এবার বড় পর্দায় একসাথে আসছেন আমির খান এবং রনবির কাপুর

আমির খান এবং রনবির

আমির খান এবং রনবির

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত আমির খানের ব্লকবাস্টার ‘পিকে’ সিনেমায় অতিথি চরিত্রে হাজির হয়েছিলেন রনবির কাপুর। এরপর সিনেমাটির সিক্যুয়েলে এই দুই তারকার একসাথে অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছিলো। কিন্তু এখন পর্যন্ত সিনেমাটির নতুন কোন খবর পাওয়া যায়নি। তবে সম্প্রতি জানা গেছে নতুন সিনেমায় এবার বড় পর্দায় একসাথে আসছেন আমির খান এবং রনবির কাপুর। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিঙ্কভ্যালির প্রতিবেদন অনুযায়ী আমির খান এবং রনবির কাপুর অভিনীত সিনেমাটির কাজ আগামী বছরের দ্বিতীয় ভাগে শুরু হতে যাচ্ছে।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘এই দুই তারকার নতুন সিনেমার ব্যাপারে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। তবে আমির খান এবং রনবির কাপুর দুজনেই চিত্রনাট্যটি পছন্দ করেছেন এবং একসাথে কাজ করার ব্যপারে সম্মতি দিয়েছেন। সিনেমাটি প্রযোজনা করছেন আমির খান নিজেই এবং সবকিছু ঠিক থাকলে আগামী বছরের দ্বিতীয় ভাগে শুরু হবে সিনেমাটির কাজ। অন্যান্য বিস্তারিত বর্তমানে গোপন রাখা হয়েছে।‘

প্রসঙ্গত, আমির খান এবং রনবির কাপুরের মধ্যে খুবই বন্ধুত্বপূর্ন সম্পর্ক বিদ্যমান রয়েছে। ২০১৬ সালে রনবির কাপুর অভিনীত ‘এ দিল হ্যাঁ মুশকিল’ সিনেমাটির মুক্তির পর আমির খান সিনেমাটির ব্যপক প্রশংসা করেছিলেন। সিনেমাটিতে রনবির কাপুরের অভিনয়ের পাশাপাশি করন জোহরেরও প্রশংসা করেছিলেন এই অভিনেতা। সিনেমাটির প্রশংসা করে টুইটারে তিনি লিখেন, ‘রনবির, ঐশ্বরিয়া এবং আনুশকা অসাধারণ ছিলেন সিনেমাটিতে। রনবির সেরা অভিনেতা! দেখার মত।‘

উল্লেখ্য যে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। হলিউডের কাল্ট ক্ল্যাসিক সিনেমা ‘ফরেস্ট গাম্প’ এর অফিশিয়াল এই হিন্দি সংস্করণটি পরিচালনা করছেন অদ্বৈত চন্দন। ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটিতে আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তির কথা থাকলেও পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। নতুন ঘোষনা অনুযায়ী আগামী ১৪ই এপ্রিল বৈশাখে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমা।

অন্যদিকে রনবির কাপুর বর্তমানে বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। অয়ন মুখার্জির পরিচালনায় বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটিতে রনবির কাপুরের সাথে আরো অভিনয় করেছেন আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া এবং মৌণি রায়। এরপর মুক্তি পাচ্ছে রনবির কাপুর অভিনীত ‘শমসেরা’। এই সিনেমায় আরো আছেন সঞ্জয় দত্ত এবং বানি কাপুর। এছাড়া অনিল কাপুর, পারিনিতি চোপড়া এবং ববি দেওলের সাথে ‘অ্যানিম্যাল’ সিনেমাটিতে অভিনয় করছেন তিনি। আর বর্তমানে রনবির কাপুর লাভ রঞ্জন পরিচালিত নাম ঠিক না হওয়া সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর।

আরো পড়ুনঃ
‘লাল সিং চাড্ডা’র মুক্তি নিয়ে ‘কেজিএফ’ টিমের কাছে আমির খানের ক্ষমাপ্রার্থনা
এবার বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন রনবীর কাপুর এবং হৃত্বিক রোশন
২০২৩ সালের ঈদে আসছে রনবির কাপুরের গ্যাংস্টার ড্রামা ‘এনিমেল’!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d