‘বিক্রম ভেধা’ ট্রেলার: ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পর চলতি মাসের দ্বিতীয় ধামাকা!

‘বিক্রম ভেধা’ ট্রেলার

‘বিক্রম ভেধা’ ট্রেলার

৯ই সেপ্টেম্বর ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তিকে কেন্দ্র করে বলিউডে চলছে ব্যাপক আলোচনা। বহুল প্রতীক্ষিত এই সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রির ধারাবাহিকতা বক্স অফিসে নতুন গল্পের ইঙ্গিত দিচ্ছে সংশ্লিষ্টদের। এদিকে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পর চলতি মাসের দ্বিতীয় ধামাকা নিয়ে হাজির হচ্ছেন হৃতিক রোশন এবং সাইফ আলি খান। কিছুদিন আগে প্রকাশিত টিজার দিয়ে আলোচনার জন্ম দেয়া এই দুই তারকার ‘বিক্রম ভেধা’ ট্রেলার ইতিমধ্যে সিনেমাটির প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ।

গত মাসে মুক্তিপ্রাপ্ত আমির খানের ‘লাল সিং চাড্ডা’ এবং অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’ সিনেমাগুলোর বক্স অফিস ব্যর্থতায় বলিউড সংশ্লিষ্টদের মাঝে ব্যাপক হতাশ দেখা গিয়েছিলো। তবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রি শুরু হওয়ার পর থেকেই আশাবাদী পুরো বলিউড। এরপর আজ ‘বিক্রম ভেধা’ সিনেমার ট্রেলারের মাধ্যমে  ইন্ডাস্ট্রিকে আবারও উদযাপন করার সুযোগ এনে দিচ্ছেন হৃতিক রোশন এবং সাইফ আলি খান। প্রকাশিত ট্রেলারে দুর্দান্ত অ্যাকশন আবতারে হাজির হয়েছেন এই দুই তারকা।

‘বিক্রম ভেধা’ টিজারের মাধ্যে সিনেমাটি নিয়ে আগেই কিছু ধারনা পাওয়া গিয়েছিলো। এবার ‘বিক্রম ভেধা’ ট্রেলার আভাস দেয় যে বলিউড বক্স অফিসে ঝড় তুলতে আসছে সিনেমাটি। প্রত্যাশিতভাবেই ট্রেলারে জ্বলে উঠেছেন হৃতিক রোশন। দু’মিনিট পর গুন্ডাদের আক্রমণ করতে বলা থেকে শুরু করে রেডিও শুনতে ব্যস্ত থাকা, প্রতিপক্ষকে হত্যা করার জন্য হাতে তলোয়ার নিয়ে কয়েক তলা থেকে লাফ দেওয়া, সবকিছুতেই নিজেকে ছাড়িয়ে গেছে তিনি। বিশেষ করে ট্রেলারের শেষ দৃশ্য, যেখানে তিনি সানগ্লাস পরেন এবং শান্তভাবে চলে যান।

অ্যাকশনের পাশাপাশি সংলাপও এই ট্রেলারের একটি গুরুত্বপূর্ণ অংশ জুড়ে আছে। হৃতিক রোশন এবং সাইফ আলি খানের মুখোমুখি দৃশ্যগুলোতে দুজনের সংলাপ ট্রেলারটিকে ভিন্ন মাত্রা দিয়েছে। ট্রেলারের শেষে দেখা যায়, সাইফ আলী খান হৃতিক রোশনকে জিজ্ঞেস করেন ‘তোর খেলা কি?’ উত্তরে হৃতিক রোশন বলেন, ‘সেটাইতো আপনাকে খোঁজে বের করতে হবে।‘ খারাপ বনাম ভালোর লড়াইয়ের সাথে ঠিক এবং বেঠিকের অনুষঙ্গকে প্রাধান্য দিয়ে সিনেমাটির এক ঝলক দেখা গেছে এই ট্রেলারে।

‘বিক্রম ভেধা’ ট্রেলার নিয়ে আরো একটি দিন অবশ্যই উল্লেখের দাবী রাখে। সিনেমাটির অন্য প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান। ট্রেলারে এটা স্পষ্ট যে, অনেকদিন পর আরো একটি মনে রাখার মত চরিত্র নিয়ে হাজির হচ্ছেন সাইফ আলী খান। পুলিশের চরিত্রে এই তারকাকে অসাধারণভাবে উপস্থাপন করা হয়েছে। হৃতিক রোশনের বিপরীতে তিনি নিজেকে তুলে ধরেছেন সাবলীলভাবে। হৃতিক রোশন এবং সাইফ আলি খান ছাড়াও সিনেমাটির ট্রেলারে দেখা গেছে রাধিকা আপ্তেকে। সিনেমাটিতে তিনি সাইফ আলী খানের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন।

চলতি বছরে বলিউডের সিনেমাগুলোর ধারাবাহিক বক্স অফিস ব্যর্থতা কাঠিয়ে উঠার ইঙ্গিত হচ্ছে রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি। মুক্তির প্রথম দিনে এই সিনেমাটি ২৫ কোটির বেশী আয় করতে সক্ষম হবে বলে মনে করছেন ট্রেড বিশেষজ্ঞরা। অন্যদিকে ৩০শে সেপ্টেম্বর মুক্তি প্রতীক্ষিত ‘বিক্রম ভেধা’ সিনেমাটিও বক্স অফিসে দুর্দান্ত আয়ের সব উপলক্ষ্য নিয়ে হাজির হচ্ছে। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পর চলতি মাসের দ্বিতীয় ধামাকা নিয়ে আসছেন বলিউডের গ্রিক দেবতা হৃতিক রোশন।

ভারতীয় লোককথা ‘বিক্রম অর বেতাল’ এর উপর ভিত্তি করে নির্মিত ‘বিক্রম ভেধা’ একটি অ্যাকশন ক্রাইম থ্রিলার যেটি একজন কঠোর পুলিশ অফিসারের গল্প বলে। বিক্রম নামের এই পুলিশ অফিসার একজন ভয়ঙ্কর গ্যাংস্টারকে খুঁজে বের করতে বদ্ধপরিকর। সিনেমাটি নিঃসন্দেহে চলতি বছরের সবচেয়ে প্রত্যাশিত সিনেমাগুলির মধ্যে একটি, কারণ দুই দশক পর একটি অ্যাকশন সিনেমায় যৌথভাবে দুই সুপারস্টারের প্রত্যাবর্তন হতে যাচ্ছে।

ফ্রাইডে ফিল্মওয়ার্কস এবং ওয়াইএনওটি স্টুডিওর সহযোগিতায় সিনেমাটি পরিবেশিত হচ্ছে গুলশান কুমার, টি-সিরিজ ফিল্মস এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্টের সৌজন্যে। সিনেমাটি পরিচালনা করেছেন একই নামের মূল তামিল সিনেমার পরিচালক যুগল পুষ্কর ও গায়ত্রী। আর প্রযোজনা করেছেন যৌথভাবে এস. শশীকান্ত এবং ভূষণ কুমার। সিনেমাটিতে হৃত্বিক রোশন এবং সাইফ আলী খান ছাড়া আরো অভিনয় করেছেন রাধিকা আপ্তে, রোহিত সরফ, যোগিতা বিহানি, শরীব হাশমি এবং সত্যদীপ মিশ্র।

আরো পড়ুনঃ
ইন্ডাস্ট্রির প্রাণ ফেরাতে আসছে ‘বিক্রম ভেধা’: ট্রেড বিশেষজ্ঞদের প্রতিক্রিয়া
শেষ হলো হৃত্বিক এবং সাইফ আলী খানের ‘বিক্রম ভেধা’ সিনেমার দৃশ্যধারন
যে কারনে ‘বিক্রম ভেধা’ রিমেক থেকে সরে গেলেন আমির খান (বিস্তারিত)

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d