেমার জন্য মুখে দাঁড়ি নিয়ে কাজ করছিলেন এই তারকা।

উক্ত প্রতিবেদন থেকে আরো জানা গেছে নিজের জন্মদিন উপলক্ষ্যে আরো কিছুদিন বিশ্রামে থাকছেন বলিউডের ভাইজান। সবকিছু ঠিক থাকলে আগামী জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে তিনি আবারো ‘টাইগার ৩’ সিনেমার দৃশ্যধারন শুরু করবেন। এই সময়ে সালমান খানের সাথে দৃশ্যধারনে অংশ নিবেন ক্যাটরিনা কাইফ। এছাড়া আগামী ফেব্রুয়ারি থেকে ‘টাইগার ৩’ সিনেমার কাজে সালমান খানের সাথে যুক্ত হবেন বলিউড বাদশা শাহরুখ খান। ‘টাইগার ৩’ সিনেমায় ‘পাঠান’ চরিত্রে দেখা যাবে এই তারকাকে।

জানা গেছে ‘টাইগার ৩’ সিনেমার গল্পে টাইগার এবং জয়াকে একটি ভয়ঙ্কর মিশনে অনেকগুলো শহর ঘুরতে দেখা যাবে। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সালমান এবং ক্যাটরিনা এই শিডিউলের জন্য পুরোপুরি প্রস্তুত। সবধরনের শারীরিক এবং মানসিক প্রস্তুতি তারা ইতিমধ্যে নিয়েছেন। তারা বুঝতে পারছেন যা, এই দৃশ্যটি সিনেমার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন এবং সেকারনে এই লটের কাজের জন্য নিজেদের প্রস্তুত করেছেন।‘

বলা হচ্ছে যশ রাজ ফিল্মস প্রযোজিত সিনেমাতি বলিউডের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে এবং মহামারীর মধ্যেই সিনেমাটির কাজ শেষ করা হয়েছে। সূত্রটি আরো জানিয়েছে, ‘এটি একটি চ্যালেঞ্জিং শ্যুট ছিল কিন্তু আদিত্য চোপড়া, মনীষ শর্মা এবং পুরো ক্রু দর্শকদের একটি বিশ্বমানের অভিজ্ঞতা দিতে কোন কসরত বাকী রাখেনি। নিশ্চিত থাকুন, টাইগারের ঝলকে বলিউডের ভাইজান আরো একবার দর্শক মাত করতে যাচ্ছে। প্রযোজনা প্রতিষ্ঠান কতৃক মুক্তির তারিখকে ঘিরে তাদের প্রত্যাশা আরও বাড়বে।‘

প্রসঙ্গত, মানিষ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ সিনেমাটি এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘টাইগার’ ফ্রাঞ্ছাইজির তৃতীয় সিনেমা। আগের পর্বগুলোর মত এই পর্বেই সালমান খান অভিনাশ সিং রাঠোর (টাইগার) এবং ক্যাটরিনা কাইফ জয়া চরিত্রে অভিনয় করছেন। আর সিনেমাটির মূল খলনায়কের চরিত্রে থাকছেন ইমরান হাশমি। এই ফ্রাঞ্ছাইজির প্রথম দুটি সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যাঁ’ সিনেমাগুলো পরিচালনা করেছিলেন যথাক্রমে কবির খান এবং আলী আব্বাস জাফর।

আরো পড়ুনঃ
‘পাঠান’ সিনেমার পর ‘টাইগার ৩’ এর দৃশ্যধারনে যোগ দিচ্ছেন শাহরুখ খান!
‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল নিয়ে নির্মাতা কবির খানের উল্টো সুর!
এবার ওটিটি’তে মুখোমুখি হচ্ছেন সালমান খান এবং অক্ষয় কুমার

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d