‘জওয়ান’ সিনেমায় ক্যারিয়ারের সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন বিজয় সেতুপতি

‘জওয়ান’ সিনেমায়

বড় পর্দায় নিজের প্রত্যাবর্তনের বছরটি স্মরণীয় করার সব প্রস্তুতি নিচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। চার বছর পর ২০২৩ সালে মোট তিনটি সিনেমা নিয়ে আসছেন কিং খান। আগামী বছরে তার মুক্তি প্রতীক্ষিত তিনটি সিনেমার মধ্যে সবচেয়ে বেশী আলোচনায় রয়েছে এটলি কুমার পরিচালিত ‘জওয়ান’। সিনেমাটির খলনায়ক চরিত্রে তামিল সুপারস্টার বিজয় সেতুপতির অভিনয়ের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে আগেই। সম্প্রতি জানা গেছে শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় ক্যারিয়ারের সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেতা।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া এমনটাই জানিয়েছে একটি প্রতিবেদনে। উক্ত সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে প্যান ইন্ডিয়া মুক্তির লক্ষ্যে নির্মিতব্য শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় ২১ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন বিজয় সেতুপতি। এই পারিশ্রমিকটি সন্দেহাতীতভাবে বিজয় সেতুপতির ক্যারিয়ারের এখন পর্যন্ত সর্বোচ্চ। এর আগে বিজয় সিনেমা প্রতি ১৫ কোটি রুপি পারিশ্রমিক নিতেন বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে আরো জানা গেছে চলতি বছরে মুক্তিপ্রাপ্ত এই তারকার ‘বিক্রম’ সিনেমাটি ব্লকবাস্টারর হওয়ার পর নির্মাতাদের আগ্রহের শীর্ষে রয়েছেন বিজয় সেতুপতি। এছাড়া শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় অভিনয়ের জন্য আরো দুইটি অ্যাকশন সিনেমার প্রস্তাব বিজয় সেতুপতি ফিরিয়ে দিয়েছেন বলেও জানিয়েছে উক্ত প্রতিবেদনে। ‘জওয়ান’ সিনেমায় তার চরিত্রটি এতটাই শক্তিশালী যে বিজয় সেতুপতি প্রস্তাবটি ফিরিয়ে দিতে পারেননি। এতে প্রধান খলনায়ক হিসেবে দেখা যাবে তাকে।

এর আগে জানা গিয়েছিলো সিনেমাটিতে এই খলনায়ক চরিত্রে রানা দাজ্ঞুবতির অভিনয়ের কথা ছিলো। কিন্তু নিজের অসুস্থতা এবং শিডিউল জটিলতার কারনে সিনেমাটি থেকে রানা দাজ্ঞুবতি সরে দাঁড়ালে এই চরিত্রের বিজয় সেতুপতিকে চাচ্ছিলেন শাহরুখ খান এবং এটলি কুমার। এরপর এই চরিত্রে অভিনয়ের জন্য বিজয় সেতুপতিকে শাহরুখ খান নিজে প্রস্তাব দিলে সেটা ফেরাতে পারেননি তামিল সিনেমার জনপ্রিয় এই অভিনেতা।

‘জওয়ান’ সিনেমায় একসাথে পর্দায় হাজির হচ্ছেন বলিউড এবং দক্ষিণের একঝাক তারকা। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিনি সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। ২০০ কোটি বাজেটে নির্মিতব্য এই সিনেমাটিতে আরো অভিনয় করছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, সুনীল গ্রোভার, ইয়গি বাবু সহ আরো অনেকে। আর সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। কিছুদিন আগে চেন্নাইয়ে নিজের অংশের দৃশ্যধারনে অংশ নিয়েছেন এই অভিনেত্রী।

সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এটলি কুমারের ‘জওয়ান’ সিনেমায় বাবা এবং ছেলে দুই চরিত্রেই দেখা যাবে শাহরুখ খানকে! আরো জানা গেছে ‘মানি হেইস্ট’ এর প্লট থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। যেখানে শাহরুখ খানকে মেয়েদের একটি দলকে দিয়ে ডাকাতির পরিকল্পনা করতে দেখা যাবে। বাবা এবং ছেলে দুই চরিত্রেই অভিনয় করছেন বলিউড বাদশা। সিনেমায় যুবক বয়সী ছেলের পাশাপাশি বৃদ্ধ বাবার চরিত্রেও দেখা যাবে শাহরুখ খানকে।

প্রসঙ্গত, এটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। জানা গেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন এটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন এটলি কুমার নিজে। আগামী বছরের ২রা জুন মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
চেন্নাইয়ে ‘জওয়ান’ সিনেমার দৃশ্যধারনে অংশ নিচ্ছেন দীপিকা পাডুকোন
মার্ভেলের ‘ডার্কম্যান’ অনুকরণে ‘জওয়ান’ লুকঃ সমালোচনার মুখে শাহরুখ খান
ঘোষণাতেই ঝড় তুললো শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d