মালায়লাম ‘জোসেফ’ সিনেমার বলিউড রিমেকে অভিনয় করছেন সানি দেওল

মালায়লাম 'জোসেফ' সিনেমার

মালায়লাম 'জোসেফ' সিনেমার

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত জোজু জর্জ অভিনীত ‘জোসেফ’ সিনেমাটি এবার রিমেক হচ্ছে বলিউডে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী মালায়লাম ‘জোসেফ’ সিনেমার বলিউড রিমেকে অভিনয় করছেন সানি দেওল। সিনেমাটির বলিউড সংস্করণ পরিচলানা করছেন মূল মালায়লাম সিনেমার নির্মাতা এম. পদ্মকুমার। মালায়লাম মূল সিনেমাটির মত ‘জোসেফ’ সিনেমার বলিউড সংস্করণে সানি দেওল একজন অবসরপ্রাপ্ত বুদ্ধিদীপ্ত পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন।

মালায়লাম ‘জোসেফ’ সিনেমাটি দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছে। ভারতের জাতীয় পুরষ্কারে সিনেমাটির কথা বিশেষভাবে উল্লেখ করা হয়েছিলো। আর প্রেক্ষাগৃহে টানা ১০০ দিন প্রদর্শিত হয়েছিলো এই সিনেমা। চারজন অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারের গল্প নিয়ে নির্মিত সিনেমাটির প্রধান চরিত্রের নাম ‘জোসেফ’। জোজু জর্জের অভিনয় বিশেষভাবে প্রশংসিত হয়েছিলো। মালায়লাম ‘জোসেফ’ সিনেমার বলিউড রিমেকে মূল গল্পকে ঠিক রেখে চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন আসতে পারে বলে জানা গেছে।

সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন শাহী কবির। অসাধারণ এই চিত্রনাট্যের সাথে নির্মাতা এম. পদ্মকুমারের পরিচালনা সিনেমাটিকে করেছে অন্যতম সুনির্মিত মালায়লাম সিনেমা। একটি তদন্তের অগ্রগতির সাথে সিনেমাটিতে দর্শকদের জন্য রয়েছে বেশ কিছু টুইস্ট। এছাড়া মালায়লাম সিনেমাটির সঙ্গীতে ছিলেন রাঞ্জিন রাজ এবং অনিল জনসন। আর সিনেমাটোগ্রাফিতে ছিলেন দক্ষিনের আলোচিত সিনেমাটোগ্রাফার মানিস মাধবন।

এদিকে কিছুদিন আগেই ‘গাদার’ সিনেমাটির সিক্যুয়েলের ঘোষনা দিয়ে ভক্তদের বিশাল চমক উপহার দিয়েছেন এই অভিনেতা। ‘গাদার ২’ সিনেমাটির কাজ খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে বলে জানা গেছে। এছাড়া সানি দেওল বর্তমানে আর বাল্কি পরিচালিত ‘চুপ’ সিনেমাটির কাজে ব্যস্ত রয়েছেন। সিনেমাটিতে সানি দেওল ছাড়া আরো অভিনয় করেছেন দুলকার সালমান, রেবতী ও শ্রুতি হাসান। অন্যদিকে বেশ কয়েকদিন আগে সানি দেওল জানিয়েছিলেন ‘আপনে’ সিনেমাটির সিক্যুয়েল নির্মান করতে যাচ্ছেন এই তারকা।

আরো পড়ুনঃ
আর বাল্কির নতুন সিনেমায় দুলকার সালমানের সাথে যুক্ত হলেন সানি দেওল
নব্বইয়ের দশকে অ্যাকশন তারকা সানি দেওয়লের সেরা ৫টি অভিনয়ের সিনেমা
যে দশটি সিনেমা শাহরুখ খানকে বলিউড বাদশা হিসেবে প্রতিষ্ঠিত করেছে

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d