সঞ্জয়লীলা বানসালির ‘বাইজু বাওড়া’ সিনেমায় অভিনয় করছেন রনভীর সিং!

সঞ্জয়লীলা বানসালির ‘বাইজু বাওড়া’

সঞ্জয়লীলা বানসালির ‘বাইজু বাওড়া’

বলিউডের আলোচিত নির্মাতা সঞ্জয়লীলা বানসালির ‘বাইজু বাওড়া’ সিনেমাটির শিল্পী নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে অনেক আগে থেকেই। জানা গিয়েছিলো সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন রনবির কাপুর। এরপর আরো শোনা গিয়েছিলো রনবির কাপুরের পরিবর্তে সিনেমাটিতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান। কিন্তু সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে জানা গেলো ‘বাইজু বাওড়া’ সিনেমাটির প্রধান তারকার নাম।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সঞ্জয়লীলা বানসালির ‘বাইজু বাওড়া’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন রনভীর সিং। এই নির্মাতার সাথে সম্পৃক্ত একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে সিনেমাটিতে অভিনয়ের জন্য রনবির কাপুরকে কখনোই প্রস্তাব দেয়া হয়নি। এখন পর্যন্ত রনবির কাপুর সঞ্জয়লীলা বানসালির একটি সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। হৃতিক রোশন এবং ঐশ্বরিয়া রাই অভিনীত ‘গুজারিশ’ সিনেমায় তাকে প্রস্তাব দিয়েছিলেন এই নির্মাতা। রনবির কাপুর প্রস্তাবটি ফিরিয়ে দিলে এই চরিত্রে অভিনয় করেন আদিত্য রয় কাপুর।

‘বাইজু বাওড়া’ সিনেমার শিল্পী নির্বাচনের ব্যাপারে সূত্রটি জানিয়েছে শুরু থেকেই রনভীর সিংকে চিন্তা করছেন নির্মাতা সঞ্জয়লীলা বানসালি। এতদিন ‘হিরামান্দি’ সিনেমাটির শিল্পী নির্বাচন নিয়ে ব্যস্ত ছিলেন এই নির্মাতা। কিন্তু সাম্প্রতিক সময়ে ‘বাইজু বাওড়া’ সিনেমাটি নিয়ে ভুল তথ্য প্রকাশের কারনে রনভীর সিং চুক্তিবদ্ধ হওয়ার ঘোষনা দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই নির্মাতা।

প্রসঙ্গত, ‘বাইজু বাওড়া’ সিনেমাটি একটি সঙ্গীত কাহিনী নির্ভর সিনেমা হতে যাচ্ছে। সিনেমাটি নতুন করে নির্মান করছেন পরিচালক সঞ্জয়লীলা বানসালি। এর আগে সিনেমাটি পরিচালনা করেছিলেন বিক্রম ভাটের দাদা বিজয় ভাট। এদিকে বর্তমানে নির্মাতা সঞ্জয়লীলা বানসালি তার ওয়েব সিরিজ ‘হিরামান্দি’ এর প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর এদিকে তার পরিচালনায় ‘গাঙ্গুভাই কাঠুওয়ারি’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া ভাট।

আরো পড়ুনঃ
দীপিকার ‘দ্রৌপদী’ পরিচালনার প্রস্তাবে সঞ্জয় লীলা বানসালির ‘না’
দুই দশক পর আবারো একসাথে শাহরুখ খান এবং সঞ্জয়লীলা বানসালি!
দেড় যুগ পর সঞ্জয় লীলা বানশালির সিনেমায় মাধুরী দীক্ষিত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d