একসাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তি পাচ্ছে সালমান খানের ‘রাধে’

সালমান খানের ‘রাধে’

সালমান খানের ‘রাধে’

চলতি বছরে বলিউডের অন্যতম প্রত্যাশিত সিনেমা সালমান খান অভিনীত ‘রাধে: ইউর মোষ্ট ওয়ান্টেড ভাই’। সিনেমাটি গত বছর ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। এক বছরের অপেক্ষার পর নিজের পছন্দের উৎসব আসছে ঈদেই মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের নতুন এই সিনেমা। ঈদ উপলক্ষ্যে আগামী ১৩ই মে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এদিকে সম্প্রতি জানা গেছে নতুন করে করোনা প্রাদুর্ভাব এবং ভারতজুড়ে লকডাউনের কারনে একই সাথে প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি প্লাটফর্মেও মুক্তি পেতে যাচ্ছে আলোচিত এই সিনেমাটি।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী সাম্প্রতিক সময়ে হলিউডের বড় বড় প্রযোজনা প্রতিষ্ঠানের মত সালমান খান এবং জি স্টুডিও একই সাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তির সিদ্ধান্ত নিয়েছে। এর আগে জানা গিয়েছিলো প্রেক্ষাগৃহে মুক্তির পরপরই ওটিটি প্লাটফর্মে মুক্তির চিন্তা করছে জি স্টুডিওর। তবে সিনেমাটির প্রেক্ষাগৃহ প্রদর্শকরা চাচ্ছেন প্রেক্ষাগৃহে মুক্তির ৪ সপ্তাহ বা ১ মাস পর সিনেমাটি যেন ওটিটি’তে মুক্তি দেয়া হয়। কিন্তু নতুন পরিস্থিতে একই দিনে প্রেক্ষাগৃহ এবং জি৫ এ মুক্তি পাবে সিনেমাটি।

প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে দর্শকদের সুবিধামত সিনেমাটি দেখার সুযোগ নিশ্চিত করতে এই সিদ্ধান্ত নিয়েছেন সালমান খান এবং জি স্টুডিও। যদি কেউ করোনার কারনে প্রেক্ষাগৃহে না যেতে চান তাহলে, ঘরে বসেই ওটিটি প্লাটফর্মে উপভোগ করতে পারবেন সিনেমাটি। অর্থাৎ পরিস্থিতি যাই হোক, পূর্ব ঘোষণা অনুযায়ী আগামী ১৩ই মে মুক্তি পাবে সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত এই সিনেমা। আর আগামীকাল (২২শে এপ্রিল) মুক্তি প্রকাশ করা হচ্ছে সিনেমাটির ট্রেলার।

এর আগে মুক্তি তারিখ ঘোষণা করে সালমান খান তার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, ‘ঈদের প্রতিশ্রুতি দিয়েছিলাম, ঈদেই আসছে। কারণ একবার যা বলে দিয়েছি…’। সালমান খানের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা প্রভুদেবা। আর সিনেমাটিতে সালমান খান ছাড়া আরো অভিনয় করেছেন সিনেমাটিতে আরো অভিনয় করেছেন দিশা পাটনি, জ্যাকি শ্রফ এবং রনদীপ হুদা।

আরো পড়ুনঃ
সালমান খানের ‘রাধে’ মুক্তি নিয়ে মুখোমুখি প্রেক্ষাগৃহ প্রদর্শক এবং জিপ্লেক্স
‘রাধে’ আসছে ঈদে: জানা গেলো সালমান খানের নতুন সিনেমার মুক্তির তারিখ
‘রাধে’ আসছে ঈদে: বক্স অফিসে মুখোমুখি সালমান খান এবং জন আব্রাহাম

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d