‘জলি এলএলবি ৩’ সিনেমায় মুখোমুখি অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ার্সি!

জলি এলএলবি ৩

বলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্ছাইজি ‘জলি এলএলবি’। সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘জলি এলএলবি ২’ মুক্তির পর থেকেই তৃতীয় পর্বে অক্ষয় কুমার বনাম আরশাদ ওয়ার্সি অর্থাৎ জলি বনাম জলির সম্ভাবনা নিয়ে একটি কথোপকথন এবং আলোচনা চলছে। ভক্তদের এই তত্ত্ব এখন সত্য হতে চলেছে। ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুসারে, ‘জলি এলএলবি ৩’ সিনেমায় এবার মুখোমুখি অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ার্সি! পরিচালনায় থাকছেন সুভাষ কাপুর।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালী জানিয়েছে ‘সুভাষ কাপুর, অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ার্সি বেশ কিছুদিন ধরে জলি এলএলবি ৩-এর ধারণা নিয়ে আলোচনা করছেন এবং অবশেষে সিনেমাটির বিষয়বস্তু একটি চূড়ান্ত অবস্থায় পৌঁছেছে। সুভাষ এমন একটি বিষয়কে ঠিক করেছেন যা দুই জলির মধ্যে মুখোমুখি হওয়ার নিশ্চয়তা দেয়। এটি আদালতে আইনের বিতর্কের জন্য একটি খুব প্রাসঙ্গিক বিষয়ের সাথে হাস্যরস নিয়ে হাজির হবে।

এর মাধ্যমে এটি নিশ্চিত হচ্ছে যে, ‘জলি এলএলবি ৩’ সিনেমায় এবার মুখোমুখি আগের দুই পর্বে জলি চরিত্রে অভিনয় করা অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ার্সি! ‘জলি এলএলবি ৩’ সিনেমায় প্রথম দুটি অংশ একত্রিত করার চেয়ে বড় এবং ভাল খবর ভক্তদের কাছে এই মুহুর্তে আর কি হতে পারে? এছাড়া ‘জলি এলএলবি’ এবং ‘জলি এলএলবি ২’ সিনেমায় বিচারকের ভূমিকায় অভিনয় করা সৌরভ শুক্লা এই ফ্র্যাঞ্ছিজির তৃতীয় পর্বেও ফিরে আসবেন বলে জানা গেছে।

সূত্রটি আরো জানিয়েছে। ‘ধারণাটি হল বড় পর্দার কোর্টরুম ড্রামার একটি পরিবেশ তৈরি করা এবং  রোমাঞ্চের সাথে হাস্যরসের সঠিক সংমিশ্রণে এটিকে একটি বহু-ধারার চলচ্চিত্র করার প্রচেষ্টা। এই মুহুর্তে সিনেমাটির চিত্রনাট্য চূড়ান্তের কাজ চলছে এবং কিছুদিনের মধ্যেই নির্মাতারা প্রি-প্রোডাকশনের প্রস্তুতি শুরু করবেন।‘ সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের প্রথমার্ধে সিনেমাটির দৃশ্যধারন শুরু হতে যাচ্ছে।

‘জলি এলএলবি’ ফ্র্যাঞ্ছাইজির যাত্রা শুরু হয়েছিলো আরশাদ ওয়ার্সির হাত ধরে। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটিতে আরশাদ ওয়ার্সির বিপরীতে আদালতে লড়াই করেছিলেন শক্তিমান অভিনেতা বোমান ইরানি। সিনেমাটির বক্স অফিসে সাফল্যের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়েছিলো। বড়লোক বাবার ছেলের একটি হিট এন্ড রান কেসের গল্প নিয়ে নির্মিত হয়েছিলো ‘জলি এলএলবি’, যেখানে সিনেমাটির নাম ভূমিকায় ছিলেন আরশাদ ওয়ার্সি।

এরপর নির্মাতা সুভাষ কাপুর ‘জলি এলএলবি’ ফ্র্যাঞ্ছাইজির দ্বিতীয় পর্ব নির্মান করেন অক্ষয় কুমারকে নিয়ে। এক সন্ত্রাসীকে বাঁচাতে একজন নির্দোশ মানুষকে ফাঁসিয়ে দেয়ার গল্প নিয়ে নির্মিত এই সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন হুমা কোরেশী। আর সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে লড়াই করা আইনজীবীর চরিত্রে দেখা গেছে আন্নু কাপুরকে। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘জলি এলএলবি ২’ সিনেমাটিও বক্স অফিসে সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছিলো।

উল্লেখ্য যে, বর্তমান সময়ের বলিউডের অন্যতম ব্যস্ততম তারকা অক্ষয় কুমার। চলতি বছরের ইতিমধ্যে অক্ষয় কুমার অভিনীত তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। আর মুক্তির অপেক্ষায় রয়েছে আরো দুটি সিনেমা। ‘জলি এলএলবি ৩’ ছাড়াও অক্ষয় কুমার ‘ক্যাপসুল গিল’, ‘বাড়ে মিয়াঁ ছোট মিয়াঁ’, মুদাসসার আজিজের আসন্ন কমেডি সিনেমা এবং ধর্ম প্রোডাকশনের সাথে কয়েকটি সিনেমার কাজ করবেন। আর মুক্তির অপেক্ষায় রয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘রাম সেতু’, ‘ওহ মাই গড ২’, ‘কাঠপুতলি’ এবং ‘সেলফি’।

আরো পড়ুনঃ
ইন্ডাস্ট্রির প্রাণ ফেরাতে আসছে ‘বিক্রম ভেধা’: ট্রেড বিশেষজ্ঞদের প্রতিক্রিয়া
শুরুর আগেই টাইগার শ্রফের ‘স্ক্রু ঢিলা’ স্থগিত করলো ধর্মা প্রোডাকশন
নতুন গল্পে আসছে ‘দ্য ডার্টি পিকচার’ সিক্যুয়াল: থাকছেন না বিদ্যা বালান

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d