হলিউডের সিনেমায় অভিষেকের অপেক্ষায় ভারতের যত তারকা!

হলিউডের সিনেমায় অভিনয় ভারতের তারকাদের জন্য খুব নিয়মিত ঘটনা না হলেও নতুন কিছু নয়। ইরফান খান, দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে অনিল কাপুর – অনেক তারকাকেই দেখা গেছে হলিউডের সিনেমায়। সাম্প্রতিক সময়েও ভারতের বেশ কয়েকজন তারকার হলিউডের সিনেমায় অভিনয়ের খবর শোনা যাচ্ছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলেন তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা ধানুশ। হলিউডের সিনেমায় অভিষেকের অপেক্ষায় রয়েছেন ভারতের এমন কয়েকজন তারকা নিয়ে আমাদের আজকের এই প্রতিবেদন!

হলিউডের সিনেমায়

- Advertisement -

১। আলিয়া ভাট
হলিউডের পথে যাত্রায় ভারতের তারকাদের সর্বশেষ সংযোজন আলিয়া ভাট। জানা গেছে সম্প্রতি হলিউডের একটি ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির সাথে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম ডেডলাইনের প্রতিবেদন অনুযায়ী ডব্লিউ এম ই ট্যালেন্ট এজেন্সির সাথে চুক্তিবদ্ধ হয়েছেন আলিয়া ভাট। উল্লেখ্য যে, ডব্লিউ এম ই ট্যালেন্ট এজেন্সির মাধ্যমে হলিউডের সিনেমায় কাজ করা তারকাদের মধ্যে রয়েছেন অপ্রাহ, এমা স্টোন এবং গাল গ্যারট।

হলিউডের সিনেমায়

- Advertisement -

২। ধানুশ
তামিল সিনেমার জনপ্রিয় তারকা ধানুশ বর্তমানে হলিউডের একটি সিনেমায় অভিনয় করছেন। ধানুশ অভিনীত এই হলিউড সিনেমার নাম ‘দ্যা গ্রে ম্যান’। সিনেমাটি পরিচালনা করেছেন মার্ভেলের ‘দ্যা এভেঞ্জারস’ খ্যাত নির্মাতা যুগল এন্থনি এবং জো রুশো। মার্ক গ্রেনের উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে অ্যাকশন থ্রিলারধর্মী এই সিনেমা। সিনেমাটিতে ধানুশের সাথে অভিনয় করছেন রায়ান গোসলিন এবং ক্রিস ইভানস।

হলিউডের সিনেমায়

৩। হৃতিক রোশন
সবকিছু ঠিক থাকলে বলিউডের সিনেমায় দেখা যেতে পারে হৃতিক রোশনকে। জানা গেছে কিছুদিন আগে ক্যালিফোর্নিয়া এবং নিউ ইয়র্ক ভিত্তিক গেরশ এজেন্সির সাথে চুক্তি করেছেন এই অভিনেতা। এই ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি হলিউডে ক্রিস্টেন স্টুয়ার্ট, জেকে সিমন্স এবং এডাম ড্রাইভারের মত তারকাকে প্রতিনিধিত্ব করে থাকে। এই চুক্তির মাধ্যমে হলিউডের সিনেমায় অভিনয়ের ব্যাপারে গেরশ হৃতিক রোশনের ভারতীয় প্রতিনিধি কোয়ান এবং তার ম্যনেজার অমৃতা সেনের সাথে কাজ করবে।

হলিউডের সিনেমায়

৪। ফারহান আকতার
কিছুদিন আগে জানা গিয়েছে মার্ভেল স্টুডিও’র একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউডের অভিনেতা পরিচালক ফারহান আকতার। এ উপলক্ষ্যে ইতিমধ্যে মার্ভেল স্টুডিওস এর সাথে একটি আলোচনাও করেছেন ফারহান আকতার। প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ব্যাংককে মার্ভেল স্টুডিও এর কর্মকর্তাদের সাথে সিনেমাটির জন্য কাজও করেছেন তিনি। তবে প্রকাশিত খবরের পক্ষে বা বিপক্ষে কোন আনুষ্ঠানিক বিবৃতি এখনো পাওয়া যায়নি তার পক্ষ্য থেকে।

হলিউডের সিনেমায়

৫। বিদ্যুৎ জম্মওয়াল
বলিউডে নিজের এক দশক উপলক্ষ্যে কিছুদিন আগে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান শুরু ঘোষনা দিয়েছিলেন বিদ্যুৎ জম্মওয়াল। সেই সাথে পাওয়া গিয়েছে এই অভিনেতার হলিউড যাত্রার খবর। সম্প্রতি হলিউডের ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি ওয়ান্ডার স্ট্রিটের সাথে চুক্তি স্বাক্ষর করেছেন বলিউডের এই অ্যাকশন তারকা। ওয়ান্ডার স্ট্রিট হলিউডে টনি জা, মাইকেল জা হুয়াইট এবং ডলফ লানগ্রেনের মত অ্যাকশন তারকাদের প্রতিনিধিত্ব করে থাকে।

হলিউডের সিনেমায়

৬। ক্যাটরিনা কাইফ
২০১৭ সালে গুঞ্জন শোনা গিয়েছিলো হলিউডের সিনেমায় দেখা যেতে পারে ক্যাটরিনা কাইফকে। জানা গেছে লস এঞ্জেলসে ফক্স স্টুডিও’র সাথে একটি গোপন বৈঠকে অংশ নিয়েছিলেন এই অভিনেত্রী। শুধু তাই নয় এরপর অস্কার মনোনীত তারকা জেরেমি রেন্নার ইন্সটাগ্রামে ক্যাটরিনাকে ফলো করতে দেখা গেছে। এই হলিউড তারকার ফলো একমাত্র বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। তবে এই সিনেমার আর কোন খবর পরবর্তিতে পাওয়া যায়নি।

হলিউডের সিনেমায়

৭। আলী ফজল
অভিষেক নয় আলী ফজল ইতিমধ্যে হলিউডের সিনেমায় অভিনয় করেছেন। আলোচিত ফ্রাঞ্ছাইজি ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ এর সপ্তম পর্ব ‘ফিউরিয়াস ৭’ এ দেখা গেছে এই অভিনেতাকে। এদিকে আইএমডিবি সূত্রে জানা গেছে নতুন একটি হলিউড সিনেমায় অভিনয় করছেন আলী ফজল। ‘ডেথ অন দ্যা নাইল’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন এই তারকা। সিনেমাটি আগাথা ক্রিস্টির উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে এই সিনেমা।

হলিউডের সিনেমায়

৮। সোনম কাপুর
হলিউডের সিনেমায় অভিষেকের প্রতীক্ষায় আছেন সোনম কাপুর। সম্প্রতি যুক্তরাষ্ট্রের অন্যতম শীর্ষস্থানীয় ট্যালেন্ট এজেন্সি ইউনাইটেড ট্যালেন্ট এজেন্সি এর সাথে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। আর এই এজেন্সির সাথে তার নতুন এই চুক্তির খবরটি ভক্তদের জানিয়েছেন সোনম কাপুর নিজেই।

প্রিয় পাঠক, উপরে উল্লেখিত তারকাদের মধ্যে কার হলিউড যাত্রা নিয়ে আপনি বেশী উল্লাসিত আমাদের জানিয়ে দিন মন্তব্যে। এছাড়া এই তালিকা থেকে বাদ গিয়েছেন এমন কোন তারকা আপনার জানা থাকলে আমাদের জানিয়ে দিন মন্তব্যে।

আরো পড়ুনঃ
বলিউডে রিমেক সিনেমা: ফরাসি গল্প থেকে বলিউডে নির্মিত ১১টি সিনেমা
তেলুগু সিনেমা থেকে রিমেক হওয়া ১২টি সুপারহিট বলিউড সিনেমা
বলিউডের সেরা দশ: ভ্রমন কাহিনী নির্ভর বলিউডের সেরা দশটি সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ