সংঘর্ষ এড়াতে ‘ধাকার’ সিনেমার মুক্তির তারিখ পরিবর্তন করলেন কঙ্গনা রানাউত

‘ধাকার’ সিনেমার মুক্তির তারিখ

‘ধাকার’ সিনেমার মুক্তির তারিখ

ভারতের প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের অনুমতির পর আটকে থাকা অনেকগুলো সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। বলিউডের যে কয়েকজন তারকার একাধিক সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে তাদের মধ্যে কঙ্গনা রানাউত অন্যতম। ‘তেজাস’ থেকে শুরু করে ‘ধাকার’ এর মতো সিনেমাগুলো হয় নির্মানাধীন নয়তো মুক্তির অপেক্ষায় আছে। সম্প্রতি জানা গেছে কঙ্গনা রানাউত অভিনীত ‘ধাকার’ সিনেমাটির মুক্তি পিছিয়ে যাচ্ছে। সংঘর্ষ এড়াতে ‘ধাকার’ সিনেমার মুক্তির তারিখ পরিবর্তন করছেন কঙ্গনা রানাউত অভিনীত এই সিনেমার নির্মাতারা।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালীর প্রতিবেদন অনুযায়ী পুর্বঘোষিত ৮ই এপ্রিল মুক্তি পাচ্ছে না সিনেমাটি। বক্স অফিসে সংঘর্ষ এড়াতে ‘ধাকার’ সিনেমার মুক্তির তারিখ পরিবর্তন করে আগামী মে মাসে মুক্তির পরিকল্পনা করছেন কঙ্গনা রানাউত এবং সিনেমাটির নির্মাতারা। আগামী ১৪ই এপ্রিল মুক্তি পাচ্ছে ইয়াশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এবং আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমা দুটি। কিন্তু শেষ পর্যন্ত ইয়াশ এবং আমির খানের সাথে সংঘর্ষ এড়াতে সিনেমাটির মুক্তির তারিখ পরিবর্তন করছেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি আরো জানিয়েছে, ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এবং ‘লাল সিং চাড্ডা’ সিনেমা দুটি আগামী বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। এই দুই সিনেমার সাথে ‘ধাকার’ সিনেমাটি মুক্তি দিলে সিনেমাটির বক্স অফিস আয়ে এর বড় ধরনের প্রভাব পরতে পারে। তাই প্রতিযোগিতায় না জড়িয়ে লম্বা সময়ে সিনেমাটির বক্স অফিস নিশ্চিত করতে মুক্তির তারিখা পরিবর্তনের চিন্তা করছেন নির্মাতারা। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আগামী ২০শে মে মুক্তি পেতে যাচ্ছে অ্যাকশন থ্রিলার গল্পের এই সিনেমা।

রজনীশ ঘাই পরিচালিত অ্যাকশন ড্রামা ‘ধাকার’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাউত। ২০২০ সালে মুক্তির কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। সিনেমাটিতে কঙ্গনা রানাউত একজন গোয়েন্দা এজেন্টের চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটির প্রকাশিত পোষ্টারে এই অভিনেত্রীকে দুর্দান্ত অ্যাকশন আবতারে দেখা গেছে। এছাড়া বলা হচ্ছে বলিউডের প্রথম লেডি স্পাই সিনেমা হতে যাচ্ছে ‘ধাকার’। কঙ্গনা রানাউত ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন অর্জুন রামপাল।

প্রসঙ্গত, ‘ধাকার’ ছাড়াও এই মুহুর্তে কঙ্গনা রানাউত আরো চারটি সিনেমা নির্মানাধীন রয়েছে। এর মধ্যে সারভেশ মেওয়ারা পরিচালিত ‘তেজাস’ সিনেমায় কঙ্গনা রানাউত ভারতীয় বিমান বাহিনীর একজন পাইলটের চরিত্রে অভিনয় করছেন। এছাড়া তাকে ‘মণিকর্ণিকা রিটার্নস: দ্য লিজেন্ড অফ দিদা’ এবং ‘ইমার্জেন্সি’ নামে দুটি ঐতিহাসিক সিনেমায় অভিনয় করছেন। অন্যদিকে কিছুদিন আগেই জানা গেছে অলৌকিক দেশাই পরিচালিত ‘সীতা – দ্যা ইনকারনেশন’ সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন এই অভিনেত্রী। সিনেমাটির চিত্রনাট্য যৌথভাবে রচনা করেছেন কেভি বিজেন্দ্র প্রসাদ এবং অলৌকিক দেশাই।

আরো পড়ুনঃ
বক্স অফিসে মুখোমুখি কঙ্গনা রানাউতের ‘ধাকার’ এবং ইয়াশের ‘কেজিএফ ২’
‘ধাকার’ থেকে ‘সীতা’: কঙ্গনা রানাউত অভিনীত নির্মানাধীন যত সিনেমা
সময়ের চেয়ে এগিয়ে থাকা এবং প্রগতিশীল গল্পের ১০টি বলিউড সিনেমা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d