প্রেক্ষাগৃহে ‘জাওয়ান’ সিনেমার টিজারে দর্শকদের উম্মাদনা (ভিডিও)

প্রেক্ষাগৃহে ‘জাওয়ান’

প্রেক্ষাগৃহে ‘জাওয়ান’

আগামী বছর তিনটি সিনেমার মাধ্যমে বড় পর্দায় প্রত্যাবর্তনের প্রস্তুতি নিচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাগুলো মধ্যে তামিল নির্মাতা এটলি কুমার পরিচালিত ‘জাওয়ান’ অন্যতম। ২০১৮ সালের ডিসেম্বরের মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার পর কিং খানকে আর দেখা যায়নি বড় পর্দায়, তাই তার প্রত্যাবর্তন নিয়ে ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সম্প্রতি প্রেক্ষাগৃহে ‘জাওয়ান’ সিনেমার টিজার নিয়ে দর্শকদের উম্মাদনার একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

চলতি সপ্তাহে মুক্তিপ্রাপ্ত ‘এক ভিলেন রিটার্ন্স’ সিনেমার সাথে প্রেক্ষাগৃহে ‘জাওয়ান’ সিনেমাটির টিজার প্রকাশ করেছেন নির্মাতারা। সিনেমাটিতে শাহরুখ খানকে দেখা গেছে সম্পূর্ন নতুন রুপে। পুরো মুখে ব্যান্ডেজ প্যাঁচানো অবস্থায় প্রিয় তারকাকে দেখে ভক্তরা উম্মাদনায় মাততে দেখা গেছে। ‘এক ভিলেন রিটার্ন্স’ দেখতে আসা দর্শকরা চিৎকার এবং করতালির মাধ্যমে শাহরুখ খানকে স্বাগত জানিয়েছেন। কিং খানের বড় পর্দায় দেরার উপলক্ষ্যটি নিয়ে সবার মাঝে দেখা গেছে অন্যরকম উত্তেজনা।

প্রেক্ষাগৃহে ‘জাওয়ান’ সিনেমার টিজার নিয়ে দর্শকদের উম্মাদনার একটি ভিডিও ভাইরাল হয়েছে মাইক্রো ব্লগিং সাইট টুইটারে। পর্দায় টিজারটি প্রদর্শনের সময় প্রেক্ষাগৃহে উপস্থিত দর্শকদের করতালিতে মুখরিত হয়ে উঠে। বন্দুকে গুলি ভরা থেকে শুরু করে অস্ত্রভর্তি ব্যাগের চেইন লাগানো – সব কিছুতেই ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন বলিউড বাদশা। পুরো টিজার প্রদর্শনের সময়ে দর্শকদের করতালি এবং চিৎকার ছাড়া আর কিছুই শোনা যায়নি।

সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এটলি কুমারের ‘জওয়ান’ সিনেমায় বাবা এবং ছেলে দুই চরিত্রেই দেখা যাবে শাহরুখ খানকে! আরো জানা গেছে ‘মানি হেইস্ট’ এর প্লট থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। যেখানে শাহরুখ খানকে মেয়েদের একটি দলকে দিয়ে ডাকাতির পরিকল্পনা করতে দেখা যাবে। বাবা এবং ছেলে দুই চরিত্রেই অভিনয় করছেন বলিউড বাদশা। সিনেমায় যুবক বয়সী ছেলের পাশাপাশি বৃদ্ধ বাবার চরিত্রেও দেখা যাবে শাহরুখ খানকে।

প্রসঙ্গত, এটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। জানা গেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন এটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন এটলি কুমার নিজে। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন লেডি সুপারস্টার নয়নতারা।

উল্লেখ্য যে, শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’ পরিচালনা করেছিলেন আনন্দ এল রাই। ২০০ কোটি রুপি বাজেটে নির্মিত সিনেমাটি মুক্তির আগে ব্যাপকভাবে আলোচিত হলেও মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পরে। মাত্র ৯০ কোটি রুপি আয়ের মাধ্যমে ডিজাস্টারের খাতায় নাম লিখায় ‘জিরো’। সিনেমাটিতে শাহরুখ খানের সাথে আরো অভিনয় করেছেন আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। সিনেমাটিতে একজন বামনের চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান।

আরো পড়ুনঃ
এক বছরে ৯০০ কোটি রুপির ধামাকায় শুরু হচ্ছে শাহরুখ খানের নতুন দশক!
ঘোষণাতেই ঝড় তুললো শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’
একাধিক সিনেমা নিয়ে ব্যস্ততম সময়ে নবাগত আলায়া ফার্নিচারওয়ালা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d