প্রকাশ্যে ম্যাডক ফিল্মসের হরর ইউনিভার্সের ‘বেদিয়া’ সিনেমার টিজার

হরর ইউনিভার্সের ‘বেদিয়া’

হরর ইউনিভার্সের ‘বেদিয়া’

বলিউডের নতুন প্রজন্মের অভিনেতা বরুন ধাওয়ান এবং কৃতি শেনন তাদের নতুন সিনেমার মুক্তির জন্য প্রস্তুত হচ্ছেন। এই জুটির নতুন সিনেমার নাম ‘বেদিয়া’। ম্যাডক ফিল্মসের হরর ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হয়েছে ‘বেদিয়া’ সিনেমাটি। এই প্রযোজনা প্রতিষ্ঠানের হরর ইউনিভার্সের আগের দুটি সিনেমা হচ্ছে ‘স্ত্রি’ এবং ‘রুহি’। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে আসছে হরর ইউনিভার্সের ‘বেদিয়া’ সিনেমার বহুল প্রত্যাশিত ট্রেলার। বরুন ধাওয়ানের দশম বার্ষিকি উপলক্ষে আগামী ১৯শে অক্টোবর প্রকাশিত হতে যাচ্ছে সিনেমাটির ট্রেলার।

শুক্রবার (৩০শে সেপ্টেম্বর) মাইক্রো ব্লগিং সাইট টুইটারে সিনেমাটির ট্রেলার প্রকাশের ঘোষণা দেয় এর প্রযোজনা প্রতিষ্ঠান ম্যাডক ফিল্মস। সেই সাথে সিনেমাটির একটি টিজারও প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। ভিডিওটি দর্শকদের অরুণাচল প্রদেশের রহস্যময় পাহাড়ে নিয়ে যায় যেখানে তারা অনেক অস্থির মুহুর্তের সাক্ষী হয় এবং পৌরাণিক ভেদিয়ার প্রতি উদ্দীপ্ত লোক শ্রদ্ধা শুনি। বলিউডের বরুণের ১০ বছরের যাত্রা উদযাপন করতে আগামী ১৯ অক্টোবর অফিসিয়াল ট্রেলার প্রকাশের কথা রয়েছে।

বরুণ ধাওয়ান এবং কৃতি শেনন অভিনীত পরিচালক অমর কৌশিকের ‘স্ত্রি’ এবং ‘বালা’ সিনেমার পর তৃতীয় নির্মান হতে যাচ্ছে। হরর ইউনিভার্সের ‘বেদিয়া’ সিনেমার মাধ্যমে আবার একসাথে কাজ করতে যাচ্ছে জিও স্টুডিও এবং ম্যাডক ফিল্মস। প্রকাশিত টিজার থেকে বোঝা যাচ্ছে নতুন এই সিনেমার মাধ্যমে নির্মাতা অমর আরো একটি গ্র্যান্ড ক্রিয়েচার কমেডি দিয়ে সবাইকে বিনোদন দিতে প্রস্তুত। এছাড়া ‘বদলাপুর’ সিনেমার সাফল্যের পর ‘ভেদিয়া’র মাধ্যমে একসাথে কাজ করছেন দীনেশ ভিজান এবং বরুণ ধাওয়ান।

কিছুদিন আগেই জানা গিয়েছিলো প্রকাশ্যে ম্যাডক ফিল্মসের হরর ইউনিভার্সের ‘বেদিয়া’ সিনেমার টিজারটি প্রেক্ষাগৃহে ‘বিক্রম ভেধা’র সাথে সংযুক্ত করা হবে। একটি প্রদর্শনী সূত্র জানিয়েছে, ‘ভেদিয়ার টিজারটি বিক্রম ভেধার প্রিন্টের সাথে সংযুক্ত করা হবে, যা ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে। সমস্ত মাল্টিপ্লেক্স আজ এটি সম্পর্কে তথ্য পেয়েছে এবং সেই অনুযায়ী শোগুলির সময়সূচী করতে বলা হয়েছে৷ বিক্রম ভেধা বিপুল পদচারণা রেকর্ড করবে বলে আশা করা হচ্ছে। ভেদিয়া-র নির্মাতারা সেই সুবিধা নিয়ে তাদের ভিএফএক্স-ভারী এবং বড় মাপের সিনেমা দর্শকদের কাছে বড় পর্দায় প্রদর্শনের সুযোগ পাবেন।‘

সূত্রটি আরও বলেছে, ‘যেহেতু টিজারটি আগামী শুক্রবার বড় পর্দায় দেখানো হবে, তাই সপ্তাহের মাঝামাঝি সময়ে এটি ডিজিটালে প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে। গত বছর রুহি (২০২১) সিনেমার সাথে এই সিনেমার ঘোষণার ভিডিওটি ভালভাবে সমাদৃত হয়েছিল বলে ইন্ডাস্ট্রির এটির জন্য দৃঢ় আশা রয়েছে। তদুপরি, এটি স্ত্রি (২০১৮) এর মতো একই মহাবিশ্বের অন্তর্গত এবং এটি ভেদিয়ার জন্য হাইপকে আরও বাড়িয়ে তুলবে।‘

২০২১ সালে প্রথম প্রকাশ করা হয়েছিলো ‘ভেদিয়া’ সিনেমার ফার্স্ট লুক। সিনেমাটিতে ভারী মাত্রার ভিজ্যুয়াল ইফেক্টের ব্যবহার থাকবে, যেখানে বরুণ ধাওয়ান একজন ওয়্যারউলফের ভূমিকায় অভিনয় করছেন। অমর কৌশিক পরিচালনায় সিনেমাটির ভিজ্যুয়াল ইফেক্টের কাজ করেছে হলিউডের প্রিমিয়ার ইফেক্ট স্টুডিও মিস্টার এক্স। টেকনিকলার ক্রিয়েটিভ স্টুডিওর অংশ, পুরস্কার বিজয়ী ইফেক্ট কোম্পানি মিস্টার এক্স, অস্কার-মনোনীত ‘লাভ অ্যান্ড মনস্টার’ সিনেমার পাশাপাশি এমি-বিজয়ী ‘ভাইকিংস’-এর জন্যও বিখ্যাত।

প্রসঙ্গত, ‘স্ত্রী’ মুক্তির প্রায় তিন বছর পর ম্যাডডক্স ফিল্মসের ব্যানারে দীনেশ ভাইজান প্রযোজিত হরর-কমেডি সিনেমা ‘রুহি’ মুক্তি পেয়েছে ২০২১ সালের ১১ই মার্চ। ‘রুহি’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও, জানভি কাপুর এবং ভারুন শর্মা। আর সিনেমাটি পরিচালনা করেছেন হার্দিক মেহতা। অন্যদিকে একটি ছোট শহরের উপর ভিত্তি করে নির্মিত হরর-কমেডি ‘স্ত্রি’ সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করেছিলো। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠী, অভিষেক ব্যানার্জি সহ অনেকে।

আরো পড়ুনঃ
‘বেদিয়া’ সিনেমার অরুণাচল প্রদেশের শিডিউল শেষ করলেন কৃতি শেনন
বলিউড হরর ইউনিভার্স: ‘স্ত্রী’ এবং ‘রুহি’ এরপর যুক্ত হলো ‘বেদিয়া’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d