এটলি কুমারের সিনেমায় বাবা এবং ছেলে দুই চরিত্রেই শাহরুখ খান!

এটলি কুমারের সিনেমায়

এটলি কুমারের সিনেমায়

সবকিছু ঠিক থাকলে দীর্ঘ তিন বছর পর ২০২২ সালে বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। আর দুই সিনেমা দিয়ে সেই ফেরাটাও হয়ত ধাকামাদার হতে যাচ্ছে। এখনো আনুষ্ঠানিক কোন ঘোষনা না দিলেও বর্তমানে দুইটি সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন এই সুপারস্টার। সিনেমাগুলো হচ্ছে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ এবং এটলি কুমার পরিচালিত সিনেমা। এটলি কুমারের সিনেমায় শাহরুখ খানের সাথে আছেন দক্ষিনের দুই অভিনেত্রী নয়নতারা এবং প্রিয়ামনি। আগেই জানা গিয়েছিলো সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান। এবার জানা গেছে সিনেমাটি নিয়ে নতুন খবর।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, এটলি কুমারের সিনেমায় বাবা এবং ছেলে দুই চরিত্রেই দেখা যাবে শাহরুখ খানকে! একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে ‘মানি হেইস্ট’ এর প্লট থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। যেখানে শাহরুখ খান প্রফেসরের চরিত্রে অভিনয় করছেন যে মেয়ের একটি দলকে দিয়ে ডাকাতির পরিকল্পনা করে। বাবা এবং ছেলে দুই চরিত্রেই অভিনয় করছেন বলিউড বাদশা। সিনেমায় যুবক বয়সী ছেলের পাশাপাশি বৃদ্ধ বাবার চরিত্রেও  দেখা যাবে শাহরুখ খানকে।

প্রসঙ্গত, এটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। এছাড়া জানা গেছে গল্পের বর্ননায় বিভিন্ন টুইস্ট দিয়ে সাজানো সিনেমাটির মূল ধারনা মানি হেইস্ট থেকে অনুপ্রাণিত। এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। জানা গেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন এটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন এটলি কুমার নিজে।

উল্লেখ্য যে, এটলি কুমারের সিনেমা ছাড়াও শাহরুখ খানের হাতে রয়েছে ‘পাঠান’ এবং বলিউডের আলোচিত নির্মাতা রাজকুমার হিরানি পরিচালিত নতুন একটি সিনেমা। কিছুদিন আগে জানা গিয়েছে সিনেমাটির চূড়ান্ত চিত্রনাট্য শাহরুখ খানকে শুনিয়েছেন রাজু হিরানি। এটলি কুমারের সিনেমাটির কাজ শেষ করেই শাহরুখ খান রাজু হিরানির সিনেমার কাজ শুরু করবেন বলে জানা গেছে। এছাড়া সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ সিনেমায় অতিথি চরিত্রেও দেখা যাবে বলিউড বাদশাকে।

আরো পড়ুনঃ
শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমা: নেটিজেনরা বলছেন ‘সুপার ফ্লপ’!
যে কারনে পিছিয়ে গেলো শাহরুখ খানকে নিয়ে হিরানির সিনেমা
নিশ্চিত হলো শাহরুখ খানকে নিয়ে রাজকুমার হিরানির সিনেমা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d