‘সিঙ্গাম ৩’ সিনেমায় থাকছেন রনবীর এবং অক্ষয়ঃ জানা গেলো মুক্তির তারিখ

‘সিঙ্গাম ৩’ সিনেমায়

সম্প্রতি দিওয়ালী উপলক্ষ্যে মুক্তি পেয়েছে বলিউডের আলোচিত নির্মাতা রোহিত শেঠি পরিচালিত পুলিশ ইউনিভার্সের সিনেমা ‘সুরিয়াবংশী’। মুক্তির পর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমাটি। মুক্তির প্রথম তিনদিনে বক্স অফিসে সিনেমাটির মোট আয়ের পরিমাণ ৭৭ কোটি রুপি। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। এছাড়া সিনেমাটিতে অতিথি চরিত্রে হাজির হয়েছেন রোহিত শেঠির অন্য দুই পুলিশ চরিত্র সিঙ্গাম (অজয় দেবগন) এবং সিম্বা (রনবীর সিং)। জানা গেছে রোহিত শেঠির এই ইউনিভার্সের ‘সিঙ্গাম ৩’ সিনেমায় থাকছেন রনবীর সিং এবং অক্ষয় কুমার।

অজয় দেবগন অভিনীত রোহিত শেঠির ‘সিঙ্গাম’ ফ্র্যাঞ্চাহজির তৃতীয় পর্বের প্রস্তুতি ইতিমধ্যে শুরু হয়েছে। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ঠিক যেখানে ‘সুরিয়াবংশী’ সিনেমার গল্প শেষ হয়েছে সেখান থেকেই শুরু হচ্ছে ‘সিঙ্গাম ৩’ সিনেমার গল্প। আর পুলিশ ইউনিভার্সের ধারাবাহিকতায় ‘সিঙ্গাম ৩’ সিনেমায় থাকছেন রনবীর সিং (সিম্বা) এবং অক্ষয় কুমার (বীর সুরিয়াবংশী)। ভারত-পাকিস্থান সীমান্তের সন্ত্রাসী কর্মকান্ড নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘সিঙ্গাম ৩’। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে সিনেমাটি।

একটি সূত্রে থেকে জানা গেছে ‘সিঙ্গাম ৩’ সিনেমাটিতে অজয় দেবগন এবং জ্যাকি শ্রফের মধ্যে বিশাল আকারের লড়াই দেখতে পারবেন দর্শকরা। এ প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, ‘গল্পটি সেখান থেকে শুরু হবে যেখানে সুরিয়াবংশী শেষ হয়েছে। সন্ত্রাসীদের আস্তানা ধ্বংস করতে সিঙ্গাম যাবে পাকিস্থান নিয়ন্ত্রিত কাশ্মীরে। পৃথিবীর মানচিত্র থেকে ভারতকে মুছে দেয়ার ষড়যন্ত্রে লিপ্ত এক সন্ত্রাসী সংঘটনের সাথে লড়াইয়ে নামবেন সিঙ্গাম।’ আর সিনেমাটির পাকিস্থান অংশের দৃশ্যধারন ভারতে করা হবে বলেও জানিয়েছে সূত্রটি।

প্রসঙ্গত, রোহিত শেঠির কর্প ইউনিভার্সের শুরু হয়েছিলো ‘সিঙ্গাম’ সিনেমার মাধ্যমে। অজয় দেবগন অভিনীত সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১১ সালে। মুক্তির পর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে সিনেমাটি। এরপর তিনি অজয় দেবগণকে নিয়ে সিনেমাটির সিক্যুয়েল (সিঙ্গাম রিটার্ন্স) নির্মান করেন। আর ২০১৮ সালে এই কর্প ইউনিভার্সে যুক্ত হন রনবীর সিং। এই তারকাকে নিয়ে রোহিত শেঠির ‘সিম্বা’ মুক্তি পায় ২০১৮ সালের ক্রিসমাসে এবং বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করে।

রোহিত শেঠির এই কর্প ইউনিভার্সের সর্বশেষ উপহার হচ্ছে অক্ষয় কুমারের ‘সুরিয়াবংশী’। উল্লেখ্য যে, অক্ষয় কুমার অভিনীত ‘সুরিয়াবংশী’ সিনেমায় প্রধান খলচরিত্রে দেখা গেছে জ্যাকি শ্রফকে। তার রচিত ষড়যন্ত্র প্রতিরোধ করতে লড়াইয়ে নামেন সুরিয়াবংশী। আর তাকে সাহায্য করেন রোহিত শেঠির কর্প ইউনিভার্সের অন্য দুই পুলিশ সিঙ্গাম এবং সিম্বা। ‘সুরিয়াবংশী’ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। মুক্তির পর দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়েছে সিনেমাটি।

আরো পড়ুনঃ
‘সুরিয়াবংশী’র শেষ থেকে শুরু হচ্ছে ‘সিঙ্গাম ৩’: ক্লাইম্যাক্সে ইঙ্গিত নির্মাতার!
বক্স অফিস ধামাকাঃ বলিউডের মুক্তি প্রতীক্ষিত সেরা দশটি অ্যাকশন সিনেমা
বক্স অফিসে উড়ন্ত সূচনা: রেকর্ড প্রথম দিনের আয়ের পথে ‘সুরিয়াবংশী’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d