‘হিরোপান্তি ২’ ব্যর্থতায় টাইগার শ্রফের পারিশ্রমিক কমে অর্ধেক!

টাইগার শ্রফের পারিশ্রমিক

টাইগার শ্রফের পারিশ্রমিক

প্রতি শুক্রবার বক্স অফিসে নতুন গল্প নিয়ে মুক্তি পায় সিনেমা। শুক্রবারে মুক্তিপ্রাপ্ত এই সিনেমাগুলোর বক্স অফিস ফলাফল পরিবর্তন করে তারকাদের ভাগ্য। সিনেমার সফলতা এবং ব্যর্থতার সাথে পাল্লা দিয়ে উঠা নামা করে তারকাদের বাজারদর। করোনা মহামারীর আগে বেশ কয়েকটি সিনেমার ব্যবসায়িক সাফল্যে ক্যারিয়ারের নতুন মাত্রায় ছিলেন টাইগার শ্রফ। কিন্তু করোনা পরবর্তি সময়ে ‘হিরোপান্তি ২’ সিনেমার ব্যর্থতায় টাইগার শ্রফের পারিশ্রমিক কমে অর্ধেক হয়েছে বলে জানা গেছে!

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ‘হিরোপান্তি ২’ সিনেমার মুক্তির আগেই নিজের পারিশ্রমিক বৃদ্ধি করেছিলনে বলিউডের নতুন প্রজন্মের এই অ্যাকশন তারকা। বর্ধিত নতুন পারিশ্রমিকে দুটি সিনেমায়ও চুক্তিবদ্ধ হয়েছিলেন টাইগার শ্রফ। প্রতিবেদন অনুযায়ী সিনেমাগুলোর মধ্যে ‘গনপথ’ সিনেমার জন্য ৩৫ কোটি এবং ‘বারে মিয়া ছোটে মিয়া’ সিনেমার জন্য ৪৫ কোটি রুপি পারিশ্রমিকে চুক্তিবদ্ধ হয়েছিলনে তিনি। এছাড়া করন জোহরের প্রযোজনায় ‘স্ক্রু ঢীলা’ সিনেমার জন্য ৩৫ কোটি রুপিতে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছিলনে।

কিন্তু চলতি বছরে এখন পর্যন্ত তিনটি সিনেমা ছাড়া বলিউডের আর কোন সিনেমা বক্স অফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হয়নি। শুধু তাই নয় আমির খান, অক্ষয় কুমার, অজয় দেবগনের মত তারকাদের বিগ বাজেটের সিনেমাগুলো বস অফিসে ডিজস্টার হিসেবে আবির্ভূত হয়েছে। এই তালিকায় রয়েছে টাইগার শ্রফ অভিনীত ‘হিরোপান্তি ২’ সিনেমাটিও। গত ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত বড় বাজেটের এই অ্যাকশন সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পরে। সিনেমাতিতেম বিশাল অংকের ক্ষতির সম্মুখীন হয়েছেন নির্মাতারা।

‘হিরোপান্তি ২’ সিনেমার ব্যর্থতায় টাইগার শ্রফের পারিশ্রমিক কমে অর্ধেক হয়েছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সময় বদলে গেছে এবং এখন টাইগার শ্রফকে এত বিশাল অংকের পারিশ্রমিক দেয়াটাকে যৌক্তিক মনে করছেন না নির্মাতারা। এই তারকাবহুল সিনেমায় জ্যাকি এবং ভাশু ভগনানিকে সমর্থন করার জন্য টাইগার শ্রফ তার অভিনয়ের পারিশ্রমিক কমিয়ে এনেছেন ২৫ কোটি রুপিতে। শুধু তিনি নন, অক্ষয় কুমার এবং আলি আব্বাস জাফরও তাদের পারিশ্রমিক কমিয়েছেন।‘

এদিকে কিছুদিন আগে নির্মাতা করন জোহর টাইগার শ্রফকে নিয়ে ‘স্ক্রু ঢিলা’ নামে একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন। কিন্তু ঘোষণার কয়েক সপ্তাহের মধ্যেই জানা যায় যে, শশাঙ্ক খৈতান পরিচালিত সিনেমাটির নির্মান স্থগিত করা হয়েছে। কিছু প্রতিবেদন থেকে জানা গেছে প্রযোজক করন জোহর সিনেমাটিতে টাইগারকে পারিশ্রমিক কমানোর কথা বলেছিলেন, কিন্তু টাইগার সে প্রস্তাবে সাড়া দেননি। এই প্রেক্ষিতে আপাতত বড় বাজেটের সিনেমাটি নির্মান করতে চাচ্ছেন না এই নির্মাতা।

শুধু তাই নয়, বর্তমানে নতুন সিনেমার জন্য টাইগার শ্রফের সাথে আলোচনায় থাকা নির্মাতারাও টাইগারকে তার পারিশ্রমিক কমানোর কথা বলছেন। সিনেমা প্রতি ১৭ থেকে ২২ কোটি রুপি পারিশ্রমিকের ব্যাপারে টাইগার শ্রফের সাথে আলোচনা করছেন এই নির্মাতারা। সে হিসেবে মহামারীর আগের পারিশ্রমিকের তুলনায় টাইগার শ্রফ তার পারিশ্রমিক অর্ধেকে নিয়ে আসতে পারেন। বলিউডের সিনেমার বর্তমান বক্স অফিসের পরিস্থিতি বিবেচনায় সময়োপযোগী সিদ্ধান্ত হিসেবে বিবেচনা করছেন সংশ্লিষ্টরা।

প্রসঙ্গত। টাইগার শ্রফ অভিনীত ‘গনপথ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। চলতি বছরের ক্রিসমাসে মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাটিতে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করেছেন কৃতি শেনন। নির্মাতা বিকাশ বহল সিনেমাটির গল্পকে পর্দায় ফুটিয়ে তুলতে অনেক পরিশ্রম করছেন। আর প্রযোজক দর্শকদের কাছে সিনেমাটিকে উপভোগ্য করতে নির্মাতাকে সবধরনের সহযোগিতা করার অঙ্গীকার করেছেন। এছাড়া ভবিষ্যতের সময়কে সিনেমার অন্যতম প্রধান উপকরণ হিসেবে দেখাতে চাচ্ছেন নির্মাতারা।

অন্যদিকে টাইগার শ্রফ শীগ্রই শুরু করতে যাচ্ছেন তার নতুন সিনেমা ‘বারে মিয়া ছোটে মিয়া’। আলী আব্বাস জাফর পরিচালিত বিশাল বাজেটের এই সিনেমাটিতে টাইগার শ্রফকে দেখা যাবে বলিউডের আরেক অ্যাকশন তারকা অক্ষয় কুমারের সাথে। প্রাথমিকভাবে সিনেমাটির বাজেট ৩০০ কোটি রুপি নির্ধারন করা হলেও মহামারীর কারনে অক্ষয়, টাইগার এবং আলী আব্বাস জাফর তাদের পারিশ্রমিক কমাতে সম্মত হওয়ায় সিনেমাটির বাজেট কিছুটা কমে আসতে যাচ্ছে। ঘোষণা অনুযায়ী আগামী বছরের ক্রিসমাসে মুক্তি পাবে এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
ভারতীয় বিমান বাহিনীর উপর নির্মিত সিনেমায় অভিনয় করছেন অক্ষয় কুমার
আগামী ক্রিসমাসে বক্স অফিসে মুখোমুখি রনভির সিং এবং টাইগার শ্রফ
ভবিষ্যতের গল্প নিয়ে টাইগার শ্রফ-কৃতি শেনন অভিনীত সিনেমা ‘গণপথ’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d